scorecardresearch
 

Zodiac: শনি-মঙ্গলের অশুভ যোগ, অত্যন্ত সাবধান থাকুন এই রাশিগুলির জাতক

কুম্ভ রাশিতে মঙ্গল ও শনির মিলনের কারণে দ্বৈত যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এই যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। এই সংমিশ্রণের কুপ্রভাব তিনটি রাশির জাতকের উপর বেশি পড়বে, যার কারণে এই রাশির জাতকদের নানা অসুবিধার সম্মুখীন হতে হবে। দেখে নিন কোন কোন রাশি এতে সামিল রয়েছে।

Advertisement
শনি-মঙ্গলের অশুভ যোগ, অত্যন্ত সাবধান থাকুন এই রাশিগুলির জাতক শনি-মঙ্গলের অশুভ যোগ, অত্যন্ত সাবধান থাকুন এই রাশিগুলির জাতক

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল এবং শনির মধ্যে শত্রুতার অনুভূতি রয়েছে। ২৯ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত, মঙ্গল এবং শনি এই রাশিতে অবস্থান করে একটি সংযোগ তৈরি করছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ২৯ এপ্রিল সকাল ৯:৫৭ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল গ্রহ ইতিমধ্যেই এই রাশিতে রয়েছে। কুম্ভ রাশিতে মঙ্গল ও শনির মিলনের কারণে দ্বৈত যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এই যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। এই সংমিশ্রণের কুপ্রভাব তিনটি রাশির জাতকের উপর বেশি পড়বে, যার কারণে এই রাশির জাতকদের নানা অসুবিধার সম্মুখীন হতে হবে। দেখে নিন কোন কোন রাশি এতে সামিল রয়েছে।


কর্কট CANCER

কর্কট রাশির অষ্টম ঘরে শনি-মঙ্গল যোগ হবে। অষ্টম ঘরকে বয়স, বিপদ ও দুর্ঘটনার ঘর ধরা হয়। তাই এই রাশির জাতক জাতিকারা কষ্ট পেতে পারেন। তাদেরও কর্মক্ষেত্রে যে কোনও ধরনের ঝুঁকি এড়ানো উচিত। এই সংমিশ্রণটি কোনও ধরণের দুর্ঘটনারও ইঙ্গিত দিচ্ছে। তাই গাড়ি বা বাইক চালানোর সময় বিশেষ সতর্ক থাকুন।


কন্যা VIRGO

শনি-মঙ্গল যোগ এই রাশির ষষ্ঠ ঘরে। এই ঘর ঘৃণা, শত্রু, স্বাস্থ্য এবং কঠোর পরিশ্রমের ঘর। অতএব, এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। খাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রচুর অর্থ ব্যয়ের যোগ রয়েছে। বুঝেশুনে খরচ করুন।


কুম্ভ AQUARIUS

শনি-মঙ্গল যোগ কুম্ভ রাশির জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। এই সময়ে আপনাকে খুব সাবধানে থাকতে হবে। কুম্ভ রাশির জাতকদের মধ্যে রাগ ও বিরক্তির প্রভাব থাকবে। স্ত্রী এবং সহকর্মীর সঙ্গে বিবাদের প্রবল সম্ভাবনা রয়েছে।


মঙ্গল-শনির জন্য করুন এই প্রতিকার


- মঙ্গল ও শনির যোগে ভোগা ব্যক্তিদের মঙ্গলবার বজরং বাণ পাঠ করা উচিত।

Advertisement

- শনি ও মঙ্গলের শান্তির জন্য মন্ত্র জপ করতে হবে।

- এই সংমিশ্রণে আক্রান্ত ব্যক্তিদের শনি ও মঙ্গল সংক্রান্ত জিনিস দান করা উচিত।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement