scorecardresearch
 

Careful Zodiac till October: আগামী ৩০ দিন জীবনে লেগেই থাকবে সমস্যা, খুব সাবধান ৩ রাশি

Surya Gochar 2023: সূর্যদেব প্রায় ৩০ দিন একটি রাশিতে অবস্থান করেন এবং তারপরে অন্য রাশিতে প্রবেশ করেন। ১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে।

Advertisement
 আগামী ৩০ দিন সূর্যের রোষে ৩ রাশি আগামী ৩০ দিন সূর্যের রোষে ৩ রাশি

Sun Transit In Virgo: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে নয়টি গ্রহের রাজা বলা হয়। তাকে আত্মা, পিতা, সরকার, ক্ষমতা ও কর্তৃত্বের কারক বলে মনে করা হয়। রাশিতে সূর্যের দৃঢ় অবস্থান ব্যক্তির সম্মান ও সাফল্য নিয়ে আসে। সূর্যদেবের এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তন হতে এক মাস সময় লাগে। ১৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ৭:১১ মিনিটে সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। কিছু রাশির জন্য সূর্যের এই যাত্রা শুভ হবে না। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর  ভালো হবে না। এই রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। সূর্যের গমন আপনার জন্য অনেক নেতিবাচক ফলাফল নিয়ে আসছে। এই সময়ে আপনার টাকা কোথাও আটকে যেতে পারে। বিনিয়োগেও ক্ষতি হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যে কোন ব্যবসার সঙ্গে যুক্ত হলে তারাও ক্ষতির সম্মুখীন হতে  পারেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে মানসিক চাপের সম্মুখীন হতে পারেন।

কুম্ভ রাশি(Aquarius)
এই রাশির অধিপতি হলেন শনি এবং পিতা সূর্যদেবের সঙ্গে তার সম্পর্ক ভালো বলে মনে করা হয় না। সূর্যের রাশি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতকদের নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে হবে। এই গোচর কুম্ভ রাশির জন্য শুভ হবে না। এই গোচরের সময়, আপনার নেওয়া সমস্ত সিদ্ধান্ত ভুল প্রমাণিত হবে। বাড়িতে আপনার ভাইবোনের সঙ্গে আপনার মতভেদ বাড়তে পারে। সূর্যের নেতিবাচক প্রভাবের কারণে আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে।

আরও পড়ুন

মীন রাশি(Pisces) 
সূর্যের গোচর মীন রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবনে বিরূপ প্রভাব ফেলবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার গুরুতর মতভেদ হতে পারে। আপনি আর্থিক সংকটে ঘেরা হতে পারেন। এই গোচর আপনাকে শারীরিক এবং মানসিক উভয়ভাবেই কষ্ট দিতে পারে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এ সময় আপনার কথাবার্তাও রূঢ় হয়ে উঠতে পারে এবং এর ফল আপনাকে ভোগ করতে হতে পারে। অফিসে আপনার উপর কাজের চাপ যথেষ্ট বাড়তে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement