scorecardresearch
 

Surya Gochar May 2023 Vrish Rashi : রাত পোহালেই বৃষে প্রবেশ সূর্যের, ৪ রাশিকে আর পিছু ফিরে তাকাতে হবে না

আগামিকাল ১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে বৃষ রাশিতে (Vrish Rashi) প্রবেশ করতে চলেছে সূর্য (Surya Transit 2023)। এর ফলে ৪টি রাশির জাতক জাতিকাদের ভাগ্য এক মাস উজ্জ্বল হতে চলেছে (Surya Gochar May 2023)। এই সময় ওই ৪ রাশির মানুষদের ওপরে একমাস ধরে অর্থ সম্পদ ধন ও সমৃদ্ধি বর্ষিত হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্যদেব যাচ্ছেন বৃষ রাশিতে
  • সোমবার হতে চলেছে গোচর
  • সুসময় শুরু হবে ৪ রাশির

বৈদিক শাস্ত্র অনুসারে, নয়টি গ্রহ নিয়মিত নিজেদের রাশি পরিবর্তন করতে থাকে। গ্রহের রাজা সূর্য বছরে ১২ বার বিভিন্ন রাশিতে পরিক্রমণ করেন। আগামিকাল ১৫ মে সকাল ১১টা ৩২ মিনিটে বৃষ রাশিতে (Vrish Rashi) প্রবেশ করতে চলেছে সূর্য (Surya Transit 2023)। এর ফলে ৪টি রাশির জাতক জাতিকাদের ভাগ্য এক মাস উজ্জ্বল হতে চলেছে (Surya Gochar May 2023)। এই সময় ওই ৪ রাশির মানুষদের ওপরে একমাস ধরে অর্থ সম্পদ ধন ও সমৃদ্ধি বর্ষিত হবে।

কুম্ভ রাশি (Aquarios)
সূর্যদেব কুম্ভ রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছেন। এর প্রভাবে চাকরিজীবীরা বিশেষ সুবিধা পাবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভাল যাবে। এক মাসের মধ্যে এই রাশির মানুষেদ গাড়ি-সম্পত্তি বা প্লট কেনার সম্ভাবনা রয়েছে। কোথাও ধার দেওয়া টাকাও ফেরত পেতে পারেন।

সিংহ রাশি (Leo)
সূর্য আপনার রাশির দশম ঘরে প্রবেশ করবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যও ভাল থাকবে এবং মনে খুশি বজায় থাকবে। চাকরিতে উন্নতি ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সূর্যের গমনে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। আপনি যে কোনও সোনার জিনিস কিনতে পারেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশিতে সূর্য নবম ঘরে প্রবেশ করবে। এই ট্রানজিটের প্রভাবে সমাজে আপনার সম্মান বাড়তে পারে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে এবং আপনার মন ধর্মের কাজে নিযুক্ত থাকবে। পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যাওয়ার সুযোগ হতে পারে।

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের রাশিফলের অধিপতি হলেন স্বয়ং সূর্যদেব। তিনি এখন এই রাশির একাদশ ঘরে গোচর  করতে চলেছেন। এর প্রভাবে, আপনার আর্থিক অবস্থা মজবুত হবে এবং মনের সমস্ত ইচ্ছা পূরণ হবে। চাকরি পরিবর্তনের কথা ভাবছেন এমন ব্যক্তিদের ইচ্ছা পূরণ হতে পারে। অন্য কোনও জায়গা থেকে বেটার অফার লেটার পেতে পারেন। কাজে সাফল্যে এলে, মনেও আনন্দ থাকবে। 

Advertisement

আরও পড়ুন - নতুন সপ্তাহে অর্থ-সম্মান-কেরিয়ারে তুখোড় সাফল্য ৫ রাশির, লিস্টে আপনি আছেন?

 

Advertisement