scorecardresearch
 

Surya Rashi Parivartan 2022: চন্দ্রগ্রহণের আগে সূর্যের বৃষ রাশিতে গোচর, ভাগ্য বদলে যাবে এই ৭ রাশির

Sun Transit 2022: সূর্য অধিকারের প্রতিনিধিত্ব করে। আগামী কাল ১৫ মে, বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। বছরের প্রথম চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে এই রাশি পরিবর্তন ঘটতে চলেছে। সূর্যের এই পরিবর্তনের প্রভাব সব রাশির ওপর দেখা যাবে। তাহলে জেনে নিন সূর্যের গোচরে কোন রাশির জাতকরা সুখবর পাবেন।

সূর্যের বৃষ রাশিতে গোচর সূর্যের বৃষ রাশিতে গোচর
হাইলাইটস
  • সূর্য অধিকারের প্রতিনিধিত্ব করে। আগামী কাল ১৫ মে, বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য
  • বছরের প্রথম চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে এই রাশি পরিবর্তন ঘটতে চলেছে
  • সূর্যের এই পরিবর্তনের প্রভাব সব রাশির ওপর দেখা যাবে

Sun Transit 2022: সূর্য অধিকারের প্রতিনিধিত্ব করে। আগামী কাল ১৫ মে, বৃষ রাশিতে প্রবেশ করবে সূর্য। বছরের প্রথম চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে এই রাশি পরিবর্তন ঘটতে চলেছে। সূর্যের এই পরিবর্তনের প্রভাব সব রাশির ওপর দেখা যাবে। তাহলে জেনে নিন সূর্যের গোচরে কোন রাশির জাতকরা সুখবর পাবেন-

বৃষ রাশিতে সূর্যের গোচরের সময়

সূর্য ১৫ মে ২০২২ রবিবার সকাল ৫টা ৪৫-এ বৃষ রাশিতে গোচর করবে এবং ১৫ জুন, ২০২২-এ দুপুর ১২টা ১৯ মিনিটের পরে মিথুন রাশিতে গোচর করবে।

এই রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা অত্যন্ত শুভ

মেষ রাশি- ট্যারো কার্ড রিডার সুনিধি মেহরা নারাং-এর মতে, সূর্যের যাত্রার এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য খুব ভালো। মেষ রাশি থেকে বৃষ রাশিতে যাত্রা করছে সূর্য, তাই আপনি নিশ্চিন্তে থাকতে পারেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং আপনার মানসিক অবস্থাও ভালো থাকবে। মেষ রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যা শেষ হতে চলেছে। সম্পর্কের তিক্ততাও শেষ হবে। মেষ রাশির জাতকদের এই সময়ে বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- এই সময়ে আপনার পরিবারের সদস্যদের প্রতি মনোযোগ থাকবে। বৃষ রাশির পড়ুয়ারা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সূর্যের এই ট্রানজিট অনুকূল। সরকারি চাকরির পরিকল্পনা করা ব্যক্তিদের জন্য এই সময়টি দুর্দান্ত। এই সময়ে আত্মবিশ্বাস বাড়বে।

কর্কট রাশি- এই সময়ে কর্কট রাশির জাতকদের আর্থিক অবস্থা মজবুত থাকবে। অর্থ উপার্জনের উত্স খুলতে পারে বা নতুন উত্স পাওয়া যেতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন এবং যারা নতুন ব্যবসা শুরু করছেন তাদের জন্য এই সময়টি খুব ভালো হবে। সামগ্রিকভাবে, কর্কট রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা শুভ হবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের জন্য এই ট্রানজিট খুবই গুরুত্বপূর্ণ। এই সময়ে কাজের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রেও অনেক সম্মান পাবেন। এই সময়টি নতুন কাজের সন্ধানকারী জাতকদের জন্য অত্যন্ত শুভ। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের জন্য সূর্যের এই ট্রানজিট খুব ভালো যাবে। এই সময়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য সূর্যের এই ট্রানজিট লাভজনক হতে চলেছে। এই সময়ে আপনি আপনার পরীক্ষায় সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনার শত্রুরা আপনার কাছে পরাজিত হবে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতকদের জন্যও এই সময়টি ভালো। কর্মজীবনে সাফল্য পাবেন। নতুন চাকরি ও ব্যবসার জন্য এই সময়টা খুবই ভালো। এই সময়ে আপনি পরিবারের কাছ থেকেও সমর্থন পাবেন।

মীন রাশি- সূর্যের এই যাত্রা মীন রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক। এই সময়ে আপনি বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এছাড়াও, আপনার কাজের দক্ষতা প্রসারিত হবে। এই সময় আপনি নতুন বন্ধু তৈরি হবে. অমীমাংসিত আইনি বিষয়ে আপনার জয়লাভের সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিট ব্যবসায়ীদের জন্য ফলপ্রসূ। পরিবারকে পাশে পাবেন।