scorecardresearch
 

Surya Gochar 2022 : সূর্যের গোচরে দীপাবলির আগেই খারাপ সময় এই রাশিগুলির, জানুন প্রতিকার

আগামী ১৭ অক্টোবর হবে সূর্যের গোচর। সন্ধ্যা ৭টা ৯ মিনিটে কন্যা থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে সূর্য। ১৬ নভেম্বর পর্যন্ত ওই রাশিতেই থাকবেন সূর্যদেব। এই গোচরের ফলে কিছু রাশির সময় ভাল আসতে চলেছে। আবার কিছু রাশিকে করতে হতে পারে সমস্যার সম্মুখীন। 

Advertisement
আসছে সূর্যের গোচর আসছে সূর্যের গোচর
হাইলাইটস
  • গোচর হতে চলেছে সূর্যের
  • ১৭ তারিখ তুলায় প্রবেশ
  • জেনে নিন রাশিফল

Sun Transit 2022 : তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। আগামী ১৭ অক্টোবর হবে এই গোচর। সন্ধ্যা ৭টা ৯ মিনিটে কন্যা থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে সূর্য। ১৬ নভেম্বর পর্যন্ত ওই রাশিতেই থাকবেন সূর্যদেব। এই গোচরের ফলে কিছু রাশির সময় ভাল আসতে চলেছে। আবার কিছু রাশিকে করতে হতে পারে সমস্যার সম্মুখীন। 

মেষ - সূর্যের গোচরে এই রাশির মানুষদের জীবনে উত্থান-পতন আসতে পারে। বিবাহিত মানুষদের জীবনে হতে পারে দাম্পত্য কলহ। তাই পার্টনারের সঙ্গে কথা বলার সময় ধৈর্য্য রাখুন। ব্যবসায় যে কোনও চুক্তির আগে কাগজপত্র ভাল করে পড়ে নিন। 

প্রতিকার - খালি চোখে উদীয়মান সূর্য দেখুন

বৃষ - পারিবারিক জীবন ভালই থাকবে। ব্যবসায় বেশকিছু সুযোগ তৈরি হবে। শত্রুর বিরুদ্ধে জয় আসবে। পড়ুয়াদের জন্য ভাল সময়। শরীরও ভাল থাকবে।

প্রতিকার - দরিদ্রদের গুড়ের মিষ্টি দান করুন 

মিথুন - রাগের বশে ভাবমূর্তি খারাপ হতে পারে। সময়ের মধ্যে কাজ শেষ করার ক্ষেত্রেও সমস্যায় পড়বেন। প্রচুর পরিশ্রমের পরেও কাঙ্খিত ফলাফল পাবেন না। দাম্পত্য জীবনেও থাকবে উত্থান-পতন। 

প্রতিকার - রবিবার তামার পাত্রে সূর্যদেবকে জল অপর্ণ করুন। 

কর্কট - এই সময় নিজের কড়া কথার জন্য অপরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সময়ের মধ্যে কাজও শেষ হবে না। মায়ের সঙ্গেও বিবাদে জড়াতে পারেন। কোনও বাহন বা সম্পত্তি কেনার যদি প্ল্যান করে থাকেন তবে অবশ্যই আলোচনা করে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। 

প্রতিকার - প্রতিদিন বাড়ি থেকে বেরোনোর সময় বড়দের আশীর্বাদ নিন। 

সিংহ - পেশাগত দিক থেকে সময়টা অনুকূলে থাকবে। সাহসী স্বভাবের জন্য সমস্ত কাজ সম্পন্ন হবে। ব্যক্তিগত ও পারিবারিক জীবনেও শান্তি বজায় থাকবে। বাবার সহযোগিতা পাবেন। স্বাস্থ্যও ভাল থাকবে। 

Advertisement

প্রতিকার - দরিদ্রদের চাল দান করুন। 

কন্যা - সময়ে কাজ শেষ করা মুশকিল হতে পারে। কর্মস্থলে ধৈর্য্য রাখুন এবং বিবাদ এড়িয়ে চলুন। খরচ নিয়ন্ত্রণে রাখুন। বিনিয়োগের আগে আলোচনা করুন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। দুর্ঘটনার থেকে সাবধান। 

প্রতিকার - প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। 

তুলা - কেরিয়ারে উত্থান-পতন থাকবে। ফলে আত্মবিশ্বাসেও ঘাটতি হতে পারে। মনে অশান্তি থাকায় সিদ্ধান্ত নিতেও সমস্যায় পড়বেন। বাড়ির মানুষদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। বাড়তি খরচের জন্য বিবাহিত জীবনে দেখা দিতে পারে সমস্যা। 

প্রতিকার - সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। 

বৃশ্চিক - কর্মক্ষেত্রে সমস্ত কাজেই সমস্যার সম্মুখীন হবেন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। যাঁরা বিদেশের সঙ্গে যুক্ত কোনও কাজ করেন, তাঁদের জন্য সময়টা ভাল। পারিবারিক পরিস্থিতি ভাল থাকবে। 

প্রতিকার - পিতা বা পিতৃতুল্য কোনও মানুষকে উপহার হিসেবে বস্ত্র দিন।

ধনু - কেরিয়ারে উন্নতি হবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। উন্নতির যোগ রয়েছে। শত্রুদের বিরুদ্ধে জয় পাবেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে। প্রেম জীবনও ভাল চলবে। তবে পার্টনারের সঙ্গে ছোটখাট বিবাদ হতে পারে। 

প্রতিকার - রোজ গরুকে রুটি খাওয়ান।

মকর - এই রাশি সূর্যের গোচরে ভাল ফল পাবে। কর্মক্ষেত্রে সমস্ত সমস্যা দূর হবে। সহকর্মীরাও আপনার কাজে প্রভাবিত হবেন। ব্যবসাতেও থাকবে লাভ। পরিবারে থাকবে শান্তি। 

প্রতিকার - রুবি ধারণ করুন। 

কুম্ভ - ব্যক্তিগত জীবনে কষ্টের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রেও পরিস্থিতি বিপরীতে থাকবে। কোনও নতুন কাজের সূচনা বা যাত্রা করবেন না। যে কোও বিবাদ মিটিয়ে ফেলার চেষ্টা করুন। 

প্রতিকার - সূর্য গ্রহ সম্পর্কিত মন্ত্রগুলি ১০৮ বার জপ করুন।

মীন - সময় খুব একটা অনুকূলে থাকবে না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে আলোচনা করুন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। কোনওরকম ঋণ নেবেন না। 

প্রতিকার - ধর্মস্থানে গিয়ে শ্রদ্ধার সঙ্গে দান ধ্যান করুন।

আরও পড়ুন জীবনে 'S-M-A-R-T' হোন, সফলতা ধরা দেবে হাতের মুঠোয়

 

Advertisement