scorecardresearch
 

Surya Gochar 2022 Lucky Zodiac Sign : ৬ দিন পর সূর্যের গোচর, ৪ রাশির আসতে পারে ফাটাফাটি সময়

সূর্য (Surya Gochar 2022) প্রায় এক মাস তুলা রাশিতে অবস্থান করতে চলেছে। এর ফলে ৫ রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা মজবুত হবে। আর শুধু তাই নয়, এই সময় ওই রাশির জাতক জাতিকাদের সময়ও ভাল যাবে। এবার জেনে নেওয়া যাক সেই রাশি কোনগুলি। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১৭ তারিখ সূর্যের গোচর
  • তুলায় থাকবে এক মাস
  • সুদিন আসতে পারে ৪ রাশি

আগামী ১৭ অক্টোবর তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করছে সূর্য (Surya Transit 2022)। এই সময় সূর্য (Surya Gochar 2022) প্রায় এক মাস তুলা রাশিতে অবস্থান করতে চলেছে। এর ফলে ৫ রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা মজবুত হবে। আর শুধু তাই নয়, এই সময় ওই রাশির জাতক জাতিকাদের সময়ও ভাল যাবে। এবার জেনে নেওয়া যাক সেই রাশি কোনগুলি। 

বৃষ (Taurus) - এই জাতক জাতিকাদের জন্য সূর্য গোচর অনুকূল হতে চলেছে। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে এই সময়ে আপনি অত্যন্ত উৎসাহ ও উদ্দিপনা নিয়ে কাজ করতে পারবেন। শ্রমজীবী ​​মানুষদের জন্যও সময়টা খুব ভাল। দীর্ঘদিনের কাঙ্খিত পদন্নোতি ধরা দেবে। এর পাশাপাশি ব্যবসায়ীরাও তাঁদের ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। এছাড়াও যাঁরা নির্দিষ্ট কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা ভাল পারফর্ম করবেন।

সিংহ (Leo) - সূর্যের এই গোচর সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সামঞ্জস্য নিয়ে আসবে। পেশাগত দিক থেকে সময়টা খুবই অনুকূলে যাবে। কর্মক্ষেত্রে আপনার দুঃসাহসিকতা আপনাকে প্রতিটি কাজ সম্পন্ন করতে সাহায্য করবে। এই সময়ে, সহকর্মী এবং সিনিয়ররা আপনার কাজে খুব খুশি হবেন। পরিবারেও শান্তির পরিবেশ থাকবে। পাশাপাশি প্রেম জীবনও ভাল যাবে।

ধনু (Sagittarius) - তুলা রাশিতে সূর্যের গমন ধনু রাশির জাতকদের কর্মজীবনে অগ্রগতি আনবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি কঠোর পরিশ্রম করার শক্তিও পাবেন। শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি উচ্চ পদও পেতে পারেন। সামাজিকভাবে জনপ্রিয়তা বাড়বে। পাশাপাশি আপনি ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনার আর্থিক অবস্থাও খুব ভাল হতে চলেছে।

মকর (Capricorn) - তুলা রাশিতে সূর্যের প্রবেশের ফলে মকর রাশির জাতক জাতিকারা ক্ষেত্র বিশেষে সমস্যা থেকে মুক্তি পাবেন। সহকর্মীরাও এই সময়ে আপনার কর্মক্ষমতায় মুগ্ধ হবেন। বাবার সঙ্গে সম্পর্ক আরও ভাল হবে। কেউ কেউ বাড়ি, যানবাহন বা অন্য কোনও সম্পত্তি কেনার পরিকল্পনাও করতে পারেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

Advertisement

আরও পড়ুনজগদ্দলে শিশুকন্যাকে যৌন নির্যাতন, ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়ার হুমকি

 

Advertisement