scorecardresearch
 

March horoscope: মার্চ মাসে ভাগ্যের তালা খুলতে চলেছে, মালামাল হবেন এই ৪ রাশি

মার্চ মাস আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। ফেব্রুয়ারিতে কিছু রাশির জীবনে এসেছে অর্থ আবার কিছু রাশির জীবন ভরে গিয়েছে দুর্ভাগ্যে। তাই আগামী মাস নিয়ে স্বাভাবিকভাবেই অনেক প্রত্যাশা রয়েছে সকলের। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ২৮ ফেব্রুয়ারি, সকাল ৮টা ৩ মিনিট থেকে কুম্ভ রাশি থেকে বুধ গ্রহ অস্ত যাচ্ছে।

Advertisement
মার্চ মাসে খুলতে চলেছে এই চার রাশির ভাগ্য মার্চ মাসে খুলতে চলেছে এই চার রাশির ভাগ্য
হাইলাইটস
  • মার্চ মাস আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি।
  • ফেব্রুয়ারিতে কিছু রাশির জীবনে এসেছে অর্থ আবার কিছু রাশির জীবন ভরে গিয়েছে দুর্ভাগ্যে।
  • তাই আগামী মাস নিয়ে স্বাভাবিকভাবেই অনেক প্রত্যাশা রয়েছে সকলের।

মার্চ মাস আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। ফেব্রুয়ারিতে কিছু রাশির জীবনে এসেছে অর্থ আবার কিছু রাশির জীবন ভরে গিয়েছে দুর্ভাগ্যে। তাই আগামী মাস নিয়ে স্বাভাবিকভাবেই অনেক প্রত্যাশা রয়েছে সকলের। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ২৮ ফেব্রুয়ারি, সকাল ৮টা ৩ মিনিট থেকে কুম্ভ রাশি থেকে বুধ গ্রহ অস্ত যাচ্ছে। অন্যদিকে ৩১ মার্চ মাসের দুপুর ২টো ৪৪ মিনিট পর্যন্ত আবার উত্থিত হবে। জ্যোতিষ অনুসারে, বুধ গ্রহ দুর্বল অবস্থায় কুম্ভ রাশি থেকে মেষ রাশিতে যাত্রা করবে ও একই অবস্থায় মীন রাশিতে, তারপর মেষ রাশিতে যাত্রা করবে। বুধের এই দুর্বল অবস্থা অনেক বিরূপ প্রভাব আনতে পারে কারণ এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ। এই গ্রহটি আপনার যোগাযোগ থেকে শুরু করে ব্যবসা পর্যন্ত সবকিছুকে প্রভাবিত করে এবং এর দুর্বল অবস্থান সেই সমস্ত ক্ষেত্রে ওঠানামা করে। আবার বুধের উত্থানে, জাতক-জাতিকাদের মধ্যে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। কোন কোন রাশির জাতক-জাতিকারা বুধের জীবনে শুভ ফল বয়ে আনবে আসুন জেনে নিন। 

মেষ রাশি
বুধ গ্রহ তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। বুধ গোচরের ফলে এই গ্রহ আপনার একাদশ ঘরে অধিষ্ঠিত হবে। কুম্ভ রাশিতে বুধের গমনের ফলে আপনার পেশাগত জীবনে উন্নতি ও বৃদ্ধি ঘটবে। স্থানীয়রা ভাল কর্মজীবনের সুযোগ পাবেন এবং আপনি যদি চাকরি করেন তবে আপনি চাকরির প্রস্তাব পাবেন। কারণ বুধ একটি বিপরীতমুখী অবস্থায় থাকবে এবং আপনার প্রত্যাশিত সুবিধা পাওয়ার সম্ভাবনা কম হতে পারে। ফলাফল আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। কাজের পরিবেশ ভালো থাকবে, তবে কাজের চাপ অনুভব করতে পারেন। কোনও বড় সিদ্ধান্ত নিতে কিছুটা সময় নিতে পারেন, যারা ব্যবসা করছেন তাদের জন্য কুম্ভ রাশিতে বুধের বিপরীতমুখী সময়ে সময়ে কিছু সমস্যা হতে পারে। তবে, বুধের বিপরীতমুখী অবস্থা আপনার জন্য অনুকূল হবে এবং আপনার ঝামেলা ধীরে ধীরে হ্রাস পাবে। আপনার ইচ্ছা পূরণ করতে কঠোর পরিশ্রম করতে হবে, আরও প্রচেষ্টা করতে হবে। এই সময়কাল অর্থের দিক থেকে ভাল হবে ও অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে, কিন্তু আপনার খরচ আপনার নিজের প্রয়োজনের চেয়ে পরিবারের প্রয়োজনে বাড়তে পারে। স্বাস্থ্যের প্রতি আপনার সতর্কতা আপনাকে কাঁধের ব্যথা ও স্নায়ুতন্ত্র থেকে রক্ষা করবে। 

Advertisement

আরও পড়ুন: ৩০ বছর পর শনি-বুধের বিরল মিলন, বিপুল ধনযোগ ৩ রাশির


কর্কট রাশি
কর্কট রাশির জন্য, বুধ তৃতীয় এবং দ্বাদশ বাড়ির অধিপতি এবং এর সঙ্গে এটি আপনার অষ্টম ঘরে অস্তমিত হবে। কুম্ভ রাশিতে বুধ অস্ত যাওয়ার কারণে কর্কটরাশিরা অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। যদি আপনার কাজ শেয়ার বাজার বা লটারির সঙ্গে সম্পর্কিত হয়, তাহলে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি কিছু উত্তরাধিকার পাবেন, এটি তখনই ঘটবে যখন আপনার জন্ম তালিকায় বড় যোগগুলি তৈরি হচ্ছে, যা আপনাকে পৈতৃক সম্পত্তি পেতে সাহায্য করবে। কিছু স্থানীয় লোক হঠাৎ করে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারে, স্থানীয় যারা চাকরি করছেন তারা অন্য দেশ বা রাজ্যে ভ্রমণের সুযোগ পেতে পারেন। আপনিও প্রমোশন পাবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে এবং আপনি নতুন সুযোগও পাবেন। আপনি যদি একটি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন তবে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ভাগ করে রাখবেন। এই সময়কাল অর্থের দিক থেকে খুব ভাল হবে, তবে আপনাকে অবশ্যই আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার অর্থ সঞ্চয় করতে হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্কের মধ্যে পার্থক্য দেখা দিতে পারে। এগুলি কাটিয়ে উঠতে আপনাকে সময়ে সময়ে প্রচেষ্টা করতে হবে। তবে হজম সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্য়ায় ফেলতে পারে। 

আরও পড়ুন: আর মাত্র ২ দিনের অপেক্ষা, মহালক্ষ্মী রাজযোগে হঠাৎ উন্নতির সম্ভাবনা ৩ রাশির

তুলা রাশি
তুলা রাশির জাতকদের জন্য, বুধ পঞ্চম ঘরে বিপরীতমুখী হবে এবং এটি তাদের নবম-দ্বাদশ বাড়ির অধিপতি। এর পাশাপাশি কুম্ভ রাশিতে বুধ অস্ত যাওয়ার কারণে তুলা রাশির জাতকরা অর্থনৈতিক সমৃদ্ধি পাবেন। আপনার আয় বৃদ্ধি পাবে, বুধের এই অবস্থান আধ্যাত্মিক প্রকৃতির কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক তৈরি হবে। আপনার মন ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বেশি নিযুক্ত থাকবে, ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি ভ্রমণ করতে পারেন যা কাজের সঙ্গে সম্পর্কিত হবে। চাকরির পরিবর্তনও আসতে পারে, তাই একটু মনোযোগ দিন অন্যথায় আপনি এমন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যেখানে আপনাকে আপনার চাকরি পরিবর্তন করতে হবে। আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং এতে অগ্রগতিও হবে। আপনার ব্যবসা যদি বিদেশি চুক্তির সঙ্গে বৃদ্ধি পায় ও বিদেশে কাজ করে তবে আপনি আরও বেশি লাভ পাবেন। আর্থিকভাবে, এই সময়কালটি ভাল হবে, কারণ সঞ্চয়ের আকারে অর্থ জমা হবে, স্বাভাবিকভাবেই আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার প্রেম জীবনে উত্থান-পতনের মধ্যে প্রেমময় এবং রোমান্টিক মুহূর্ত থাকবে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় আরও মনোযোগ দিতে হবে এবং আপনাকে সঠিক পথে আপনার দৈনন্দিন রুটিন সেট করতে হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, তবে পেটের রোগ থেকে সাবধান।

মকর রাশি
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ তাদের দ্বিতীয় ঘরে অবস্থান করবে, যেটি আপনার ভাগ্যের বাড়ি। বুধ আপনার ষষ্ঠতম ও নবমতম বাড়ির অধিপতি, কুম্ভ রাশিতে এই বুধ অধিষ্ঠিত হওয়ার সঙ্গে সঙ্গে একটি নতুন সূচনা হবে। আপনি জীবনে নতুন সুযোগ পাবেন এবং আপনার পিতার সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনি তার সমর্থনও পাবেন। পরিবারে আপনার অবস্থান আগের থেকে ভালো হবে। আপনি যদি চাকরি করেন তবে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পাবেন যা আপনার জন্য ভাল হবে। আপনি কঠোর পরিশ্রম করেন এবং কখনও কখনও লোকেরা এটি দেখতে পায় না, তবে এই সময়ের মধ্যে আপনার কঠোর পরিশ্রম লক্ষ্য করা হবে এবং প্রশংসা করা হবে। যেসব ব্যবসায়ীদের নিজস্ব ব্যবসা আছে তারা ভালো প্রবৃদ্ধি পাবেন। আর্থিকভাবে এই সময়টা ভালো যাবে। আপনার টাকা সঞ্চয়ের আকারে জমা হবে, ফলে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আর্থিক লাভও আপনার পথে আসবে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও বড় সমস্যা আপনার পথে আসবে না।

Advertisement

Advertisement