scorecardresearch
 

Surya Gochar 2023: সূর্যের গোচরের পর ৬ রাশির ভাগ্য চমকাবে, জানুন কাদের শুভ দিন আসছে

Surya Rashi Parivartan on January 2023: মকর রাশিতে সূর্যের গমন কিছু রাশির জাতকদের জন্য। যদিও কিছু রাশির খরচ বাড়তে পারে। জানুন কোন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যর রাশি পরিবর্তন শুভ বা অশুভ হতে চলেছে।

Advertisement
১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করবে সূর্য

Surya Gochar 14 January 2023: আগামী ১৪ জানুয়ারি, গ্রহের রাজা সূর্য (Surya) ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে। সূর্য মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে খরমাসের অবসান ঘটবে এবং বিয়ের সহ অন্যান্য শুভকাজে বিধি নিষেধও শেষ হবে।

মকর রাশিতে সূর্যের গমন কিছু রাশির জাতকদের (Zodiac Signs) জন্য। যদিও কিছু রাশির খরচ বাড়তে পারে। জানুন কোন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যর রাশি পরিবর্তন শুভ বা অশুভ হতে চলেছে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

রাষ্ট্রবিজ্ঞান, আইন এবং যান্ত্রিক প্রকৌশল অধ্যয়নরত ছাত্ররা এই সময়ে ইতিবাচক ফল পাবেন। এই সময়টি মেষ রাশির পেশাগত জীবনের জন্য অনুকূল হবে। নিজের পরিচয় তৈরিতে সফল হবেন। পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই রাশি পরিবর্তন আপনাকে উচ্চ শিক্ষা এবং বিদেশ ভ্রমণে অনুপ্রাণিত করতে পারে। এই সময়ে আপনার দৈনন্দিন খরচ বাড়তে পারে। অভিভাবকদের সঙ্গে আদর্শগত মত পার্থক্যেরও সম্ভাবনা রয়েছে। সম্পর্কের ক্ষেত্রে অনেক উত্থান- পতন হতে পারে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই ট্রানজিটের পরে আপনার কিছু গোপন বিষয় সকলের সামনে আসতে পারে। যার কারণে আপনাকে কাজের জন্য শাস্তি ভোগ করতে হতে পারে। শত্রুদের থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রেও কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। 

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মজীবনে গড় গতিতে বাড়তে পারে। শত্রুরা হঠাৎ সক্রিয় হয়ে উঠতে পারে এবং কর্মক্ষেত্রে আপনাকে কঠিন প্রতিযোগিতা দিতে পারে। এই সময়ে আপনার সিনিয়র এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক তেমন ভাল হবে না। বৈবাহিক জীবনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। 

Advertisement

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মকর সংক্রান্তিতে সূর্য আপনার ষষ্ঠ ঘরে অর্থাৎ ঋণ, শত্রু ও রোগে প্রবেশ করবে। এই ট্রানজিট আপনার জন্য অনুকূল পরিস্থিতি নিয়ে আসতে পারে। শত্রুরা তাদের পরিকল্পনায় ব্যর্থ হবে। পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা স্বীকৃতি ও সম্মান পেতে পারেন। 

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

সূর্য আপনার পঞ্চম ঘরে অর্থাৎ শিক্ষা, সন্তান, প্রেম এবং রোমান্সে প্রবেশ করবে। ছেলেমেয়েরা বিদেশে পড়াশোনার সুযোগ পেতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়কাল আপনার জন্য গড় প্রমাণ হতে পারে। সন্তানদের প্রয়োজনে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

* তুলা/  LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটতে পারেন। বিভিন্ন উৎস থেকে আপনার আয় বাড়তে পারে। অর্থ সাশ্রয়ে সফল হতে পারেন। বাড়ির বড়দের সাহায্যে সম্পত্তিও কিনতে পারেন। তবে বিনিয়োগের আগে শুভানুধ্যায়ীদের পরামর্শ নিন।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

এই সময়টি অনুকূল থাকবে। ভাইবোন এবং প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে। যোগাযোগ দক্ষতার উন্নতির সম্ভাবনা। কেরিয়ারের দিক থেকে, আপনাকে খুব পরিশ্রম করতে দেখা যাবে, যা আপনাকে ইতিবাচক ফলাফল দেবে।

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পিতার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। যারা রাজনীতিতে সক্রিয় বা সরকারের সঙ্গে কোনওভাবে যুক্ত আছেন, তাদের জন্যও এবার ভাল হবে বলে আশা করা হচ্ছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি মুনাফা অর্জনের জন্য অনুকূল। অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকতে পারে এবং আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কর্মজীবনে আকস্মিক খ্যাতি মিলতে পারে। যারা সরকারি চাকরি করেন, তাদের সময়টা অনুকূল যাচ্ছে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি নতুন উচ্চতায় সফল হতে পারেন। ব্যক্তিগত জীবনে স্ত্রী এবং পিতার সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সূর্য আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ মোক্ষ, লাভ, ব্যয় প্রভৃতির ঘরে প্রবেশ করবে। এই সময়কালে, আপনি কাজ বা বিদেশী ভূমি সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। বৈবাহিক জীবনে সমস্যা বাড়তে পারে। পেশাগত জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। এই সময়ের মধ্যে আপনি কিছু ভাল সুযোগ হারাবেন এমন সম্ভাবনা রয়েছে।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সূর্য আপনার একাদশ ঘরে অর্থাৎ ইচ্ছা, আয় এবং লাভের ঘরে প্রবেশ করবে। সিনিয়রদের আপনাকে অর্থনৈতিক ও সামাজিক সুবিধা পেতে সাহায্য করতে দেখা যেতে পারে। অপ্রত্যাশিত লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন উচ্চতা স্পর্শ করতে সফল হতে পারেন। পদোন্নতি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement