scorecardresearch
 

Surya Shani Yog 2023: সূর্য- শনির মিলনে ১৩ ফেব্রুয়ারির পর ৩ রাশির বিরাট অর্থভাগ্য, কাদের শুভ সময়?

Surya Shani Yog 2023 -Lucky Zodiac Signs: আগামী ১৭ জানুয়ারি, ন্যায়ের দেবতা শনি মকর থেকে কুম্ভ রাশিতে গমন করবে। এরপর ১৩ ফেব্রুয়ারি, গ্রহদের রাজা সূর্যও কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

Advertisement
কুম্ভ রাশিতে মিলবে শনি ও সূর্য কুম্ভ রাশিতে মিলবে শনি ও সূর্য

Surya Shani Yog 2023:  নতুন বছর আসতে চলেছে। ২০২৩ সাল গ্রহ ও নক্ষত্রের গতিবিধির দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে৷ জ্যোতিষীদের মতে, নতুন বছরের প্রথম ত্রৈমাসিক কিছু রাশির জন্য খুব শুভ হবে। আগামী ১৭ জানুয়ারি, ন্যায়ের দেবতা শনি মকর থেকে কুম্ভ রাশিতে গমন করবে। এরপর ১৩ ফেব্রুয়ারি, গ্রহদের রাজা সূর্যও কুম্ভ রাশিতে প্রবেশ করবে। কুম্ভ রাশিতে ১৪ মার্চ পর্যন্ত দুই শত্রু গ্রহের সংমিশ্রণ থাকবে।

জ্যোতিষীদের মতে পিতা-পুত্রের (সূর্য ও শনি) এই বিরল সংমিশ্রণ যখন কোনও রাশিতে তৈরি হয়, তখন কিছু মানুষের জীবনে নানা সমস্যা দেখা দেয় আবার কারও সৌভাগ্য আসে। সূর্য- শনির এই সংমিশ্রণ কিছু রাশির জন্য ফলদায়ক। জানুন ১২ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত, সূর্য- শনির সংমিশ্রণ কোন রাশির জাতকদের জীবনে শুভ সময় আনবে।

* মেষ/ARIES (March 21-April 20)

মেষের জন্য সূর্য পঞ্চম বাড়ির এবং শনি দশম বাড়ির অধিপতি। এই উভয় রাশির জন্য সূর্য- শনি সংযোগ শুভ হতে চলেছে। এই রাশির আয় বাড়বে। আয়ের উৎসও বাড়তে পারে। সম্মান বাড়বে। বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। এই সময়ে শুরু করা কাজ আপনাকে দীর্ঘমেয়াদী সুবিধা দেবে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

কন্যার ক্ষেত্রে সূর্য দ্বাদশ ঘরের অধিপতি এবং শনি পঞ্চম এবং ষষ্ঠ বাড়ির অধিপতি। এই দুই গ্রহের মিলন হবে আপনার ষষ্ঠ ঘরে। বিদেশে কর্মরত কন্যার জাতকদের জন্য সূর্য ও শনির এই মিলন শুভ বলে মনে করা হয়। এছাড়া চাকরিজীবীরা নতুন চাকরির অফার পেতে পারেন। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন, সে শিক্ষার্থীরাও সুবিধা পেতে পারেন।

* ধনু /SAGITTARIUS (Nov 23-Dec 21) 

Advertisement

ধনু রাশিতে, সূর্য নবম বাড়ির এবং শনি দ্বিতীয় এবং তৃতীয় বাড়ির অধিপতি। আপনার তৃতীয় ঘরে সূর্য এবং শনির সংমিশ্রণ তৈরি হতে চলেছে। উভয় গ্রহের মিলনের ফলে আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ভ্রমণে লাভের সুযোগ আসবে। এই রাশির জাতক জাতিকারা তাদের চিত্তাকর্ষক কথাবার্তা দিয়ে সহজেই মানুষকে প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement