scorecardresearch
 

Surya Gochar In Makar Rashi 2023: শনির রাশিতে প্রবেশ করবে সূর্য, ৩০ দিন জীবনে অর্থ বৃষ্টি ৪ রাশির

Surya Gochar In Makar Rashi 2023: আগামী ১৪ জানুয়ারি গ্রহদের রাজা সূর্য মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। মকর রাশি হল শনির মালিকানাধীন চিহ্ন এবং সূর্য হল শনি দেবের পিতা।

Advertisement
শনির রাশিতে প্রবেশ করবে সূর্য শনির রাশিতে প্রবেশ করবে সূর্য

Surya Gochar In Makar Rashi 2023: ২০২৩ সালে একাধিক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। আগামী ১৪ জানুয়ারি গ্রহদের রাজা সূর্য মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। মকর রাশি হল শনির মালিকানাধীন চিহ্ন এবং সূর্য হল শনি দেবের পিতা। তাই মকর রাশিতে পিতা-পুত্রের এই বিরল সংমিশ্রণ অনেক রাশির জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

এই দুই গ্রহের মধ্যে শত্রুতা রয়েছে। তা সত্ত্বেও, যখন সূর্য- শনি মকর রাশিতে প্রবেশ করে, তখন কিছু মানুষ খুব শুভ ফল লাভ করে। ১৪ জানুয়ারি রাত ৮.৫৭ মিনিট নাগাদ সূর্য, মকরে প্রবেশ করবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের এই রাশি পরিবর্তন কোন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

শনির রাশিতে সূর্যের গমন বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে চলেছে। এই ট্রানজিটের পরে, আপনি কেরিয়ার- ব্যবসায় উন্নতির সুযোগ পেতে পারেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সম্মান বৃদ্ধি হবে। আয় বাড়তে পারে। অর্থের উৎসও বাড়তে পারে। তবে এই সময়ে শর্টকাট উপায়ে টাকা রোজগার করতে ভুল করবেন না।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

শনির মালিকানাধীন মকর রাশিতে সূর্যের আগমনও খুব শুভ বলে মনে করা হয়। আগামী এক মাস আপনার কর্ম- ব্যবসায় ভাল ফল পাবেন। স্বতঃস্ফূর্তভাবে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের কাজের প্রশংসা হবে। চাকরিতেও নতুন ও ভাল সুযোগ পাওয়া যেতে পারে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

মকর রাশিতে শনির গমন কর্কট রাশির জাতকদেরও লাভবান হতে পারে। কর্কট রাশির দাম্পত্য জীবনে সুখ আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ কম হবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরবর্তী ৩০ দিনের জন্য, আপনি কখনই অর্থের অভাবের মুখোমুখি হবেন না। মনের মধ্যে আসা প্রতিটি ইচ্ছাপূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

১৪ জানুয়ারি সূর্য ধনু রাশি থেকে মকরে প্রবেশ করতে চলেছে। মকর রাশিতে সূর্য ও শনির সংমিশ্রণ এই রাশির মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে। আপনার জীবনে কিছু ভাল পরিবর্তন আসতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত পুরনো সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন। উন্নতির পথে আসা বাধা দূর হবে। দীর্ঘদিন ধরে চলমান অর্থ সংক্রান্ত সংকট থেকে মুক্তি পাওয়ার সময় এসেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement