scorecardresearch
 

Trigrahi-Budhaditya Yog: আজ থেকে শনির রাশিতে ত্রিগ্রহী-বুধাদিত্য যোগ, আগামী এক মাস মালামাল ৫ রাশি

সোমবার কুম্ভ রাশিত প্রবেশ করেছে বুধ। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে শনি ও সূর্য। ফলে কুম্ভে একই সঙ্গে তৈরি হয়েছে বুধাদিত্য ও ত্রিগ্রহী যোগ।

Advertisement
tirgrahi yog and budhaditya rajyog Rashifal ত্রিগ্রহী ও বুধাদিত্য রাজযোগ। tirgrahi yog and budhaditya rajyog Rashifal ত্রিগ্রহী ও বুধাদিত্য রাজযোগ।
হাইলাইটস
  • আজ থেকে ত্রিগ্রহী যোগ।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

গ্রহের গতি পরিবর্তনের কারণে ২৭ ফেব্রুয়ারি থেকে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। যা অত্যন্ত শুভ যোগ। সোমবার কুম্ভ রাশিত প্রবেশ করেছে বুধ। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে শনি ও সূর্য। ফলে কুম্ভে একই সঙ্গে তৈরি হয়েছে বুধাদিত্য ও ত্রিগ্রহী যোগ। কুম্ভে তিন গ্রহের এই যোগ তৈরি হয়েছে ৩০ বছর বাদে। আর বুধ ও সূর্যের মিলনে তৈরি হয়েছে বুধাদিত্য যোগ। ফলে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। তাঁরা সৌভাগ্য লাভ করবেন। 

বৃষ- ত্রিগ্রহী যোগের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের অনুকূল সময় এসে গিয়েছে। আপনার রাশির কর্মের ঘরে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। যে কারণে চাকরিজীবীরা কর্মক্ষেত্রে দারুণ সময় কাটাবে। পাবেন সিনিয়রদের সহযোগিতা পাবেন। আপনার কাজের প্রশংসা হবে। মনোযোগ দিয়ে কাজ করতে পারবেন। মিলবে পরিশ্রমের ফল। আপনার পেশাগত জীবনে পরিবর্তন আসবে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ীরাও ভালো সময় কাটাবেন। অন্যদিকে,নতুন চাকরি পেতে পারেন বা কথাবার্তা চলতে পারে। চাকরিতে পদোন্নতি হতে পারে।  

মিথুন- ত্রিগ্রহী যোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হচ্ছে। সেজন্য এই সময়ে আপনার সৌভাগ্য বাড়বে। সেই সঙ্গে আপনি পরিশ্রমের ফল পাবেন। বাইরে বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও দারুণ সময় যাবে। তাঁরা পরিকল্পনা করলে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার জন্য ভালো সময়। নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ে ধর্মীয়ভাবে খুব সক্রিয় থাকবেন। যে কোনও পরীক্ষায় সাফল্যের যোগ।  

বৃশ্চিক-ত্রিগ্রহী যোগের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সুসময় চলবে। কারণ এই যোগ আপনার রাশির চতুর্থ ঘরে তৈরি হচ্ছে।  এই সময়ে আপনার সুখ এবং সম্পদ বৃদ্ধি হতে পারে। আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার কথা ভাবতে পারেন। চাকরিতে উন্নতির সুযোগ থাকবে। পরিজনদের মাধ্যমে অর্থলাভ হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি চাকরি এবং ব্যবসায় সাফল্য পাবেন।

Advertisement

মেষ- ত্রিগ্রহী ও বুধাদিত্য রাজ যোগ আপনার জন্য শুভ হতে পারে। এই যোগ আপনার রাশির একাদশ ঘরে তৈরি হয়েছে। যা আয় ও লাভের জায়গা। এই সময়ের মধ্যে আপনার আয় অসাধারণ বাড়তে পারে। তৈরি হবে আয়ের নতুন মাধ্যম। আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। কর্মস্থলে পদোন্নতির যোগ। এই সময়টা ব্যবসায়ীদের জন্যও চমৎকার কাটবে। বাড়বে আপনার আত্মবিশ্বাসও। 

তুলা- বুধাদিত্য রাজ যোগ গঠনের কারণে তুলা রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। কারণ এই যোগ আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হচ্ছে। এই সময়ে আপনি সন্তানদের দিক থেকে সুখবর পেতে পারেন। যে কোনও কাজে ভালো ফল পাবেন। অন্যদিকে প্রেমের দিক থেকেও সাফল্য পেতে পারেন। আপনি উন্নতি করবেন এই সময়ে।   

আরও পড়ুন- রাহুর নক্ষত্রে শনির গমন, আগামী ৮ মাস চাকরি-ব্যবসায় চমকাবে ৬ রাশি

 

Advertisement