scorecardresearch
 

Zodiac: ২০২২-এ রাহুর সুনজরে ফুলেফেঁপে উঠবে এই রাশির জাতক

রাহুকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে রাহু ব্যক্তিকে আকাশ থেকে মেঝেতে এবং মেঝে থেকে আকাশে নিয়ে যেতে পারে। রাহুকে বিদেশ ভ্রমণ ও রাজনীতির কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে রাহুর অবস্থান শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করেন।

২০২২-এ রাহুর সুনজরে ফুলেফেঁপে উঠবে এই রাশির জাতক ২০২২-এ রাহুর সুনজরে ফুলেফেঁপে উঠবে এই রাশির জাতক

Zodiac: রাহুকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে রাহু ব্যক্তিকে আকাশ থেকে মেঝেতে এবং মেঝে থেকে আকাশে নিয়ে যেতে পারে। রাহুকে বিদেশ ভ্রমণ ও রাজনীতির কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে রাহুর অবস্থান শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করেন।

রাহু প্রায় ১৮ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। এই বছর রাহু ১৭ মার্চ মঙ্গলের নিজস্ব রাশি মেষ রাশিতে গমন করবে। জেনে নিন এতে কোন কোন রাশি উপকৃত হবে।

 

মিথুন GEMINI

রাহুর রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। প্রচুর অর্থলাভের যোগ রয়েছে। মিথুন রাশির অধিপতি বুধ। তাই এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় অসাধারণ ফল পাবেন। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পাওয়া যেতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা মিডিয়া বা কমিউনিকেশন সেক্টরের সঙ্গে যুক্ত তাদের জন্য এই ট্রানজিট খুব শুভ হবে।


কর্কট CANCER

রাহু কর্কট রাশির জাতকদের শুভ ফল দেবে। কর্কট রাশি চন্দ্র দ্বারা শাসিত হয়। অতএব, আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাওয়া যেতে পারে। সরকারি চাকরিজীবীদের জন্য রাহুর যাত্রা শুভ হবে। চাকরিজীবীরা চাকরিতে আশানুরূপ ফল পাবেন।


বৃশ্চিক SCORPIO

রাহুর যাত্রা আপনার জন্য শুভ প্রমাণিত হবে। রাহু গোচরের সময় আপনি সম্পদ সংগ্রহে সফল হবেন। এই সময়ের মধ্যে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। ইঞ্জিনিয়ারিং, সেনাবাহিনী, চিকিৎসা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। শেয়ারবাজার বা ফটকা বাজারে লাভ হতে পারে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকবে। রাহুর গোচরে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা আশানুরূপ ফল পেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। এই সময়টি খুব অনুকূল থাকবে।

 

 
; ; ;