scorecardresearch
 

Surya Gochar 2023 In Meen Rashi : গোটা চৈত্র মাস মীনে থাকবেন সূর্যদেব, ৪ রাশির কপাল হবে ঝলমলে

সূর্য এখন মীন রাশিতে (Surya Gochar 2023 In Meen Rashi) পৌঁছেছেন এবং ১৪ এপ্রিল পর্যন্ত সেখানেই থাকবেন। এই সময়কালে, সূর্য চারটি রাশির জাতকদের ভাল ফল দিতে পারেন। তবে তিনি শুধুমাত্র সেই সমস্ত মানুষদের ওপরেই তাঁর কৃপা বর্ষণ করেন, যাঁরা কঠোর পরিশ্রমী এবং শৃঙ্খলাবদ্ধ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মীনে রয়েছ সূর্য
  • থাকবে প্রায় এক মাস
  • ৪ রাশির কপাল খুলবে

গ্রহদের রাজা সূর্য এখন মীন রাশিতে (Surya Gochar 2023 In Meen Rashi) পৌঁছেছেন এবং ১৪ এপ্রিল পর্যন্ত সেখানেই থাকবেন। এই সময়কালে, সূর্য চারটি রাশির জাতকদের ভাল ফল দিতে পারেন। তবে তিনি শুধুমাত্র সেই সমস্ত মানুষদের ওপরেই তাঁর কৃপা বর্ষণ করেন, যাঁরা কঠোর পরিশ্রমী এবং শৃঙ্খলাবদ্ধ।

সিংহ রাশি (Leo) - অফিসে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যাঙ্কে জমা করা টাকা যেভাবে সুদ-সহ ফেরত আসে, ঠিক সেভাবেই কঠোর পরিশ্রমও ভাল ফল দেবে। গবেষণার সঙ্গে যুক্ত যুবকরা ভাল ফল পাবেন। যাঁরা এই সময়ে ব্যবসায় বিনিয়োগ করবেন তাঁরাও ভবিষ্যতে লাভবান হবেন। জমি কেনার ক্ষেত্রেও বিনিয়োগ করতে পারেন। পিতা ও বড় ভাইয়ের সঙ্গে আইনি বিবাদ মিটিয়ে নেওয়াই ভাল হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কন্যা রাশি (Virgo) - যাঁদেরকে আপনি প্রভাবশালী মনে করেন, তাদের প্রতি আপনার শ্রদ্ধা রাখতে হবে, এতে উপকার পাবেন। অফিসে সিনিয়রদের কাছ থেকে কাজ শেখা আপনাকে আরও পরিণত করবে এবং আপনার সম্ভাবনা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা, বই, স্টেশনারি, শিশুদের খেলনা, খেলার সামগ্রী বিক্রির ব্যবসা করতে পারেন। যাঁরা শিক্ষা বা সরকারি ক্ষেত্রে চাকরি খুঁজছেন তাঁরা সুযোগ পাবেন। জীবনে আত্মশৃঙ্খলা আনুন। পরিবারের বড়দের ইচ্ছা পূরণ করুন। বাড়াবাড়ি বন্ধ করুন এবং ঝাল মশলা, ভাজা ভাজা ও বাইরের খাবার এড়িয়ে চলুন।

মকর রাশি (Capricorn) - আটকে থাকা পদোন্নতির বিষয়ে সুখবর পেতে পারেন। বেতনও বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গেও ভাল সমন্বয় থাকবে। ব্যবসায় আপনার সাফল্য দেখে শত্রুরা হতবাক হবে। তবে আপনার আচরণে শালীনতা এবং মাধুর্য বজায় রাখা উচিত, এটিই উন্নতির দিকে নিয়ে যাবে। সবাইকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকতে হবে। যৌথ পরিবারের সবাই একে অপরের সঙ্গে সমন্বয় বজায় রাখলে কোনও অসুবিধা হবে না। বাবা সম্মান বাড়তে পারে। স্বাস্থ্যের উন্নতির পাশাপাশি দীর্ঘস্থায়ী রোগ থেকেও মুক্তি মিলবে।

Advertisement

মীন রাশি (Pisces) - পরিকল্পনা নিয়ে কাজ করলে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস দৃঢ় রাখুন। নেটওয়ার্ক শক্তিশালী করে ব্যবসায়ীরা ভাল সাফল্য পাবেন। ব্যবসার উন্নতির জন্য পরিকল্পনা করে কাজ করতে হবে। অন্তর্মুখী প্রকৃতির মানুষদের এখন হতাশা থেকে বেরিয়ে আসা উচিত। যাঁরা মেডিকেলের জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের কঠোর পরিশ্রম করতে হবে। ক্রীড়াবিদরাও বিজয়ী হবেন। পিতার সঙ্গে সাক্ষাৎ ভাল ফল দেবে। বিপি এবং হার্টের রোগীরা বিশেষ যত্ন নিন।

আরও পড়ুন - আজই দুর্বল হচ্ছে বুধ, অর্থ-স্বাস্থ্য-পরিবারের প্রতি ভীষণ সতর্ক থাকুন এই ৪ রাশি

 

Advertisement