scorecardresearch
 

Surya Grahan 2022 : সামনের মাসে সূর্যগ্রহণ, ৬ রাশির বড়সড় ক্ষতির আশঙ্কা

আগামী ২৫ অক্টোবর হতে চলেছে সূর্যগ্রহণ। এই গ্রহণ চলবে ৪ ঘণ্টা ৩ মিনিট ধরে। এই সময়ে সূর্য তুলা রাশিতে থাকবে। তাই তুলা রাশির জাতকদের উপরও এই গ্রহনের (Solar Eclipse 2022) সর্বোচ্চ প্রভাব দেখা যাবে। এছাড়াও আরও ৫ রাশির ওপর বিরূপ প্রভাব পড়তে চলেছে গ্রহণের। তুলা রাশির জাতক জাতিকারা ইতিমধ্যেই শনির দ্বারা প্রভাবিত। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসছে সূর্যগ্রহণ
  • ৬ রাশির ওপর খারাপ প্রভাব
  • জেনে নিন কোনগুলি

আগামী অক্টোবর মাসে হতে চলেছে সূর্যগ্রহণ (Surya Grahan 2022)। আগামী ২৫ অক্টোবর হতে চলেছে এই গ্রহণ। এই গ্রহণ চলবে ৪ ঘণ্টা ৩ মিনিট ধরে। এই সময়ে সূর্য তুলা রাশিতে থাকবে। তাই তুলা রাশির জাতকদের উপরও এই গ্রহনের (Solar Eclipse 2022) সর্বোচ্চ প্রভাব দেখা যাবে। এছাড়াও আরও ৫ রাশির ওপর বিরূপ প্রভাব পড়তে চলেছে গ্রহণের। তুলা রাশির জাতক জাতিকারা ইতিমধ্যেই শনির দ্বারা প্রভাবিত। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

বৃষ - বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। সূর্যগ্রহণ আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। তাই এই সময়ে আপনার খাদ্যাভ্যাসের প্রতি খুব যত্নবান হতে হবে। এছাড়াও, কোনও কারণে আপনি চিন্তিত থাকতে পারেন।

মিথুন - সূর্যগ্রহণের প্রভাবে মিথুন রাশির জাতকদের বাজেটে চাপ পড়বে। অর্থাৎ খরচ বাড়তে পারে। ব্যয় বেশি হবে, কিন্তু আয় সেই অনুযায়ী হবে না। এছাড়া সমস্ত কাজই দেরিতে হবে। তাই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

কন্যা - এই রাশির জাতকরা তাঁদের আর্থিক অবস্থার ওপর সূর্যগ্রহণের প্রভাব দেখতে পাবেন। এই সময়ে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই কোথাও বিনিয়োগের আগে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। প্রতিটি কাজ করার আগে আপনার বাজেট তৈরি করুন।

বৃশ্চিক - সূর্যগ্রহণ বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক অবস্থার ওপরে প্রভাব ফেলবে। এই সময়ের অর্থহানির আশঙ্কা রয়েছে। তাই এই সময় নিজের ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। বিনিয়োগের দিকে যাবেন না।

তুলা - তুলা রাশিতে ঘটতে চলেছে সূর্যগ্রহণ। তাই এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণের সবচেয়ে বেশি প্রভাব পড়বে। এইসময় সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনা ও চোট আঘাতের আশঙ্কা থাকছে। 

Advertisement

মকর - মকর রাশির জাতকদের স্বাস্থ্যের ওপর সূর্যগ্রহণের প্রভাব দেখা যেতে পারে। আপনি খুব অসুস্থ হয়ে পড়তে পারেন। এক্ষেত্রে স্বাস্থ্যের প্রতি একটুও অসাবধানতা বড়সড় ক্ষতি ডেকে আনতে পারে। সমস্ত কাজ ধৈর্য্য ধরে করুন।

সূর্যগ্রহণের কুপ্রভাব থেকে বাঁচার উপায়
সূর্যগ্রহণের বিরূপ প্রভাব থেকে রক্ষা পেতে কিছু উপায় রয়েছে। এক্ষেত্রে সূর্যগ্রহণের পর গম, গুড়, মুসুর ডাল, তামা দান করতে পারেন। এছাড়াও আদিত্য হৃদয়স্ত্রোত্রও পাঠ করতে পারেন। পাশাপাশ জপ করতে পারেন গুরুমন্ত্র।

আরও পড়ুননেতাজির মূর্তি উন্মোচন করলেন মোদী, 'কর্তব্য পথ'-এর যাত্রা শুরু

 

Advertisement