scorecardresearch
 

Headstrong Zodiac: নিজের সিদ্ধান্ত নিজেই নেন, এই ৬ রাশির ব্যক্তিদের কন্ট্রোল করা যায় না

এই রাশির জাতক-জাতিকাদের কন্ট্রোল করা যায় না। তাঁর নিজের সিদ্ধান্ত নিজেই নেন।

Advertisement
রাশি অনুযায়ী ব্যক্তির চরিত্র। রাশি অনুযায়ী ব্যক্তির চরিত্র।
হাইলাইটস
  • । প্রতিটি রাশিচক্রের প্রকৃতি আলাদা।
  • তাই রাশি থেকে মানুষের স্বভাব অনুমান করা যায়।

জ্যোতিষশাস্ত্রে রয়েছে ১২টি রাশি। প্রতিটি রাশিচক্রের প্রকৃতি আলাদা। তাই রাশি দেখে মানুষের স্বভাব অনুমান করা যায়। জ্যোতিষীদের মতে, কয়েকটি রাশির জাতকদের নিয়ন্ত্রণ করা খুবই কঠিন। এই ব্যক্তিরা শুধু একগুঁয়ে নন, নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন।

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করা খুব কঠিন। তাঁরা দেখতে খুবই সাদামাটা হলেও বলিষ্ঠ নেতৃত্ব দেন। নিজের আলাদা পরিচয় তৈরি করতে বিশ্বাসী। তাঁদের চঞ্চল মন বা মগজহীন ভাবার ভুল করবেন না।

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা গোপন কথা কারও সঙ্গে ভাগ করেন না। যে কোনও বিষয়ে প্রতিক্রিয়া দেন না। নিজস্ব মত লুকিয়ে রাখেন। তাঁরা বেশি কথা বলতে পছন্দ করে না। যে কোনও পরিস্থিতিতে নিজের উপর নিয়ন্ত্রণ থাকে এই রাশির জাতক-জাতিকাদের। তাঁদের মনে কী চলছে তা বোঝা যায় না। 

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকারা কখনই কারও উপর নির্ভরশীল নয়। নিজের উপর আত্মবিশ্বাস রাখেন। এমনকি কারও কাছে সাহায্য চাওয়ার সময়ও তাঁরা নিজেদের সক্ষম বলেই মনে করেন। এই রাশির ব্যক্তিরা ব্যক্তিগত জীবন গোপন রাখেন।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতিক-জাতিকারা সব কিছু গোপন রাখতে ভালবাসেন। সেই সঙ্গে কৌশলীও হন। তাঁদের বোকা বানানো কারও পক্ষে সহজ নয়। তাঁদের সঙ্গে পাল্টা কৌশল তৈরি করা যায় না। তাঁদের মন নিয়ে খেলার পরিণতি প্রায়শই মারাত্মক হয়। নিজস্ব চিন্তাভাবনা রয়েছে। তাঁরা মোসাহেবি বা তৈলমর্দন পছন্দ করেন না।

ধনু রাশি- ধনু রাশির ব্যক্তিরা স্বাধীনভাবে নিজস্ব সিদ্ধান্ত নিতে পছন্দ করেন। তাঁদের আটকে রাখা খুব কঠিন। তাঁদের বোঝানোও সহজ নয়। এই রাশির জাতক-জাতিকারা ভাল শ্রোতা হন। তাঁরা মন যা বলে তাই করেন।

মকর রাশি-  এই রাশির জাতক-জাতিকারা খুবই উদার মনের। সৎ হন। কিন্তু তাঁদের নিয়ন্ত্রণ করাও খুব কঠিন কাজ। তাঁরা কারও পরামর্শ শোনেন। তবে সেই পরামর্শ মেনে সাধারণ কাজ করেন না। অন্ধভাবে অনুসরণ করেন না কাউকে। নিজের সিদ্ধান্ত নিজেই নেন। 

Advertisement

আরও পড়ুন- 'সঙ্গীতজীবনে কখনও এমন বিভীষিকা...', প্রথম মুখ খুলে কী সাফাই রূপঙ্করের?

Advertisement