scorecardresearch
 

Zodiac: মীন রাশিতে বুধাদিত্য যোগ, ৫ রাশির হবে প্রচুর লাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের ট্রানজিট বা গোচর মানুষের জীবনে প্রভাব ফেলে। ১২টি রাশির মধ্যে কিছুর জন্য, গ্রহের রাশি পরিবর্তন উপকারী প্রমাণিত হয়, আবার কারও জন্য এটি বেদনাদায়ক প্রমাণিত হয়। ২৪ মার্চ মান রাশিতে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ। এই যোগের প্রভাব সমস্ত রাশিচক্রের উপর পড়বে, তবে এই যোগ গঠনের ফলে ৫ রাশির জাতক ভালো লাভ পাবেন।

Advertisement
মীন রাশিতে বুধাদিত্য যোগ, ৫ রাশির হবে প্রচুর লাভ মীন রাশিতে বুধাদিত্য যোগ, ৫ রাশির হবে প্রচুর লাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের ট্রানজিট বা গোচর মানুষের জীবনে প্রভাব ফেলে। ১২টি রাশির মধ্যে কিছুর জন্য, গ্রহের রাশি পরিবর্তন উপকারী প্রমাণিত হয়, আবার কারও জন্য এটি বেদনাদায়ক প্রমাণিত হয়। ২৪ মার্চ মান রাশিতে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ। এই যোগের প্রভাব সমস্ত রাশিচক্রের উপর পড়বে, তবে এই যোগ গঠনের ফলে ৫ রাশির জাতক ভালো লাভ পাবেন এবং ব্যবসায় সাফল্য পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

২০২২ সালের ১৫ মার্চ সূর্যদেব মীন রাশিতে গমন করেছেন। এর পরে ২৪ মার্চ বুধ গ্রহ মীন রাশিতে গমন করবে। সূর্য ইতিমধ্যেই এই রাশিতে উপবিষ্ট, তাই সূর্য ও বুধের সংমিশ্রণে বুধাদিত্য যোগ হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে-


বৃষ TAURUS

বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে একাদশ ঘরে। যাকে আয়ের হার বলা হয়। এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন ব্যবসায়িক সম্পর্কও তৈরি হবে।


মিথুন GEMINI

বুধাদিত্য যোগ আপনার জন্য উপকারী হতে পারে। আপনার রাশির দশম ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এটি কর্ম, কর্মজীবন, চাকরি এবং ব্যবসার বোধ হিসাবে বিবেচিত হয়। এই সময়ে, বুধ গ্রহের প্রভাবের কারণে আপনি একটি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় ভালো লাভ হতে পারে।


কর্কট CANCER

আপনার রাশির নবম ঘরে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। যা ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনি যে কাজই করুন না কেন তাতে সাফল্য পাবেন।


কন্যা VIRGO

বুধাদিত্য যোগ আপনার রাশির ষষ্ঠ ঘরে তৈরি হচ্ছে। এই ঘরকে অংশীদারিত্ব এবং বিবাহিত জীবনের ঘর হিসাবে বিবেচনা করা হয়। এই সময়ে আপনার বিবাহিত জীবনে মাধুর্য থাকবে। অংশীদারি কাজে ভালো লাভ হতে পারে। এই সময়ে নতুন কাজ শুরু করা লাভজনক হবে।

Advertisement


কুম্ভ AQUARIUS

আপনার রাশির দ্বিতীয় ঘরে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। একে বলা হয় অর্থ ও বক্তৃতার ঘর। এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। কোথাও থেকে আটকে থাকা টাকা পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement