scorecardresearch
 

Surya Gochar Astro Tips Zodiac Rashifal: ফেব্রুয়ারির মধ্যেই কপাল ঘুরতে পারে চার রাশির, দেদার ধনলাভের যোগ

Surya Gochar Astro Tips Zodiac Rashifal: আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত সূর্যদেব মকর রাশিতে অবস্থান করবেন। এই সময় বিশেষ কয়েকটি রাশির জাতক-জাতিকারা নানা ভাবে লাভবান হবেন। চার রাশির জন্য ধনবর্ষা হতে পারে। 

Advertisement
ফেব্রুয়ারির মধ্যেই কপাল ঘুরতে পারে চার রাশির, দেদার ধনলাভের যোগ ফেব্রুয়ারির মধ্যেই কপাল ঘুরতে পারে চার রাশির, দেদার ধনলাভের যোগ
হাইলাইটস
  • ফেব্রুয়ারির মধ্যেই কপাল ঘুরতে পারে
  • চার রাশির দেদার ধনলাভের যোগ
  • অন্য ক্ষেত্রেও সাফল্য আসবে

Astro Tips Rashifal Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে সূর্যদেবের অবস্থান পরিবর্তন বিভিন্ন রাশির ক্ষেত্রে অত্যন্ত প্রভাবশালী। যে কোনও রাশির জাতক-জাতিকারা সূর্যদেবের আনুকূল্য লাভ করলে সর্বাঙ্গীন সৌভাগ্যশালী হন। এই মুহূর্তে সূর্যের গোচর চার রাশির জন্য দারুণ সুযোগ তৈরি করে নিয়ে এসেছে। ১২ ফেব্রুয়ারি পর্যন্ত সূর্যদেবের কৃপায় ধনবান হতে চলেছেন এই সব রাশির জাতক-জাতিকারা। 

গত ১৪ জানুয়ারি সূর্যদেব মধ্যরাত্রে মকর রাশিতে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে সূর্যদেবের অবস্থান পরিবর্তন বিভিন্ন রাশির ক্ষেত্রে অত্যন্ত প্রভাবশালী বলে প্রমাণিত। যে কোনও রাশির জাতক-জাতিকারা সূর্যদেবের প্রসন্নতা লাভ করলে সৌভাগ্যশালী হন। আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত সূর্যদেব মকর রাশিতেই অবস্থান করবেন এবং এই সময় বিশেষ কয়েকটি রাশির জাতক-জাতিকারা নানা ভাবে লাভবান হবেন। 

মেষ (Aries)

ব্যবসার বিস্তার হবে। পরিবারে সৌভ্রাতৃত্ব আরও মজবুত হবে। পরিবারে কোনও মঙ্গলময় অনুষ্ঠান হতে পারে। কোনও উপহারও প্রাপ্তি হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির পাশাপাশি স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যাঁরা আমদানি-রফতানি কাজের সঙ্গে যুক্ত তাঁরা লাভবান হবেন। পরিবারে মায়ের সহযোগিতা মিলবে। যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের সহযোগিতা মিলবে।

মিথুন (Gemini)

এই সময় জাতক-জাতিকদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সুখ-শান্তি বজায় থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর সময় যাপনের সুযোগ মিলনে। কার্যক্ষেত্রে পরিবর্তন হতে পারে। পরিবারে মায়ের সহযোগিতা মিলবে। আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের সহযোগিতা মিলবে।

কর্কট (Cancer)

এই রাশির জাতক-জাতিকারা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দূরে কোনও স্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সৌভ্রাতৃত্ব ভাল হওয়ায় কাজে সফলতা মিলবে। মায়ের দিক থেকে ধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কোনও আত্মীয়ের আগমন হতে পারে। কোনও বৌদ্ধিক কাজে ধনার্জনের সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)

মনে প্রসন্নতা বজায় থাকবে। কর্মক্ষেত্রের পরিস্থিতিতে কোনও ভিন্ন স্থানে যাওয়ার প্রয়োজন হতে পারে। আয় বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের সহযোগিতা মিলবে। পরিবারের সদস্যদের সহযোগিতা মিলবে। কোনও পুরনো বন্ধুর সহযোগিতায় রোজগার বৃদ্ধি পেতে পারে। উপহার প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। (প্রতিবেদনের লেখা তথ্য News18বাংলার নিজস্ব মত নয় ৷ সঠিক ফল পাওয়ার জন্য বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন ৷)
 

Advertisement