scorecardresearch
 

Surya Gochar 2022: সূর্য গোচরে বুধাদিত্য যোগ, আচ্ছে দিন শুরু এই ৩ রাশির

Surya Gochar in Vrishabha 2022: সূর্য দেবতা বৃষ রাশিতে গমন করেছেন। বুধ ইতিমধ্যেই এই রাশিতে অবস্থান করছেন, তবে উভয়ের গমনে বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। বিবাহ এবং কেরিয়ারের মতো বিষয়গুলি এর দ্বারা সরাসরি প্রভাবিত হবে। এই রাশি পরিবর্তনের প্রভাব প্রায় এক মাস থাকবে। আসুন জেনে নেওয়া যাক বুধ এবং সূর্যের এই মিলনে কোন রাশিরগুলি বেশি প্রভাবিত হবে।

Advertisement
বৃষ রাশিতে বুধ আদিত্য যোগের নির্মাণ বৃষ রাশিতে বুধ আদিত্য যোগের নির্মাণ
হাইলাইটস
  • বৃষ রাশিতে বুধ আদিত্য যোগের নির্মাণ
  • এই ৩টি রাশির দারুণ সময় আসছে

Sun Transit in Taurus May 2022: সূর্য দেবতা বৃষ রাশিতে গমন করেছেন। এদিকে  বুধ ইতিমধ্যেই এই রাশিতে অবস্থান করছেন, তাই  উভয়ের গমনে  বুধাদিত্য যোগ তৈরি হয়েছে। উভয়ের ওপরেই  মঙ্গল গ্রহের  সরাসরি দৃষ্টি রয়েছে। রাহু ও শনির সঙ্গে সূর্যের সম্পর্কও বিঘ্নিত হয়েছে। এর ফলে মানুষের জীবনে অনেক বড় পরিবর্তন আসতে চলেছে। বিবাহ এবং কেরিয়ারের মতো বিষয়গুলি এর দ্বারা সরাসরি প্রভাবিত হবে। এই রাশি পরিবর্তনের প্রভাব প্রায় এক মাস থাকবে। আসুন জেনে নেওয়া যাক বুধ এবং সূর্যের এই মিলনে কোন রাশিগুলি বেশি প্রভাবিত হবে।

 

 

এই ৩টি রাশির দারুণ সময়
 বৃষ (Taurus)

 সূর্য ও বুধের মিলন সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান করবে। বুধ-সূর্যের মিলন বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। আয়ের উৎস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত সমস্যা কমার সম্ভাবনা রয়েছে। আপনার শখকে পেশায় রূপান্তর করার এটাই উপযুক্ত সময়। কিন্তু এ সময় মাথাব্যথা ও চোখের সমস্যা হতে পারে।

ধনু  (Sagittarius)
 কেরিয়ার এবং অর্থের দিক থেকে, সূর্য-বুধের এই সংযোগ ধনু রাশির জাতকদের জন্য শুভ। কাঙ্খিত স্থান পরিবর্তনের যোগ  তৈরি হচ্ছে। আপনি ভাগ্যদয় হবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বী এবং শত্রুদের উপর প্রাধান্য পাবেন। দীর্ঘদিন ধরে কারও সঙ্গে বিবাদ চললে তা মিটে যেতে পারে এবং বিষয়টি আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতকরা কর্মজীবনে নতুন সুযোগ ও সাফল্য পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। নতুন কিছু শেখার এবং ভ্রমণে যাওয়ার সুযোগ থাকবে। সূর্যের এই গোচর  আপনার জন্য সুখ বয়ে আনবে। অফিসে পদোন্নতি ও আয় বাড়তে পারে। আয়ের উৎস বাড়বে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। 

Advertisement

 

 

এই ২টি রাশির সমস্যা বাড়তে পারে
 মিথুন রাশি (Gemini)

 সূর্য-বুধের মিলন মিথুন রাশির জাতকদের অর্থ ও ঋণের ক্ষেত্রে সমস্যায় ফেলবে। এই সময়,ভেবেচিন্তে যাত্রা করুন। আপনার শক্তির অভাব হতে পারে। ভাইবোনের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রেও কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। চাকরি-ব্যবসা সংক্রান্ত বিষয়েও কিছু অসুবিধা হতে পারে।

কন্যা রাশি (Virgo)
 সূর্য গোচরের পরে কন্যা রাশির জাতকরা দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের দিক থেকেও সমস্যা হতে পারে। আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্কের অবনতি হতে পারে। আচরণ ও কথাবার্তায় সংযম রাখুন। বিবাদে জড়িয়ে আপনার ক্ষতি হতে পারে। এই সময়ে ঘরোয়া বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে না।

Advertisement