scorecardresearch
 

Weekly Horoscope 15 May 2023 Bengali : নতুন সপ্তাহে অর্থ-সম্মান-কেরিয়ারে তুখোড় সাফল্য ৫ রাশির, লিস্টে আপনি আছেন?

May 2023 3rd Week Rashifal : মে মাসের তৃতীয় সপ্তাহের শুরুতে, অনেক গ্রহের গোচর হবে এবং নক্ষত্রমণ্ডলীর পরিবর্তন হবে। এই সময় কয়েকটি গ্রহের মিলনের কারণে যোগও তৈরি হবে। ফলে কিছু কিছু রাশির ওপরে শুভ প্রভাব দেখা যাবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতিক জাতকরা এই সময়ে অর্থ, কেরিয়ার এবং প্রেম জীবনের দিক থেকে ভাগ্যবান হতে চলেছেন (Weekly Rashifal May 2023)। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুরু হচ্ছে নতুন সপ্তাহ
  • ভাল সাফল্য যোগ ৫ রাশির
  • কী আছে কপালে?

আগামিকাল ১৫ মে থেকে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ (Saptahik Rashifal 15 May 2023)। মে মাসের তৃতীয় সপ্তাহের শুরুতে, অনেক গ্রহের গোচর হবে এবং নক্ষত্রমণ্ডলীর পরিবর্তন হবে। এই সময় কয়েকটি গ্রহের মিলনের কারণে যোগও তৈরি হবে। ফলে কিছু কিছু রাশির ওপরে শুভ প্রভাব দেখা যাবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতিক জাতকরা এই সময়ে অর্থ, কেরিয়ার এবং প্রেম জীবনের দিক থেকে ভাগ্যবান হতে চলেছেন (Weekly Rashifal May 2023)। 

মেষ রাশি (Aries) - আগামী সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য খুবই ভাল হতে চলেছে। কর্মক্ষেত্রে এই রাশির জাতিক জাতিকাদের গুরুত্ব বাড়বে। যে কাজেই হাত দেবেন তাতেই প্রশংসা পাবেন। মন খুশি হবে এবং আপনি অনেক সুযোগ পাবেন। বন্ধুদের সহযোগিতাও পাবেন। প্রেমের সম্পর্ক মধুর হবে।

বৃষ রাশি (Taurus) - মে মাসের তৃতীয় সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্যও শুভ হতে চলেছে। এই সময়ে সম্মান বৃদ্ধি হবে। হঠাৎ করে কোনও আর্থিক সুবিধা পেতে পারেন। থেমে যাওয়া কাজ সমাপ্ত হবে। পারিবারিক জীবন সুখের হবে। ভাল কোনও খবরও পেতে পারেন।

কন্যা রাশি (Virgo) -  মে মাসের তৃতীয় সপ্তাহ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য নতুন উপহার নিয়ে আসবে। জাতক জাতিকার তৈরি সমস্ত পরিকল্পনা সফল হবে। পরিবারের সদস্যদের সঙ্গে চলমান কলহের অবসান হবে। অবিবাহিতদের জন্য নতুন প্রস্তাব আসতে পারে।

তুলা রাশি (Libra) - মাসের তৃতীয় সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে ভাগ্যের পুরোপুরি সমর্থন পাবেন। কাজে কোনও বাধার সম্মুখীন হলে সব কেটে যাবে। দাম্পত্য জীবনে চলমান উত্তেজনার অবসান ঘটবে।

মীন রাশি (Pisces) - এই রাশির জাতক জাতিকাদের জন্য আগামী সপ্তাহটি শুভ হতে চলেছে। আকস্মিকভাবে আর্থিক লাভও হতে পারে। এই সপ্তাহে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। এর পূর্ণ ফল পাবেন। আর্থিক সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার বিবাহিত সুখের হবে। 

Advertisement


আরও পড়ুন - মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা শুভাপ্রসন্নর, 'The Kerala Story' নিয়ে বরফ কি গললো?

 

Advertisement