scorecardresearch
 

Zodiac: আগামী ১ বছর অপার ধন-সম্পত্তি অর্জন করবেন এই রাশির জাতকরা

এই গ্রহটিকে বিচ্ছেদের গ্রহ হিসাবেও বিবেচনা করা হয় কারণ এর প্রভাবে, ব্যক্তি জাগতিক আনন্দের প্রতি মোহগ্রস্ত হয়ে পড়ে। ছায়া গ্রহ কেতু ১২ এপ্রিল ২০২২-এ তুলা রাশিতে প্রবেশ করেছে। ২০২৩ সাল পর্যন্ত অবস্থান করবে। অতএব, কেতু গ্রহের এই পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে, তবে কিছু রাশি আছে যার জন্য এই ট্রানজিট উপকারী প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই কোন কোন সেই রাশিগুলো।

Advertisement
আগামী ১ বছর অপার ধন-সম্পত্তি অর্জন করবেন এই রাশির জাতকরা আগামী ১ বছর অপার ধন-সম্পত্তি অর্জন করবেন এই রাশির জাতকরা

Zodiac: রাহু এবং কেতুকে ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, কিন্তু তবুও তাদের যাত্রা অনেক শুভ ও অশুভ ফল নিয়ে আসে। কেতু গ্রহ সম্পর্কে কথা বললে, কেতুকে প্রভাবের গ্রহ বলা হয়, এটি কোনও ব্যক্তিকে নিজেই কোনও স্বাধীন ফলাফল দেয় না। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে এমন বিশ্বাস করা হয় যে, একজন ব্যক্তির জন্ম তালিকায় কেতুর প্রভাব অন্যান্য সাতটি গ্রহ যেমন সূর্য, চন্দ্র, মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি এবং বুধের সংযোগ এবং দিকের উপর নির্ভর করে। অন্যান্য গ্রহের মতো, কেতু তার দশাকালে জাতকদের ফল দেয়। এই গ্রহটিকে বিচ্ছেদের গ্রহ হিসাবেও বিবেচনা করা হয় কারণ এর প্রভাবে, ব্যক্তি জাগতিক আনন্দের প্রতি মোহগ্রস্ত হয়ে পড়ে। ছায়া গ্রহ কেতু ১২ এপ্রিল ২০২২-এ তুলা রাশিতে প্রবেশ করেছে। ২০২৩ সাল পর্যন্ত অবস্থান করবে। অতএব, কেতু গ্রহের এই পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে, তবে কিছু রাশি আছে যার জন্য এই ট্রানজিট উপকারী প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই কোন কোন সেই রাশিগুলো।


বৃষ TAURUS

কেতু গ্রহ বৃষ রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ ঘরে প্রবেশ করছে। কেতুর এই যাত্রা আপনার দৃঢ়তা তৈরি করবে। এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর বিজয় লাভ করবেন। এতে অতীতের কোনও রোগ থেকেও মুক্তি পাওয়া যাবে। আদালতের মামলা জেতার জন্য এবং অন্যান্য মামলা-মোকদ্দমার কাজে সাফল্য পাওয়ার জন্যও এই সময়টি ভালো। এই ট্রানজিটটি ডাক্তার এবং আইনজীবীদের জন্য ভালো হবে কারণ তারা তাদের কর্মজীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণ দেখতে পাবেন।


কর্কট CANCER

কর্কট রাশির চতুর্থ ঘরে কেতু গ্রহ গমন করছে। কেতু গ্রহের এই অবস্থান কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই সময়ে আপনি একটি নতুন চাকরির অফার পেতে পারেন বা আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কেতুর এই যাত্রা আপনাকে সম্পত্তি ও বাহনের সুখও দিতে পারে। আপনি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

Advertisement


সিংহ LEO

কেতু সিংহ রাশির জাতকদের তৃতীয় ঘরে অবস্থান করবে। এই সময়ের মধ্যে আপনি খুব পরিষ্কার থাকবেন এবং আপনার কাজের প্রতি মনোযোগী থাকবেন। সিংহ রাশির লোকেরা এই ট্রানজিটের সময় উচ্চ লক্ষ্য নির্ধারণ করবেন এবং সফলভাবে সেগুলি অর্জন করবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার শত্রুকে বন্ধু বানাবেন। এই সময়ের মধ্যে আপনি ঊর্ধ্বতন এবং পরিচালকদের কাছ থেকে সমর্থন পাবেন। এছাড়াও আপনার কৌশল এবং কাজের শৈলী প্রশংসিত হবে, যা আপনাকে একটি চিত্তাকর্ষক অবস্থানে রাখবে।


মকর CAPRICORN

কেতু মকর রাশির একাদশ ঘরে প্রবেশ করেছে। যাকে বলা হয় আয় ও মুনাফার ঘর। এই সময়ের মধ্যে আপনি একাধিক উৎস থেকে উপার্জন করবেন, যা আপনার আর্থিক বৃদ্ধি করবে। আপনার বন্ধুবান্ধব এবং বড় ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক খুব সৌহার্দ্যপূর্ণ নাও হতে পারে, আপনি তাদের জ্ঞান ও পরামর্শের কথাগুলিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। আপনি এই সময়ে সামাজিক ফ্রন্টে খুব বেশি সক্রিয় থাকবেন না এবং আপনার বেশিরভাগ সময় কাজ করতে বা নতুন জিনিস শিখতে ব্যয় করবেন। আপনি খুব উচ্চাকাঙ্ক্ষী হবেন এবং এই সময়ের মধ্যে আরও কাজ করতে এবং আরও ভালো উপার্জন করতে উদ্যোগী হবেন।


বৃশ্চিক SCORPIO

কেতুর এই যাত্রা বৃশ্চিক রাশির জন্যও সুবিধা বয়ে আনবে। কেতু বৃশ্চিক রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করছে। এটি আপনার একাগ্রতা শক্তিকে উন্নত করবে এবং আপনার চারপাশের জিনিস এবং পরিস্থিতি আরও ভালোভাবে বুঝতে সক্ষম হবেন। আপনার ঝোঁক হবে সমাজের দুর্বল অংশের উন্নতি ও দানশীলতার দিকে। এই সময়ের মধ্যে দূরবর্তী স্থানে ঘন ঘন ভ্রমণের পরিকল্পনা থাকবে। আপনি আধ্যাত্মিক এবং পৌরাণিক গুরুত্বপূর্ণ স্থানগুলিতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। যারা বিদেশে যাওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য সময় অনুকূল কারণ আপনি এতে সাফল্য পাবেন। এই সময়টি গবেষকদের জন্যও অনুকূল হবে।


কুম্ভ AQUARIUS

কেতু কুম্ভ রাশির নবম ঘরে প্রবেশ করেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য কেতু গ্রহের গমন বিশেষভাবে উপকারী হতে পারে। কেউ কেউ এই সময়ের মধ্যে পৈতৃক সম্পত্তি বা উত্তরাধিকার থেকে উপার্জন করতে পারে। আপনি ভ্রমণ করতে পছন্দ করবেন এবং আপনাকে এই ট্রানজিট সময়ের মধ্যে কাজের জন্য বিদেশ ভ্রমণ করতে হতে পারে। আপনি ব্যবসা সংক্রান্ত ভ্রমণের জন্য বিদেশে যেতে পারেন। এটি ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা এই সময়ে সাফল্য পেতে পারেন। যাদের পদোন্নতি স্থগিত ছিল, তাদের পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement