scorecardresearch
 

Surya Grahan 2023 Unlucky Zodiac Sign : বছরের প্রথম সূর্যগ্রহণ কবে? ৫ রাশির ঘোর অমঙ্গল; দুর্ঘটনা-অর্থ সংকটের আশঙ্কা

Surya Grahan 2023 Rashifal : আগামী ২০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ (Solar Eclipse 2023)। বছরের প্রথম সূর্যগ্রহণ অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে অসুবিধা বাড়িয়ে দেবে। ওই গ্রহণ সকাল ৭টা ৪ মিনিটে থেকে ১২টা ৯ মিনিট পর্যন্ত চলবে। গ্রহণটি ভারত থেকে দেখা যাবে না। তবে এর খারাপ প্রভাব কয়েকটি রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • এপ্রিলে বছরের প্রথম সূর্যগ্রহণ
  • কয়েকটি রাশিতে অশুভ প্রভাব
  • জানুন কারা ভুগতে পারেন

গ্রহনের প্রভাব কমবেশি ১২টি রাশির জীবনেই দেখা যায়। এইবছর মোট ৪টি গ্রহণ (Surya Grahan 2023) হতে চলেছে। এর মধ্যে ২টি সূর্যগ্রহণ এবং ২টি চন্দ্রগ্রহণ। আগামী ২০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ (Solar Eclipse 2023)। বছরের প্রথম সূর্যগ্রহণ অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে অসুবিধা বাড়িয়ে দেবে। ওই গ্রহণ সকাল ৭টা ৪ মিনিটে থেকে ১২টা ৯ মিনিট পর্যন্ত চলবে। গ্রহণটি ভারত থেকে দেখা যাবে না। তবে এর খারাপ প্রভাব কয়েকটি রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহণের সময় সূর্য মেষ রাশিতেই বসে থাকবে। এই পরিস্থিতিতে মানুষ কর্মজীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। জাতক জাতিকাদের জীবনে সূর্যের বিরূপ প্রভাব পড়বে। এই সময়ে, অনেক গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। পরিবারে অশান্তির পরিবেশ থাকবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সূর্যগ্রহণ মেষ রাশির মানুষের আর্থিক সমস্যা বাড়িয়ে তুলতে পারে। ফলে মানসিক চাপ বাড়বে।

সিংহ রাশি (Leo)
সূর্যগ্রহণ এই রাশির জাতকদের করা কাজ নষ্ট করবে। এই রাশির জাতক জাতিকারা অনেক উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য যাঁরা প্রস্তুতি নিচ্ছেন তাঁরা পড়াশোনায় আগ্রহ হারাবেন। তবে পরবর্তীতে পরিস্থিতি বদলাবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের অষ্টম ঘরে হতে চলা সূর্যগ্রহণ মানসিক কষ্ট বাড়াবে। রাগ বাড়বে এবং মাথাব্যথার সমস্যারও সম্মুখীন হতে পারেন। কিছু বিষয়ে খেয়াল রাখলে উপকার হবে। এই সময় কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, না হলে সমস্যা বাড়তে পারে। যে কোন যাত্রা ক্ষতির কারণ হতে পারে। শত্রু বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে হতে চলেছে সূর্যগ্রহণ। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের শত্রুদের থেকে সাবধান থাকা উচিত। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। তাই দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। গাড়ি চালানোর সময় একটু যত্ন নিন।

Advertisement

মকর রাশি (Capricorn)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মকর রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে সূর্যগ্রহণ মায়ের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। এই সময়ে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় খরচ বাজেটে টান তৈরি করতে পারে। স্বাস্থ্যেরও বিশেষ যত্ন নিন, অন্যথায় ক্ষতি হতে পারে। 

আরও পড়ুন - রেল ও পোস্ট অফিসে মাধ্যমিক পাশেই চাকরি, ৪২ হাজারেরও বেশি শূন্যপদ

 

Advertisement