scorecardresearch
 

Surya Lucky Zodiacs Till 14 April: বুধবার থেকে সহায় সূর্যদেব, ভাগ্যের সঙ্গ ৫ রাশির, অর্থলাভের যোগ

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহের রাজা সূর্য কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করছেন ১৫ মার্চ সকাল ৬টা ৫৮ মিনিটে। থাকবেন ১৪ এপ্রিল  বিকেল ৩টে ১২ মিনিট পর্যন্ত। তার পর সূর্য প্রবেশ করবেন মেষ রাশিতে। ১৪ এপ্রিল পর্যন্ত কাদের ভাগ্য চমকাবে?

Advertisement
Surya Gochar Rashifal সূর্য গোচর ২০২৩। Surya Gochar Rashifal সূর্য গোচর ২০২৩।
হাইলাইটস
  • সূর্য গোচর করতে চলেছে বুধবার।
  • ১৪ এপ্রিল পর্যন্ত সুসময়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহদের রাজা সূর্যদেব। তিনি প্রতি মাসে একবার করে রাশি পরিবর্তন করেন। সূর্যের এই রাশি পরিবর্তন সংক্রান্তি নামে পরিচিত। আগামী ১৫ মার্চ সকালে সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছেন। মীন রাশির অধিপতি বৃহস্পতি। সূর্যের রাশি পরিবর্তনের ফলে প্রভাবিত হতে চলেছে প্রতিটি রাশি। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন 

সূর্য গোচর কবে? জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গ্রহের রাজা সূর্য কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করছেন ১৫ মার্চ সকাল ৬টা ৫৮ মিনিটে। থাকবেন ১৪ এপ্রিল  বিকেল ৩টে ১২ মিনিট পর্যন্ত। তার পর সূর্য প্রবেশ করবেন মেষ রাশিতে। ১৪ এপ্রিল পর্যন্ত কাদের ভাগ্য চমকাবে?

মীন- সূর্যদেবের গমন আপনার জন্য দারুণ উপকারী হতে পারে। কারণ সূর্যদেব আপনার রাশির মধ্য দিয়ে লগ্নের ঘরে বিচরণ করবেন। সে কারণে এই সময়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সেই সঙ্গে প্রেমের সম্পর্ক মজবুত হবে। বিবাহিতরা সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে যাঁরা অবিবাহিত তাঁদের প্রেম জমে উঠবে। এই সময়ে ব্যবসায়ীরা দারুণ লাভ পেতে পারেন। অন্যদিকে, আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। আপনি ব্যবসায় সাফল্য পেতে পারেন। জানুয়ারি থেকে আপনার উপর শনির সাড়ে সাতি শুরু হয়েছে। সে জন্য আপনাকে একটু সাবধানে থাকতে হবে।

আরও পড়ুন- বুদ্ধ পূর্ণিমায় বিরল চন্দ্রগ্রহণ, শিবের কৃপায় ৪ রাশির বাম্পার উন্নতি

ধনু- সূর্যদেবের রাশি পরিবর্তন ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হতে পারে। কারণ সূর্যদেব আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছেন। যা সুখ ও মাতার স্থান। সেজন্য সুখ ও আরাম পেতে পারেন। আপনি কি গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। ১৪ এপ্রিল পর্যন্ত আপনার সাফল্য লাভ। 

Advertisement

বৃশ্চিক- সূর্যদেবের গমন আর্থিক দিক থেকে আপনার জন্য শুভ হতে পারে। কারণ সূর্যদেব আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছেন। যা বংশ, প্রগতি ও প্রেম-বিবাহের স্থান। এই সময়ে আপনি সন্তানদের দিক থেকে সুখবর পেতে পারেন। সেই সঙ্গে প্রেমের ক্ষেত্রেও সাফল্য পাবেন। আপনি এই সময়ে হঠাৎ অর্থও পেতে পারেন।

বৃষ- এই রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছেন সূর্য। এই স্থানে আর্থিক লাভ, ইচ্ছাশক্তি বাড়বে আপনার। তুঙ্গে থাকবে আত্মবিশ্বাস। এই রাশির চতুর্থ ঘরের অধিপতি সূর্য। এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন। বিনিয়োগ লাভজনক হতে চলেছে। যানবাহন, বাড়ি কেনাও শুভ হবে।

কুম্ভ- এই রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করছেন সূর্যদেব। এই স্থান বাগ্মীতা, সংসার ও সঞ্চয়ের। এই রাশির জাতক-জাতিকারা পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। দীর্ঘদিনের কলহের অবসান ঘটবে। প্রিয় মানুষ পেতে পারেন। দাম্পত্য ও প্রেমজীবন দারুণ কাটবে। আপনি উন্নতি করবেন। 

 

Advertisement