scorecardresearch
 

Surya Grahan 2022 Rashifal : অক্টোবরে বছরের শেষ সূর্যগ্রহণ, বিপদ ৪ রাশির, সতর্ক হোন

এই বছর দীপাবলি উদযাপিত হবে ২৪ অক্টোবর। আর তার পরেরদিন ২৫ অক্টোবর গোবর্ধন পুজো। সঙ্গে ওইদিনই বছরের শেষ সূর্যগ্রহণ। এই গ্রহণের সময় সূর্য তুলা রাশিতে থাকবে। এই গ্রহণের প্রভাব ১২টি রাশির ওপরেই পড়বে। তবে ৪টি রাশিকে ওই সময় বিশেষভাবে সতর্ক থাকতে। চলুন জেনে নেওয়া যাক সেগুলি কোন কোন রাশি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ২৫ অক্টোবর গোবর্ধন পুজো
  • ওই দিন সূর্যগ্রহণ
  • সাবধানে থাকুন ৪ রাশির মানুষ

সামনে দুর্গাপুজো। আর তারপরেই দীপাবলি। এই বছর দীপাবলি উদযাপিত হবে ২৪ অক্টোবর। আর তার পরেরদিন ২৫ অক্টোবর গোবর্ধন পুজো। সঙ্গে ওইদিনই বছরের শেষ সূর্যগ্রহণ। এই গ্রহণের সময় সূর্য তুলা রাশিতে থাকবে। এই গ্রহণের প্রভাব ১২টি রাশির ওপরেই পড়বে। তবে ৪টি রাশিকে ওই সময় বিশেষভাবে সতর্ক থাকতে। চলুন জেনে নেওয়া যাক সেগুলি কোন কোন রাশি।

কন্যা রাশি (Virgo) : সূর্যগ্রহণের (Surya Grahan 2022) সময় কন্যারাশির জাতক-জাতিকাদের ব্যবসার গতি কমে যেতে পারে। এই সময়ে আপনার কোনও শুভ কাজ শুরু করা উচিত নয়, তাহলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আর্থিক কোনও সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। এমনকী কাউকে টাকা ধার দিলেও ফেরত পাওয়ার সম্ভাবনা কম।

বৃষ রাশি (Taurus) : ব্যবসায় ক্ষতি হতে পারে। দোকানে রাখা মালা নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। গ্রহনকালে যেকোনও বিনিয়োগ এড়িয়ে চলুন। স্বাস্থ্য সম্পর্কেও সতর্ক থাকুন। স্বাস্থ্যের ক্ষতি করতে পারে এমন কিছু খাবেন না।

তুলা রাশি (Libra) : সূর্যগ্রহণ (Solar Eclipse 2022) আপনার জন্য অশুভ হতে চলেছে। দুর্ঘটনার আশঙ্কা থাকছে, তাই যেকোনও যানবাহন চালানোর ক্ষেত্রে সতর্ক থাকুন। কারণ শনির দৃষ্টি আপনার ওপরে থাকবে। মনে সব সময় কোন না কোন বিষয়ে ভয় থাকবে। মানসিক চাপের কারণে রোগেও আক্রান্ত হতে পারেন।

মিথুন রাশি (Gemini) : গ্রহণের সময় কোনও গুরুত্বপূর্ণ কাজে ব্যাঘাত ঘটতে পারে। দাম্পত্য বিবাদও ঘটতে পারে। সংসারে ঝামেলা বাড়বে। খরচের জেরে বাজেটের ভারসাম্য নষ্ট হতে পারে। ব্যবসায়ীক কোনও চুক্তিও বাতিল হতে পারে। প্রসঙ্গত, এই সূর্যগ্রহণ ভারতে দেখা যাবে না। তাই এই সূতককাল ভারতে বৈধ হবে না।

আরও পড়ুনএই ৩ রাশির ওপরে সদা প্রসন্ন থাকেন শনিদেব

Advertisement

 

Advertisement