scorecardresearch
 

Ajker Taurus Rashifal: আজকের দিন বৃষ রাশি ১২ জুন, ২০২৪- পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ লাভবান হবেন

আর্থিক বিষয়ে আজ ধৈর্য ধরুন। ব্যবসায় কোনও বাধা আজ নেই। তবে লেনদেনে সাবধানে করুন। কাউকে টাকা দেওয়ার আগে সতর্ক থাকুন। পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ লাভবান হবেন।

Advertisement

বৃষ রাশি-- বাড়িতে ভাল পরিবেশ থাকবে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। আজ স্বাস্থ্যে কিছু সমস্যা দেখা দিতে পারে। হঠাত্‍ কিছু ঘটতে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। আজ কোনও কাজের আগে ভেবেচিন্তে নিন। কারও উপরে অন্ধ বিশ্বাস আজ করবেন না। পুরনো কোনও মামলা আজ মাথাচাড়া দিতে পারে। শত্রুরা সক্রিয় থাকবে। অপরিচিত কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা আজ এড়িয়ে চলুন। 

অর্থ ও পেশা-- আর্থিক বিষয়ে আজ ধৈর্য ধরুন। ব্যবসায় কোনও বাধা আজ নেই। তবে লেনদেনে সাবধানে করুন। কাউকে টাকা দেওয়ার আগে সতর্ক থাকুন। পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ লাভবান হবেন। অফিসে পরিবেশ মাঝারি থাকবে। ব্যবসায় লাভের পরিমাণ কমবে। 


প্রেম ও পরিবেশ-- আত্মতুষ্টিতে ভুগলেই আজ মুশকিল। প্রেমের সম্পর্কে দিনটি মাঝারি। কোনও আলোচনায় খুব সংযত থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি হতে পারে। পরিবারের তরফে জরুরি কোনও খবর পেতে পারেন। 

স্বাস্থ্য-- আজ স্বাস্থ্য মাঝারি থাকবে। এনার্জি কম থাকতে পারে। তাই চট করে মাথা গরম করবেন না। বাণীতে সংযত থাকুন। বিকেলের পর ক্লান্তি আসবে।

শুভ সংখ্যা-- ৫,৬,৭,৮

শুভ রং-- সবুজ

আজকের প্রতিকার: বিষ্ণুর রূপ মন্ত্রে তাঁর রূপের বর্ণনা করা হয়েছে। বিষ্ণুর স্তুতির সর্বোত্তম মন্ত্র এটি। বৃহস্পতিবার এই মন্ত্র জপ করলে বিষ্ণু প্রসন্ন হন। মন্ত্রটি হল, শান্তাকারম ভূজঙ্গশয়নম পদ্মনাভং সুরেশম। বিশ্বাধারং গগনসদৃশং মেঘবর্ণম শুভাঙ্গম। লক্ষ্মীকান্তং কমল নয়নম যোগিভির্ধ্যা নগ্ম্যম। বন্দে বিষ্ণু ভব ভয়হরং সর্ব লোকেকনাথম। ওম নমো নারায়ণায় নমঃ। ওম নমো ভগবতে বাসুদেবায় নমঃ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement