scorecardresearch
 

Trigrahi Yog In Makar: ত্রিগ্রহী যোগে মালামাল ৬ রাশি, ভাগ্যের সঙ্গ, পাবেন পরিশ্রমের ফল

Tirgrahi Yog In Makar Rashi: ১৪ জানুয়ারি শনি, শুক্র এবং সূর্যদেব একসঙ্গে আসতে চলেছেন। যে কারণে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। এই যোগ হওয়ার কারণে সমস্ত রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব ফেলবে। এই যোগ থেকে একাধিক রাশি উপকার পেতে চলেছে। এই ত্রিগ্রহী যোগ কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ প্রভাব ফেলবে। মকর রাশিতে শনি,শুক্র এবং সূর্যদেব একজোট হচ্ছে। এই ত্রিগ্রহী যোগ দারুণ শুভ বলে মনে করা হয়। 

Advertisement
সংক্রান্তিতে ত্রিগ্রহী। ৬ রাশির ভাগ্যোদয়। সংক্রান্তিতে ত্রিগ্রহী। ৬ রাশির ভাগ্যোদয়।
হাইলাইটস
  • ১৪ জানুয়ারি শনি, শুক্র এবং সূর্যদেব একসঙ্গে আসতে চলেছেন
  • যে কারণে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ।

জ্যোতিষশাস্ত্রে রাশির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি নির্দিষ্ট সময় অন্তর পর একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে  প্রতিটি গ্রহ। ১৪ জানুয়ারি শনি, শুক্র এবং সূর্যদেব একসঙ্গে আসতে চলেছেন। যে কারণে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। এই যোগ হওয়ার কারণে সমস্ত রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব ফেলবে। এই যোগ থেকে একাধিক রাশি উপকার পেতে চলেছে। এই ত্রিগ্রহী যোগ কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ প্রভাব ফেলবে। মকর রাশিতে শনি,শুক্র এবং সূর্যদেব একজোট হচ্ছে। এই ত্রিগ্রহী যোগ দারুণ শুভ বলে মনে করা হয়। 

কন্যা রাশি- ত্রিগ্রহী যোগ গঠনের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় আসছে। এই যোগ আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হতে চলেছে। যা সন্তান, উচ্চ শিক্ষা ও প্রেমবিবাহের স্থান। এই সময়ে আপনার প্রেমজীবন দারুণ কাটবে। এর পাশাপাশি শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আগ্রহ বাড়বে। পরিশ্রমের ফল পাবেন। যে কোনও কাজে আসবে সাফল্য।  

তুলা রাশি- ত্রিগ্রহী যোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। কারণ এই যোগ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। যা দৈহিক সুখ ও সম্পত্তির স্থান। এই সময়ে আপনি যান এবং সম্পত্তি কিনতে পারেন। পরিজনের সাহায্যে অর্থ লাভ হতে পারে। সেই সঙ্গে এই যোগের দৃষ্টি আপনার রাশির দশম স্থানে পড়ছে। আপনি এই সময়ে একটি নতুন চাকরির অফার পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায়ীদের আয়ও বাড়তে পারে।

ধনু রাশি- ত্রিগ্রহী যোগ ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভজনক হতে চলেছে। কারণ এই যোগ আপনার রাশির দ্বিতীয় স্থানে তৈরি হবে। এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। আর্থিক বিষয়ে আপনার অবস্থান আরও ভাল হবে। ব্যবসায় আপনার লাভ বাড়বে। এই সময়ে আপনি আর্থিক বিষয়ে ইতিবাচক ফল পাবেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে  এই সময়ে তা পাবেন। এছাড়াও যাঁদের কর্মজীবন বাগ্মীতার সঙ্গে সম্পর্কিত যেমন- শিক্ষক, মার্কেটিং কর্মী,মিডিয়া এবং আইনজীবী, তাঁদের জন্য এটা দারুণ সময়। 

Advertisement

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ত্রিগ্রহী যোগ খুবই শুভ হতে চলেছে। এই যোগের মাধ্যমে চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরাও এই সময়ে নতুন সুযোগ পেতে পারেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন। 

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকারাও ত্রিগ্রহী যোগের সুফল পাবেন। তিনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। তেমনই বিনিয়োগের সুফলও পাবেন আপনি। এই সময়ে যে কোনও কাজে সাফল্য পেতে পারেন। জমি ও বাড়ি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন। অর্থপ্রাপ্তির যোগ। 

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারাও ত্রিগ্রহী যোগের সুফল পাবেন। এই যোগে তিনি অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য দেখতে পাবেন। মীন রাশির জাতক-জাতিকারাও আয়ের নতুন উপায় পাবেন। ত্রিগ্রহী যোগ অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে খুব শুভ হবে। চাকরি ও ব্যবসায়ও লাভ হতে পারে। জানুয়ারিতে তাঁদের স্বাস্থ্যের উন্নতি হবে। 

আরও পড়ুন- সংক্রান্তি থেকে ৫ রাশির ভাগ্যে সূর্যোদয়, ধনলাভ-চাকরি-ব্যবসায় উন্নতি

Advertisement