scorecardresearch
 

Zodiac: শনির কৃপায় আজীবন সুখ-সমৃদ্ধ জীবন কাটান এই রাশিদের জাতক

Zodiac: শনিদেবকে (Shani Dev) কর্মফলের দাতা বলা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে শনিদেব মানুষের কর্ম অনুসারে ফল দেন। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুযায়ী, শনিদেবের অশুভ দৃষ্টির কারণে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। সেই সঙ্গে শনির শুভ প্রভাবের কারণে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। এছাড়াও এমন কিছু রাশি রয়েছে যার উপর শনিদেবের বিশেষ কৃপা রয়েছে।

Advertisement
শনির কৃপায় আজীবন সুখ-সমৃদ্ধ জীবন কাটান এই রাশিদের জাতক শনির কৃপায় আজীবন সুখ-সমৃদ্ধ জীবন কাটান এই রাশিদের জাতক

Zodiac: শনিদেবকে (Shani Dev) কর্মফলের দাতা বলা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে শনিদেব মানুষের কর্ম অনুসারে ফল দেন। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুযায়ী, শনিদেবের অশুভ দৃষ্টির কারণে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। সেই সঙ্গে শনির শুভ প্রভাবের কারণে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। এছাড়াও এমন কিছু রাশি রয়েছে যার উপর শনিদেবের বিশেষ কৃপা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর শনিদেব সদয় থাকেন।


তুলা LIBRA

তুলা রাশি শনিদেবের প্রিয় রাশি। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, শুক্র এই রাশির অধিপতি। এই রাশির জাতক জাতিকাদের শনিদেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। তুলা রাশির জাতকরা পরিশ্রমী ও সৎ হন। তাদের স্বভাবের কারণে শনিদেব এই রাশির জাতকদের ওপর প্রসন্ন হন। শুক্র এই রাশির অধিপতি, যা সুখ ও সমৃদ্ধির গ্রহ। তুলা রাশির জাতক জাতিকারা শনিদেবের পূজা করে বিশেষ ফল পান।


কুম্ভ

কুম্ভ রাশিতে শনিদেবের আশীর্বাদ সবসময় থাকে। এই রাশির অধিপতিও শনিদেব। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুযায়ী এই রাশির মানুষদের স্বভাব বেশ সরল হয়। এই রাশির জাতক জাতিকারা দরিদ্র ও অসহায়দের সাহায্য করতে সর্বদা প্রস্তুত থাকেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বভাবের কারণে শনিদেব এই রাশির প্রতি খুবই দয়ালু।


মকর রাশি

মকর রাশির অধিপতিও শনিদেব। এই রাশির জাতকদের উপর শনিদেবের বিশেষ কৃপা রয়েছে। মকর রাশির জাতকরা শনিদেবের কৃপায় সকল প্রকার সুখ পান। এই রাশির জাতকরা খুব ভাগ্যবান বলে বিবেচিত হন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement