scorecardresearch
 

Zodiac: মঙ্গলের কল্যাণে এই ৪ রাশির জীবনে আসছে আনন্দের সময়

মঙ্গলকে বলা হয় সমস্ত গ্রহের সেনাপতি। মঙ্গলকে শক্তি, ভাই, ভূমি, শক্তি, সাহস, পরাক্রম, বীরত্বের কারক গ্রহ বলা হয়। মেষ এবং বৃশ্চিকের স্বামী গ্রহ মঙ্গল। এটি মকর রাশিতে উন্নীত হয় এবং এবং এটি কর্কট রাশিতে দুর্বল হয়। মঙ্গল শুভ হলে ব্যক্তি ভাগ্যবান হয়। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য বৃদ্ধি পেয়েছে।

মঙ্গলের কল্যাণে এই ৪ রাশির জীবনে আসছে আনন্দের সময় মঙ্গলের কল্যাণে এই ৪ রাশির জীবনে আসছে আনন্দের সময়

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। ১৬ জানুয়ারি, মঙ্গল গ্রহ ধনু রাশিতে প্রবেশ করেছে। মঙ্গলকে বলা হয় সমস্ত গ্রহের সেনাপতি। মঙ্গলকে শক্তি, ভাই, ভূমি, শক্তি, সাহস, পরাক্রম, বীরত্বের কারক গ্রহ বলা হয়। মেষ এবং বৃশ্চিকের স্বামী গ্রহ মঙ্গল। এটি মকর রাশিতে উন্নীত হয় এবং এবং এটি কর্কট রাশিতে দুর্বল হয়। মঙ্গল শুভ হলে ব্যক্তি ভাগ্যবান হয়। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য বৃদ্ধি পেয়েছে। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে মঙ্গল প্রবেশের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।


মেষ ARIES

ধনু রাশিতে মঙ্গল প্রবেশের ফলে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায় ভালো লাভ হবে। আয়ের উৎস বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকরা মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে শুভ ফল পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কাজে সফলতা পেতে আপনাকে অধিক পরিশ্রম করতে হবে না। লেনদেনের জন্য ভালো সময়। বিনিয়োগে লাভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য ধনু রাশিতে মঙ্গল প্রবেশ কোনও বরদানের চেয়ে কম নয়। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। দাম্পত্য জীবন সুখের হবে।
বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনার কাজ প্রশংসা হবে।


মীন PISCES

মঙ্গল গ্রহের গমন মীন রাশির জন্য শুভ বলা যেতে পারে। ভাগ্যোদয় অবশ্যই ঘটবে। লাভ হবেই। পারিবারিক জীবন সুখের হবে। অনেক সম্মান পাবেন। পদমর্যাদা ও সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিনিয়োগে লাভ হবে। ভালো পারিবারিক সময় কাটাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ফল। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।