scorecardresearch
 

Ajker Rashifal Bengali: কর্কটসহ ৩ রাশি পেতে পারে সুখবর, আপনার ভাগ্যে কোন চমক? পড়ুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন বৃহস্পতিবারের রাশিফল।

Advertisement
বৃহস্পতিবার কেমন যাবে আপনার সারাদিন বৃহস্পতিবার কেমন যাবে আপনার সারাদিন

Ajker Rashifal 9 May 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  বৃহস্পতিবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
বিবাহিতদের জন্য আজকের দিনটি আনন্দের হতে চলেছে। আপনি আপনার কোনো বন্ধুর ওপর রেগে যাবেন, তবে আপনাকে আপনার পরিবারের সদস্যদের চাহিদার প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের শত্রুদের কিছু কথায় রেগে যেতে পারেন, তবে আপনার এটি নিয়ন্ত্রণে রাখা উচিত। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনার কোনো আত্মীয় আপনার কাছে অর্থ ঋণ চাইতে পারে, কিন্তু আপনাকে তা দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় সম্পর্কে ফাটল হতে পারে।

বৃষ (Taurus)
আজকের দিনটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আপনার জন্য শক্তিশালী হতে চলেছে। আপনাকে আপনার কর্ম সম্পর্কে সতর্ক হতে হবে। ভুল করে থাকলে তার জন্য ক্ষমা চাইতে হবে। আপনার পুরানো কিছু পরিকল্পনা আজ আপনাকে ভাল লাভ দেবে, যা আপনাকে খুশি করবে। পরিবারের কোনো সদস্যকে কোনো প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা পূরণ করতে হবে। আপনি দাতব্য কাজেও পূর্ণ মনোযোগ দেবেন। অভিজ্ঞদের পরামর্শ নিয়ে বড় কোনো বিনিয়োগ করা আপনার জন্য ভালো হবে।

মিথুন (Gemini)
আজ আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বহিরাগতের সঙ্গে তর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। পরিবারে দীর্ঘদিন ধরে কোনো কাজ ঝুলে থাকলে তা সামলাতে হবে। আজ যদি মা আপনাকে কোনো দায়িত্ব দেন তবে আপনাকে তা যথাসময়ে পালন করতে হবে, তা না হলে তিনি আপনার উপর রাগ করতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বজায় রাখতে হবে, তবেই পরীক্ষায় ভালো সাফল্য পেতে দেখা যাবে। কোনো বিষয়ে আপনার সন্তানদের সঙ্গে তর্ক হতে পারে।

Advertisement

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি অবশ্যই ব্যবসার ক্ষেত্রে  একটি কৌশল তৈরি করুন এবং খুব বেশি তাড়াহুড়ো করবেন না। কর্মক্ষেত্রে আপনার পুরনো কোনো ভুল কর্তৃপক্ষের সামনে আসতে পারে। পারিবারিক জীবন আনন্দময় হবে। যে সকল ছাত্রছাত্রীরা শিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক তারা একটি ভাল সুযোগ পেতে পারেন। অর্থের দিক থেকে দিনটি দুর্বল হবে, তবে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে প্রচুর সমর্থন এবং সঙ্গ পাচ্ছেন।

সিংহ (Leo) 
আজকের দিনটি যারা তাদের কর্মজীবন নিয়ে চিন্তিত তাদের জন্য  ভালো যাবে। শিক্ষার্থীদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে হবে। ভাইবোনদের সঙ্গে যে সমস্যা চলছে আজ তা উপেক্ষা করবেন না। আপনি আপনার পরিবারের চাহিদার প্রতি পূর্ণ মনোযোগ দেবেন। প্রেম করছেন যারা তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি বিশেষ কিছু করতে আগ্রহী হবেন। অংশীদারিত্বে কাজ করা আপনার পক্ষে ভাল হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলায় জয়লাভ করবেন।

কন্যা (Virgo)
সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাচ্ছে। আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করবেন, যাদের সঙ্গে  আপনি দেখা করার সুযোগ পাবেন। আপনি যদি একটি সম্পত্তি কিনতে যাচ্ছেন, তবে এটির স্থাবর এবং অস্থাবর দিকগুলি স্বাধীনভাবে পরীক্ষা করুন। পরিবারের কোনো বিষয় দীর্ঘদিন ধরে সমস্যা করলে আজ তা মাথা চাড়া দিতে পারে। কোনো বড় কাজ শুরু করা আপনার জন্য ভালো হবে। পারিবারিক জীবনে আপনি সন্তানদের পূর্ণ সমর্থন পাবেন।

তুলা (Libra)
 আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি যদি কোন কিছু নিয়ে চিন্তিত থাকেন, তবে তাও আজ দূর হয়ে যাবে। পিতা-মাতার আশীর্বাদে কিছু সুখবর শুনতে পাবেন। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে। আইনগত বিষয়ে আজ আপনার কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হতে পারে। আপনি যদি লেনদেনের সঙ্গে সম্পর্কিত যে কোনও বিষয় সম্পূর্ণ বোঝাপড়ার সঙ্গে মোকাবিলা করেন তবে এটি আপনার জন্য ভাল হবে। ভাইবোনের সঙ্গে চলমান কলহের অবসান ঘটবে কথাবার্তার মাধ্যমে। আপনার কাজে বেশি মনোযোগ দিতে হবে।

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য ব্যস্ত হতে চলেছে। যারা চাকরি খুঁজছেন তারা আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সহযোগিতা পাবেন। আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে তাও আজ শেষ হতে পারে। আপনি বিশেষ কিছু করার চেষ্টায় নিযুক্ত থাকবেন, যা সম্পূর্ণ করার পরেই আপনি শান্ত হবেন। ধর্মীয় কাজে সম্পূর্ণ আগ্রহী হবেন। ভালো নাম হবে আপনার। আপনি  কিছু অর্থ দাতব্য কাজে ব্যয় করতে পারেন। কোনো বিষয়ে আপনার সন্তানদের সঙ্গে তর্ক হতে পারে।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। কিছু প্রতিপক্ষ আপনার উপর আধিপত্য বিস্তার করবে, যা আপনাকে এড়াতে হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা শুরু করে থাকেন তবে তাতে চোখ-কান খোলা রাখুন, না হলে প্রতারিত হতে পারেন এবং ক্ষেত্রবিশেষে আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে, তবেই আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। পরিবারের কোনও সদস্যের কেরিয়ার সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। আজ কোন নতুন সম্পত্তি পেতে পারেন।

মকর ( Capricorn)
স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। ভবিষ্যতের পরিকল্পনার সুফলও চিন্তা করতে হবে। কর্মক্ষেত্রে আপনার সমস্ত কাজ যথাসময়ে সম্পন্ন হবে এবং আপনি একটি ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। সন্তানের দিক থেকে কোনো সুখবর শুনতে পেতে পারেন। মায়ের স্বাস্থ্যের কিছু অবনতি হলে তা অবহেলা করবেন না।

Advertisement

কুম্ভ ( Aquarius)
আজ আপনার ভিতরে প্রেম এবং স্নেহ থাকবে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি কিছুটা দুর্বল হতে চলেছে। যেকোন প্রয়োজনীয় জিনিস কেনার সময় আপনাকে অবশ্যই আপনার পকেটের যত্ন নিতে হবে। প্রেম করছেন যারা তারা আজ কোথাও ভ্রমণের সুযোগ পাবেন। যদি আপনাকে কোনো কাজে কিছু পরিবর্তন আনতে হয়, তাহলে আপনার সঙ্গীকে জিজ্ঞাসা করুন, তাহলে আপনার জন্য ভালো হবে। দায়িত্ব নিয়ে কাজ করে ভালো সুবিধা পেতে পারেন।

মীন (Pisces)
আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য ভাল যাচ্ছে, তারা কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করবে এবং তারা যদি কোনও পরীক্ষা দিয়ে থাকে তবে তারা তাতে সাফল্য পেতে পারে। আজ আপনার কোন মহিলা সঙ্গীর বিষয়ে সাবধানতা অবলম্বন করা দরকার, অন্যথায় সে আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার শত্রুরা আজ আপনার উপর কর্তৃত্ব করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, যা আপনাকে এড়াতে হবে। আপনার পারিবারিক জীবনে সম্প্রীতি বজায় রাখুন, অন্যথায় সমস্যা হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement