scorecardresearch
 

Trigrahi Yog, Lucky Rashi: শক্তিশালী ত্রিগ্রহী যোগে মালামাল ৩ রাশি, নতুন গাড়ি-বাড়ি-চাকরির সম্ভাবনা প্রবল

Trigrahi Yog 2023, Lucky Rashi: ৫ বছর পর বৃশ্চিক রাশিতে সূর্য, মঙ্গল ও বুধের উপস্থিতি ত্রিগ্রহী যোগের সৃষ্টি করছে। শক্তিশালী ত্রিগ্রহী যোগ সব রাশির উপরেই বড় প্রভাব ফেলতে চলেছে। তবে এর মধ্যে ৩ রাশির লোকেরা সবচেয়ে বেশি উপকৃত হবেন।

Advertisement
শক্তিশালী ত্রিগ্রহী যোগে মালামাল ৩ রাশি, নতুন গাড়ি-বাড়ি-চাকরির সম্ভাবনা প্রবল! শক্তিশালী ত্রিগ্রহী যোগে মালামাল ৩ রাশি, নতুন গাড়ি-বাড়ি-চাকরির সম্ভাবনা প্রবল!
হাইলাইটস
  • ৫ বছর পর বৃশ্চিক রাশিতে সূর্য, মঙ্গল ও বুধের উপস্থিতি ত্রিগ্রহী যোগের সৃষ্টি করছে।
  • শক্তিশালী ত্রিগ্রহী যোগ সব রাশির উপরেই বড় প্রভাব ফেলতে চলেছে।
  • এর মধ্যে ৩ রাশির লোকেরা সবচেয়ে বেশি উপকৃত হবেন।

Trigrahi Yog 2023, Lucky Rashi: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং অন্যান্য গ্রহের সঙ্গে মিলে শুভ ও অশুভ যোগ গঠন করে। এই মাসে বৃশ্চিক রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। বৃশ্চিক রাশিতে সূর্য, মঙ্গল ও বুধের উপস্থিতি ত্রিগ্রহী যোগের সৃষ্টি করছে।

৫ বছর পর এই তিনটি প্রধান গ্রহ বৃশ্চিক রাশিতে অবস্থান করার ফলে এমন যোগ তৈরি হয়েছে। এইভাবে, বৃশ্চিক রাশিতে এই গ্রহগুলির সংযোগে গঠিত শক্তিশালী ত্রিগ্রহী যোগ ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলতে চলেছে। বিশেষ করে ৩ রাশির লোকেরা সবচেয়ে বেশি উপকৃত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই ত্রিগ্রহী যোগ চমৎকার প্রমাণিত হতে চলেছে। 

সিংহ রাশি: এই ত্রিগ্রহী যোগ সিংহ রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। এই ব্যক্তিরা একটি নতুন বাড়ি বা একটি নতুন গাড়ির সুখ পেতে পারেন। সম্প্রতি প্রাপ্ত অর্থ আপনাকে বিনিয়োগে অনুপ্রাণিত করবে। বৈষয়িক সুখ পাবে। আপনি আপনার কর্মজীবনে একটি বড় সুযোগ পেতে পারেন। বিশেষ করে যারা রিয়েল এস্টেট এবং সম্পত্তি সংক্রান্ত কাজে কর্মরত তারা প্রচুর লাভ করতে পারেন। 

আরও পড়ুন

মকর রাশি: ত্রিগ্রহী যোগ মকর রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এসব মানুষের আয় বাড়বে। আয়ের বড় বৃদ্ধি আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দেবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। অর্থ উপার্জনের নতুন উৎস পাওয়া যাবে। আশ্চর্যজনক আত্মবিশ্বাস থাকবে। সম্মান বাড়বে। থমকে যাওয়া পরিকল্পনা আবার শুরু হবে। বিনিয়োগের জন্য সময় ভালো। 

কুম্ভ রাশি: ত্রিগ্রহী যোগের গঠন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরি হোক বা ব্যবসা, লাভ পাওয়া নিশ্চিত। আপনি একটি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন বা আপনার বর্তমান চাকরিতে পদোন্নতি পেতে পারেন। একটি বড় চুক্তি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন ও সম্পত্তি কিনতে পারেন। বেকারদের জন্য সময়টা ভালো। কাঙ্খিত কর্মসংস্থান হবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement