scorecardresearch
 
 

Tarot Horoscope: আসছে ভালো সময়, আর্থিকভাবে লাভবান হবে এই ৫ রাশির জাতক

সুসময় ফেরা পর্যন্ত সাবধানে থাকতে হবে এবং ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। গণনা অনুযায়ী, চলতি জুলাই মাস শেষ হলে অর্থনৈতিক দিক থেকে বড় লাভ পেতে চলেছেন এই ৫ রাশির জাতকরা। তবে কিছু রাশির খারাপ সময় চলবে। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

দেখুন কেমন যাবে আপনার সময় দেখুন কেমন যাবে আপনার সময়
হাইলাইটস
  • জুলাই মাস শেষ হলে অর্থনৈতিক দিক থেকে বড় লাভ পেতে চলেছেন এই ৫ রাশির জাতকরা।
  • তবে কিছু রাশির খারাপ সময় চলবে।
  • এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।

ট্যারো কার্ডের গণনা অনুযায়ী বর্তমানে খুব অস্থির সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে প্রায় সব রাশির জাতকদের। নানা ভাবে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। সুসময় ফেরা পর্যন্ত সাবধানে থাকতে হবে এবং ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। গণনা অনুযায়ী, চলতি জুলাই মাস শেষ হলে অর্থনৈতিক দিক থেকে বড় লাভ পেতে চলেছেন এই ৫ রাশির জাতকরা। তবে কিছু রাশির খারাপ সময় চলবে। এক নজরে দেখে নিন ট্যারো কার্ড অনুযায়ী কেমন যাবে আপনার সময়।


মেষ/ARIES 

দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। মন ভালো থাকবে। একই সঙ্গে আশা অনুযায়ী ফল পেতে শুরু করবেন। কর্মক্ষেত্রেও সহকর্মীদের সাহায্য পাবেন। গোপন কোনও কথা কারও সঙ্গে ভাগ করবেন না। এথে বিপদ হতে পারে। অর্থাগমের ভালো যোগ রয়েছে।


বৃষ / TAURUS 

আত্মীয় পরিজনের সাহায্য পাবেন। নতুন নুতন সুযোগ আসবে। তবে বুঝে শুনে বাছতে হবে। চাকরিতেও ভালো অগ্রগতির যোগ রয়েছে। আর্থিক প্রগতির পরিষ্কার ইঙ্গিত রয়েছে। একই সঙ্গে যে কোনও কাজ করার ক্ষেত্রের ভাগ্যের সাহায্য পাবেন।


মিথুন GEMINI 

আয়ের নতুন পথের সন্ধান পাবেন। শুভ সংবাদ অপেক্ষা করছে। শীঘ্রই পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। এ মাসে করা কোনও কাজের ভালো ফল পাবেন ভবিষ্যতে। তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেবেন না।


কর্কট CANCER 

গাড়ি-বাইক চালানোর সময় বিশেষ ভাবে সতর্ক হোন। ব্যস্ততার মধ্যেই আগামী দিন কাটবে। কথা এবং ব্যবহারের প্রতি খেয়াল রাখুন। কোনও অপ্রীতিকর ঘটনায় জড়াতে পারেন।


সিংহ LEO 

অর্থনৈতিক দিক থেকে এই রাশির জাতকদের আপাতত একটু সমস্যার মধ্যে দিয়েই যেতে হবে। যে কোনও নতুন কাজ শুরু করার আগে ২-৩ ভার ভেবে নিন। যদিও নতুন কাজ শুরু না করাই ভালো। যাত্রা করবেন না। আশা-নিরাশার মাঝে আটকে থাকবে মন। তবে মনে জোর রাখুন, ভালো সময় আসবে।


কন্যা VIRGO 

ব্যবসায়ীদের জন্য খুব ভালো সময় আসতে চলেছে। অপরিচিত ব্যক্তির সাহায্যে আকস্মিক ধনলাভের যোগ রয়েছে। মন ভালো থাকবে। আয়ের নতুন উৎস খুলবে।


তুলা LIBRA 

জীবনসঙ্গীর সম্পূর্ণ আস্থা এবং সহযোগিতা পাবেন। শীঘ্রই কোনও শুভ সংবাদ পেতে চলেছেন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিশ্রমের ফল পেতে চলেছেন। ভালো সময় কাটবে।


বৃশ্চিক SCORPIO 

রাগের উপর নিয়ন্ত্রণ না আনলে বড় সমস্যায় পড়তে পারেন। যে সমস্যায় রয়েছেন তা থেকে বেরনোর উপায় খুঁজুন। শুধু চিন্তা করে ফল হবে না, চেষ্টা করতে হবে। ব্যবহারে নম্রতা আনুন। ভালো সময়ের অপেক্ষা করতে হবে।


ধনু SAGITTARIUS 

ঋন দেওয়া-নেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায়ী এবং চাকরিজীবীদের সময় ঠিকঠাক যাবে। অচেনা ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরির আগে বিবেচনা করবেন। আপনার সামান্য এখটা কথা থেকেও বড় বিবাদ তৈরি হতে পারে। তাই পরিস্থিতি বিচার করে কথা বলবেন।


মকর CAPRICORN 

থেমে থাকা কাজ শেষ হবে। আপনার জন্য শুভ সংবাদ আসতে চলেছে। তৈরি থাকুন। শত্রুর উপর বিজয়লাভ করবেন। পরিবারে সুখ শান্তির পরিবেশ বজায় থাকবে। ভাগ্য সঙ্গ দেবে।


কুম্ভ AQUARIUS 

মোটের উপর ভালো দিন কাটবে। নতুন উদ্যোগে সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক থেকে মধ্যম স্থানে অবস্থান করবেন। শেয়ার মার্কেটে বিনিয়োগ করার সুযোগ আসতে পারে। তবে না করাই ভালো।


মীন PISCES 

আর্থিক পরিস্থিতি নিয়ে বর্তমানে যে চিন্তার মধ্যে রয়েছেন তা থেকে শীঘ্রই পরিত্রাণ পাবেন। পরিস্থিতি অনুকুলে আসবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। নিজের কোনও ইচ্ছাপূরণের জন্য এ মুহূর্তে রিস্ক নিলে ভুল করবেন।