scorecardresearch
 

Budh in Kumbh Astrology: হাতে আসবে কাঁড়ি কাঁড়ি টাকা, কপাল খুলছে এই ৩ রাশির জাতকদের

আগামী দিনগুলি কেমন কাটবে, তা জানার জন্য অনেকেই রাশিফলের দিকে নজর রাখেন। আগামী কয়েক দিনের মধ্যে কয়েকটি রাশির ভাগ্য খুলে যেতে পারে। সুখ-সমৃদ্ধিতে ভরে যাবে জীবন।

Advertisement
৩ রাশির জাতকদের ভাগ্য খুলছে। ৩ রাশির জাতকদের ভাগ্য খুলছে।
হাইলাইটস
  • আগামী কয়েক দিনের মধ্যে কয়েকটি রাশির ভাগ্য খুলে যেতে পারে।
  • সুখ-সমৃদ্ধিতে ভরে যাবে জীবন।
  • কেরিয়ারেও উন্নতির যোগ রয়েছে।

ভাগ্য প্রসন্ন হলে জীবন বদলে যায়। কার ভাগ্যে কী রয়েছে, তা জানার কৌতূহল কমবেশি সকলেরই রয়েছে। গ্রহের হেরফেরে আমাদের জীবন নানা খাতে বইতে থাকে। কোনও গ্রহের অবস্থান বদলের ফলে কেউ ভাগ্যবান হন। আবার কারও জীবনে আসে নানা বাধা-বিপত্তি। আগামী দিনে আমাদের জীবন কোন খাতে বইবে, তা জানার জন্য অনেকেই জ্যোতিষীর কাছে যান। কেউ হাত দেখান। আবার কেউ নানা রত্ন ধারণ করেন। পাশাপাশি, রাশিফলও দেখেন অনেকে। 

আগামী দিনগুলি কেমন কাটবে, তা জানার জন্য অনেকেই রাশিফলের দিকে নজর রাখেন। আগামী কয়েক দিনের মধ্যে কয়েকটি রাশির ভাগ্য খুলে যেতে পারে। সুখ-সমৃদ্ধিতে ভরে যাবে জীবন। কেরিয়ারেও উন্নতির যোগ রয়েছে। পড়ুয়াদের জন্যও ভাল সময় কাটবে। 

শাস্ত্র মতে বুধকে গ্রহের রাজকুমার বলা হয়। একটি নির্দিষ্ট সময় ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে বুধ। নবগ্রহের সবচেয়ে ছোট গ্রহ হল এটি। এই মুহূর্তে মকর রাশিতে রয়েছে বুধ গ্রহ। ২০ ফেব্রুয়ারি মকর থেকে কুম্ভে প্রবেশ করবে বুধ। কুম্ভ রাশিতে বুধের গোচরের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্য বদলাতে চলেছে। কিছু রাশির জাতকদের জীবনে উন্নতির যোগ রয়েছে। আচমকা অর্থলাভ হতে পারে। তা হলে জেনে নিন বুধের রাশি বদলের প্রভাবে কোন রাশির জাতকদের ভাগ্য খুলবে...

আরও পড়ুন


কুম্ভ রাশি (Aquarius): 

কুম্ভতে বুধের গোচরের ফলে এই রাশির জাতকরা উপকৃত হবেন। এর ফলে সব কাজে সফল হবেন এই রাশির জাতকরা। ধন-সম্পদ বাড়তে পারে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। বিবাহিত জীবন মধুর হবে। ব্যবসায়ীরা সফল হবেন। 

মিথুন রাশি (Gemini): 
 
কপাল খুলতে পারে মিথুন রাশির জাতকদের। আগের থেকে আর্থিক পরিস্থিতি ভাল হবে। বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। 

Advertisement

মকর রাশি (Capricorn): 

মকর রাশির জাতকরাও লাভবান হবেন। এই সময় সব সমস্যার সমাধান হবে মকর রাশির জাতকদের। হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে। কোনও স্বপ্ন অধরা থাকলে, তা পূরণ হবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। আয় বাড়বে। ব্যবসায়ীরা সফল হবেন। 


 

TAGS:
Advertisement