scorecardresearch
 

Surya- Guru Conjuction: ১২ বছর পর মেষে মিলিত হবে সূর্য- দেবগুরু বৃহস্পতি, ২ রাশির কপাল খুলবে

Surya- Guru Yuti- Positive Effects: এপ্রিলের শুরুতে বৃহস্পতি ও সূর্যের  মিলন হতে চলেছে। ১২ বছর পর মেষ রাশিতে দুই গ্রহ বিশেষ যোগ গঠন করবে। 

Advertisement
১২ বছর পর মেষে মিলিত হবে সূর্য- দেবগুরু বৃহস্পতি ১২ বছর পর মেষে মিলিত হবে সূর্য- দেবগুরু বৃহস্পতি

Surya- Guru Yuti:জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে রাশিচক্র পরিবর্তন করে, যা মানুষের জীবন এবং পৃথিবীকে প্রভাবিত করে। এর সঙ্গে ট্রানজিটিং গ্রহগুলিও অন্যান্য গ্রহের সঙ্গে মিত্রতা তৈরি করে। এপ্রিলের শুরুতে বৃহস্পতি ও সূর্যের  মিলন হতে চলেছে। ১২ বছর পর মেষ রাশিতে দুই গ্রহ বিশেষ যোগ গঠন করবে। 

এই জোট সমস্ত রাশির জাতককে প্রভাবিত করবে। কিন্তু ২ রাশি আছে, যারা ধন-সম্পদ ও উন্নতির সুবিধা পাবেন। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের জীবনে সৌভাগ্য আসছে। 

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

সূর্য এবং বৃহস্পতির সংমিশ্রণ আপনার জন্য উপকারী হতে পারে। কারণ আপনার রাশি থেকে চতুর্থ স্থানে এই জোট তৈরি হতে চলেছে। যাকে দৈহিক সুখ ও মাতার স্থান বলে মনে করা হয়। সেজন্য এই সময়ে আপনার শারীরিক আনন্দ বাড়তে পারে। এছাড়াও, এই সময়ে আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। একই সাথে, আপনি বাড়ির প্রয়োজনের সাথে সম্পর্কিত যে কোনও বিলাসবহুল সামগ্রী কিনতে পারেন। এর সাথে, এই সংযোগের দৃষ্টি আপনার ট্রানজিট রাশির দশম ঘরে পড়ছে। সেই কারণে আপনি একটি নতুন চাকরির অফার পেতে পারেন। এছাড়াও ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

* ধনু /SAGITTARIUS (Nov 23-Dec 21) 

সূর্য এবং বৃহস্পতির সংমিশ্রণ ধনুর জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই মৈত্রী গড়ে উঠবে আপনার রাশিফলের পঞ্চম ঘরে। এই সময়ে প্রেমের বিয়েতে সাফল্য পেতে পারেন। নববিবাহিত দম্পতিদের সন্তানের আশীর্বাদ পেতে পারেন। আপনি পরিবারের সদস্য বা প্রেমিক সঙ্গীর সঙ্গে কোথাও ডিনার ডেটে যেতে পারেন। যারা ছাত্র তারা যে কোনও উচ্চতর প্রতিষ্ঠানে ভর্তি হতে পারে। সেই সঙ্গে সূর্য-গুরু গ্রহের পাশাপাশি শনিদেবের আশীর্বাদও পাবেন। ১৭ জানুয়ারি থেকে শনিদেব গমনের সঙ্গে সঙ্গে সঙ্গে ধনু সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement