scorecardresearch
 

Zodiac: রাগ সব সময় নাকের ডগায় থাকে এই রাশির জাতকদের

কুণ্ডলীতে যখন নিষ্ঠুর গ্রহ অশুভ থাকে, তখন ব্যক্তি খুব তাড়াতাড়ি রেগে যান। এর পাশাপাশি, এই গ্রহগুলির সঙ্গে যুক্ত রাশিচক্রের উপরও এর প্রভাব দেখা যায়। এই রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক।

রাগ সব সময় নাকের ডগায় থাকে এই রাশির জাতকদের রাগ সব সময় নাকের ডগায় থাকে এই রাশির জাতকদের

Zodiac: কুণ্ডলীতে যখন নিষ্ঠুর গ্রহ অশুভ থাকে, তখন ব্যক্তি খুব তাড়াতাড়ি রেগে যান। এর পাশাপাশি, এই গ্রহগুলির সঙ্গে যুক্ত রাশিচক্রের উপরও এর প্রভাব দেখা যায়। এই রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক।


মেষ ARIES

যাদের রাশি মেষ, তারা খুব তাড়াতাড়ি রেগে যান। জ্যোতিষশাস্ত্রে এই রাশিটি প্রথম রাশির মর্যাদা পেয়েছে। মেষ রাশির চিহ্ন মেধা এবং এই রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষে মঙ্গলকে একটি নিষ্ঠুর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। মেষ রাশিতে মঙ্গল অশুভ থাকলে সেই ব্যক্তি খুব দ্রুত রেগে যান। এই ধরনের লোকেরা রাগের মধ্যে সঠিক এবং বেঠিক পার্থক্য করতে সক্ষম হন না। যার কারণে তাদের মাঝে মাঝে সমস্যায় পড়তে হয়।


বৃশ্চিক SCORPIO

এই রাশির মানুষদের আওয়াজ না করে কাজ করার অভ্যাস আছে। এমন মানুষের মনে কি চলে, এটা বোঝা খুব কঠিন। এই ধরনের মানুষ নির্জনে থাকতে পছন্দ করেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃশ্চিক রাশিকে রাশিচক্রের অষ্টম রাশি হিসাবে বর্ণনা করা হয়েছে। বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। এর প্রতীক কাঁকড়া বিছে হিসাবে বর্ণনা করা হয়েছে। মঙ্গল গ্রহের প্রভাবে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা রেগে গেলে তাদের শান্ত করা কঠিন হয়ে পড়ে। তবে তারা খুব তাড়াতাড়ি রেগে যান। কারও উপর রাগ করলে সহজে শান্ত হন না। এরা অত্যন্ত মুখরা প্রকৃতির হন।


মকর CAPRICORN

এই রাশির অধিপতি হলেন শনিদেব। সমস্ত গ্রহের মধ্যে, শনিকে একটি নিষ্ঠুর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শাসন ​​ও অনুশাসন শনির কাছে বেশি প্রিয়। মকর রাশিতে শনি প্রভাবশালী। যার কারণে এই রাশির জাতকরা সঠিককে সঠিক এবং অন্যায়কে ভুল বলতে দ্বিধা করেন না। যার কারণে মাঝেমধ্যেই তাদের সমস্যায় পড়তে হয়। শনির দুর্বলতা এবং অশুভ গ্রহের ভোগান্তির কারণে এদের রাগ বেশি হয়। এরা রেগে গেলে সহজে শান্ত হন না।