scorecardresearch
 

Surya Gochar Effects On Zodiacs: শুক্রবার থেকে সূর্যের তেজে জ্বলবে ৩ রাশি, ৪ রাশির আলোকিত ভাগ্য

১৬ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতির রাশি ধনুকে প্রবেশ করবে সূর্য। ধনু রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ধনু সংক্রান্তি শুরু হবে। সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে ১২টি রাশির জাতক-জাতিকাদের উপর। 

Advertisement
সূর্যের গোচর ২০২২। সূর্যের গোচর ২০২২।
হাইলাইটস
  • শুক্রবার ধনু রাশিতে গমন করবে সূর্য।
  • কপাল খুলবে ৪ রাশির। পুড়বে ৩ রাশির।

জীবনকে সমৃদ্ধ ও গতিশীল করতে সূর্যের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে আত্মার কারক গ্রহ বলে মনে করা হয়। সূর্যদেব সব গ্রহের মধ্যে রাজার মর্যাদা পেয়েছেন। আত্মবিশ্বাস, নেতৃত্বের ক্ষমতা এবং দৃঢ়তার মতো গুণাবলী থাকে যদি কোষ্ঠীতে সূর্যের অবস্থান শক্তিশালী হয়। রাশিতে সূর্য শক্তিশালী হলে ব্যক্তি রাজনীতির ক্ষেত্রে দুর্দান্ত নেতা, প্রশাসক এবং পণ্ডিত হন। সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। ১৬ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতির রাশি ধনুকে প্রবেশ করবে সূর্য। ধনু রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ধনু সংক্রান্তি শুরু হবে। সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে ১২টি রাশির জাতক-জাতিকাদের উপর। 

কোন কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন- 

মেষ- ১৬ ডিসেম্বর ধনু রাশিতে সূর্যের গমনের কারণে মেষ রাশির জাতক-জাতিকারা সব ধরনের সুখবর পেতে পারেন। চাকরিতে আপনার ভালো পারফরম্যান্সের কারণে পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য ও প্রেম জীবন দারুণ কাটবে।

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের যাত্রা শুভ হবে। সূর্যের রাশি পরিবর্তনের ফলে কাজে আসা বাধার অবসান হবে। সম্মান পাবেন। আপনি আপনার শত্রুদের উপর বিজয় পেতে পারেন। মামলা-মোকদ্দমায় সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। কোনও সুখবর পেতে পারেন। অর্থলাভের যোগ।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বছরের শেষ মাসে ধনু রাশিতে সূর্যের গমন লাভজনক হবে। যে কাজগুলি কিছুদিন ধরে করা হচ্ছিল না, সেগুলি এখন সুষ্ঠুভাবে চলতে শুরু করবে। আর্থিক লাভের আরও ভাল সুযোগ থাকবে। জীবনে উন্নতি হবেই।

কন্যা- ধনু রাশিতে সূর্যের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ফলদায়ক এবং শুভ হবে। ব্যবসায় লাভ ও উন্নতির সম্ভাবনা রয়েছে। জীবনে ইতিবাচক ফল পাওয়া যাবে। চাকরিতে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

কোন কোন রাশির জাতক-জাতিকারা ক্ষতিগ্রস্ত হবেন

বৃষ- ১৬ ডিসেম্বর সূর্য ধনু রাশিতে প্রবেশ করার কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের অষ্টম ঘরে থাকবে। জ্যোতিষশাস্ত্রে রাশিফলের অষ্টম ঘরকে শুভ বলে মনে করা হয় না। কাজে ব্যর্থতা আসতে পারে। স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে। সম্মানহানির যোগ। 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য ধনু রাশিতে সূর্যের আগমন বিবিধ সমস্যা নিয়ে আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে।

মকর- ধনু রাশিতে সূর্যের গমন মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে না। চাকরি ও ব্যবসায় বাধা আসতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আরও পড়ুন- শুক্রবার থেকে বুধ-সূর্যের কৃপায় অর্থলাভ ৪ রাশির, ৩ রাশি সতর্ক থাকুন

Advertisement