scorecardresearch
 

Zodiac: ২২ বছর শুরু হবে সাড়ে সাতি, অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা

২০২২ সালে শনি তার রাশি পরিবর্তন করতে চলেছে। শনি রাশি পরিবর্তনের সঙ্গে মীন রাশির জাতক জাতিকাদের উপর শনি সাড়ে সাতি শুরু হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে ২২ বছর পর এই রাশির জাতকদের উপর শনির মহাদশা শুরু হতে চলেছে। জেনে নিন শনির দশা আপনার জন্য কেমন হবে এবং কী কী সতর্কতা অবলম্বন করবেন।

Advertisement
২২ বছর শুরু হবে সাড়ে সাতি, অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা ২২ বছর শুরু হবে সাড়ে সাতি, অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা
হাইলাইটস
  • শনি সাড়ে সাতির ভালোর পাশাপাশি খারাপও হতে পারে।

Zodiac: প্রত্যেক মানুষকে তাদের জীবনের কোনও না কোনও সময় শনি সাড়ে সাতির (Shani Sade Sati) মুখোমুখি হতে হয়। শনি সাড়ে সাতির ভালোর পাশাপাশি খারাপও হতে পারে। এখন শনির এই মহাদশা (Shani Mahadasha) একজন ব্যক্তির জন্য কেমন হবে, তা নির্ভর করে তার জন্ম ছকের ওপর। আড়াই বছর পর ২০২২ সালে শনি তার রাশি পরিবর্তন করতে চলেছে। শনি রাশি পরিবর্তনের সঙ্গে মীন রাশির জাতক জাতিকাদের উপর শনি সাড়ে সাতি শুরু হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে ২২ বছর পর এই রাশির জাতকদের উপর শনির মহাদশা শুরু হতে চলেছে। জেনে নিন শনির দশা আপনার জন্য কেমন হবে এবং কী কী সতর্কতা অবলম্বন করবেন।


শনি রাশি পরিবর্তন 2022: শনি ২৯ এপ্রিল ২০২২ তারিখে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, মিথুন এবং তুলা রাশির লোকেরা শনি ঢাইয়া থেকে মুক্তি পাবে, তারপর এটি কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শুরু হবে। এ ছাড়া মীন রাশির জাতক-জাতিকাদের ওপর যদি শনি সতীদাহ শুরু হয়, তাহলে ধনু রাশির লোকেরা এর থেকে মুক্তি পাবেন। অন্য দিকে, কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ওপর শনি সাড়ে সাতির দ্বিতীয় পর্ব এবং মকর রাশির জাতক-জাতিকাদের প্রথম পর্ব শুরু হবে।


মীন রাশির উপর শনি সাড়ে সাতির প্রভাব: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির সাড়ে সাতি মীন রাশির জন্য ততটা বেদনাদায়ক নয় যতটা অন্যান্য রাশির জন্য। কারণ এই রাশির অধিপতি বৃহস্পতির সঙ্গে শনির স্বাভাবিক সম্পর্ক রয়েছে। এই দুটি গ্রহ একে অপরের শত্রু বা বন্ধু নয়। এ ছাড়া শনির শনির ঢাইয়া ধনু, তুলা, মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য তেমন ঝামেলার নয়। কারণ ধনু রাশির স্বামী গ্রহ হল বৃহস্পতি, তুলা হল শনির উচ্চ রাশি এবং শনি হল মকর ও কুম্ভের শাসক গ্রহ।

Advertisement


শনির সাড়ে সাতির সময় যে সব সতর্কতা অবলম্বন করতে হবে:

  • ঝুঁকিপূর্ণ কোনও কাজ করবেন না। কারণ এই সময়ে ক্ষতির সম্ভাবনা বেশি থাকে।
  • আঘাতের ঝুঁকি থাকায় সাবধানে গাড়ি চালান।
  • যে কোনও ধরনের বিতর্ক এড়িয়ে চলুন কারণ আদালতের মামলায় আটকে যেতে পারেন।
  • একা ভ্রমণ এড়াতে হবে।
  • শনিবারে মাংস এবং অ্যালকোহল একেবারেই খাওয়া উচিত নয়। এ ছাড়াও এই দিনে লোহা বা চামড়ার জিনিস কিনবেন না।
  • শনিবার দান করুন। শনি দোষে উপশম পাওয়া যায় বলে বিশ্বাস করা হয়।
  • বয়স্কদের যত্ন নিন।
  • কখনই একজন মহিলাকে অপমান করবেন না
  • মিথ্যা বলা বা অন্যায় কাজ করা থেকে বিরত থাকুন

 

Advertisement