scorecardresearch
 

Zodiac: সারা জীবন শনিদেবের কৃপাদৃষ্টি বজায় থাকে এই ৩ রাশির উপর

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মফলের দাতা শনিদেব সর্বদা ৩ রাশির প্রতি সদয় হন। শুধু তাই নয়, শনির মহাদশা, সাড়ে সাতি ও ঢাইয়ায় শনিদেব তাঁর কৃপাদৃষ্টি বজায় রাখেন। সাধারণ শনির মহাদশা বা সাড়ে সাতির সময় ব্যক্তির জীবনে খারাপ সময় হিসাবে চিহ্নিত হয়। কিন্তু এই ৩ রাশির জাতকরা কঠিন সময়েও লাভের মুখ দেখেন এবং উন্নতির রাস্তায় থাকেন।

Advertisement
সারা জীবন শনিদেবের কৃপাদৃষ্টি বজায় থাকে এই ৩ রাশির উপর সারা জীবন শনিদেবের কৃপাদৃষ্টি বজায় থাকে এই ৩ রাশির উপর

Zodiac: প্রত্যেক মানুষ তার রাশি অনুযায়ী ভাগ্য লাভ করেন। কিছু মানুষ ভাগ্যের সাহায্য একটু বেশি পান। যে কোনও কাজে তারা সহজেই সফলতা পান। জীবনে অনেক টাকা রোজগার করেন। আর এর পিছনে কারণ শনিদেবের কৃপা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মফলের দাতা শনিদেব সর্বদা ৩ রাশির প্রতি সদয় হন। শুধু তাই নয়, শনির মহাদশা, সাড়ে সাতি ও ঢাইয়ায় শনিদেব তাঁর কৃপাদৃষ্টি বজায় রাখেন। সাধারণ শনির মহাদশা বা সাড়ে সাতির সময় ব্যক্তির জীবনে খারাপ সময় হিসাবে চিহ্নিত হয়। কিন্তু এই ৩ রাশির জাতকরা কঠিন সময়েও লাভের মুখ দেখেন এবং উন্নতির রাস্তায় থাকেন। সাধারণ কিছু অসুবিধা এলেও বড় সমস্যায় পড়েন না।


আসুন জেনে নিই এমন মানুষদের সম্পর্কে যাদের প্রতি শনিদেব সবসময় সদয় থাকেন।


তুলা LIBRA

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিদেবের অন্যতম প্রিয় রাশি হল তুলা রাশি। এই কারণে তুলা রাশির জাতক জাতিকারা সাড়ে সাতি ও ঢাইয়া চলাকালীন শনির আশীর্বাদ পান। এই রাশির জাতকরা খুবই পরিশ্রমী এবং সৎ হয়ে থাকেন। জীবনে খুব উচ্চ স্থান অর্জন করেন। এরা জীবনের প্রতিটি লক্ষ্য সহজেই অর্জন করেন। নিয়মিত শনি চালিসা পাঠ করলে এদের উপর শনির কৃপা বর্ষিত হয়।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির অধিপতি শনিদেব। তাই এই রাশির জাতক জাতিকাদের প্রতি তিনি সবসময়ই দয়ালু থাকেন। কুম্ভ রাশির জাতকরা পরিশ্রমী হন, সবাইকে সাহায্য করতে এগিয়ে যান, ভালো নেতা হন এবং অন্যায়ের বিরুদ্ধে আওয়াজ তোলেন। জীবনে অনেক সাফল্য পান। সাধারণত এমন স্বভাব হলেও এরা উর্ধ্বতনকে তেল মারতেও বেশ পছন্দ করেন। সে কারণে কর্মক্ষেত্রে এদের সামনে সুযোগ বেশি আসে।


মকর CAPRICORN

এই রাশির অধিপতিও শনি। মকর রাশির জাতক জাতিকাদের উপর শনির প্রভাবের কারণে কঠোর পরিশ্রম করে তারা যা চান তা অর্জন করেন। শনিদেবের আশীর্বাদে এই রাশির জাতক জাতিকারা জীবনের সব সুখ পান। শুধু তাই নয়, এই জাতকরা জীবনে অনেক উন্নতিও করেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে এই ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement