scorecardresearch
 

Zodiac: সাম-দাম-দণ্ড-ভেদ! চালাকিতেই কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি ৪ রাশির জাতকের

Zodiac: জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির উল্লেখ করা হয়েছে। প্রতিটি রাশির নিজস্ব স্বামী গ্রহ রয়েছে। কিছু রাশির জাতক জাতিকারা খুব পরিশ্রমী আবার কিছু ভাগ্যের অধিকারী। এখানে আমরা এমন কিছু রাশির জাতকদের কথা জানাচ্ছি যারা তাদের মত এবং কথা শোনানোর জন্য যে কোনও পর্যায়ে যেতে পারেন। এরা খুব স্মার্ট এবং বুদ্ধিমান হয়। অন্যদের দিয়ে নিজের কাজ করিয়ে নিতে এদের জুড়ি মেলা ভার।

Advertisement
চালাকিতেই কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি ৪ রাশির জাতকের চালাকিতেই কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি ৪ রাশির জাতকের

Zodiac: জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির উল্লেখ করা হয়েছে। প্রতিটি রাশির নিজস্ব স্বামী গ্রহ রয়েছে। কিছু রাশির জাতক জাতিকারা খুব পরিশ্রমী আবার কিছু ভাগ্যের অধিকারী। এখানে আমরা এমন কিছু রাশির জাতকদের কথা জানাচ্ছি যারা তাদের মত এবং কথা শোনানোর জন্য যে কোনও পর্যায়ে যেতে পারেন। এরা খুব স্মার্ট এবং বুদ্ধিমান হয়। অন্যদের দিয়ে নিজের কাজ করিয়ে নিতে এদের জুড়ি মেলা ভার। জেনে নিন তালিকায় কোন কোন রাশির জাতকরা রয়েছে।

 

মিথুন GEMINI

এই রাশির জাতকদের বোঝা সহজ নয়। এদের মনে কি চলছে তা চট করে কেউ অনুমান করতে পারেন না। এরা তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী হয়। এরা খুব ভালো করে জানে এদের কাজ কাকে দিয়ে করিয়ে নিতে হবে। এই গুণের কারণেই, এরা কর্মজীবনে অনেক সাফল্য অর্জন করে।


কন্যা VIRGO

এই রাশির মানুষরাও খুব তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয়। এরা দ্রুত হাল ছেড়ে দেয় না। এরা যখন কোনও কাজ করার সিদ্ধান্ত নেয়, তখন সেই কাজে সাফল্য পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে। এরা তাদের কাজ যে কোনও ব্যক্তিকে দিয়ে করাতে পারেন।


বৃশ্চিক SCORPIO

বুদ্ধি দুরকমের হয়। একটি শুবুদ্ধি অন্যটি কুবুদ্ধি। এই রাশির জাতকদের মাথায় কুবুদ্ধি চট করে আসে। সে দিক থেকে দেখলে এদের খুব বুদ্ধিমান বলে মনে করা হয়। এরা সবকিছু সম্পর্কে অবগত। অন্যের কাছ থেকে কাজ করিয়ে নেওয়ার ক্ষেত্রে বিশেষজ্ঞ বলে বিবেচিত হয়। তীক্ষ্ণ বুদ্ধি ব্যবহার করে এরা যে কাউকে কনভিন্স করতে পারে। প্রয়োজনে নীতিগত ভাবে খারাপ কাজ করতেও বাধে না এদের। তার এই গুণটি তাকে তার কেরিয়ারে অনেক বেশি সমর্থন করে।

Advertisement


ধনু SAGITTARIUS

এই রাশির মানুষরাও খুব স্মার্ট হয়। এরা দ্রুত হাল ছেড়ে দেয় না। যে কাজটি করার সিদ্ধান্ত নেয় তাতে সাফল্য পাওয়ার পরেই তারা দম নেয়। এরা মৌখিক কথাবার্তায় অত্যন্ত পটু। কথার জালে যে কোনও মানুষকে দিয়ে এরা তাদের কাজ করাতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement