scorecardresearch
 

Ajker Rashifal Bengali: গণেশ চতুর্থীতে বাপ্পার আশীর্বাদ পাচ্ছে কোন রাশি? মেষ থেকে মীন, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন মঙ্গলবারের রাশিফল জানুন মঙ্গলবারের রাশিফল

Ajker Rashifal 19 September 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
 মেষ রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে। আপনি যদি একজন সমাজসেবক হন তাহলে আপনি সমাজে সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন। ভগবান গণেশের কৃপায় যারা ব্যবসা করছেন তাদের জন্য দিনটি ভালো যাবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করতে চান তবে এটি আপনার জন্য খুব শুভ সময়। আপনি ব্যবসায় লাভ পেতে পারেন, আপনার সঙ্গীর পরিশ্রম ফল দেবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে খুব মিষ্টি সময় কাটাবেন।  কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার পরিবারে সুখী পরিবেশ থাকবে। চাকরি ক্ষেত্রেও আপনার দিনটি ভালো যাবে। আপনার কর্মকর্তারা আপনার কাজে খুব খুশি হবেন। স্বাস্থ্যের দিক থেকেও আপনার দিনটি ভালো যাবে। তবে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিত। এমনকি সামান্য সমস্যা হলে, একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। 

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য দিনটি খুব ভালো যাবে।  আপনার  সমস্ত কাজ সম্পন্ন হবে, আপনি সুবিধা পাবেন। তবে নিজের  ব্যবসায় কোনও পরিবর্তন করার চেষ্টা করবেন না, আপনার ব্যবসাকে পুরানো পদ্ধতিতে চলতে দিন, অন্যথায়, আপনি বিশাল ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মজীবীদের কথা বললে, আপনি আপনার অফিসে বড় পদোন্নতি পেতে পারেন এবং আপনার অফিসে আপনার সম্মান বাড়তে পারে। আপনার কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। তবে আপনি আপনার সন্তানদের নিয়ে একটু চিন্তিত থাকবেন। আজ আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী থাকবে। আপনার টাকার অভাব হবে না। আজ বিশেষ এবং বিখ্যাত ব্যক্তির সঙ্গে  দেখা করতে পারেন, যাঁর সঙ্গে সাক্ষাত আপনার মানসিক শান্তি দেবে এবং আপনি আপনার ভবিষ্যতে এগিয়ে যাওয়ার সুযোগ এবং পরামর্শ পেতে পারেন। ব্যক্তিগত গাড়ি চালালে কাল একটু সাবধানে যান, দুর্ঘটনা ঘটতে পারে। 

আরও পড়ুন

Advertisement

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে। আপনি যদি  কোনও বড় কাজের সিদ্ধান্ত নিতে চান তবে একটু সাবধানে সিদ্ধান্ত নিন। আপনি যদি কিছু দিন আগে কিছু মূল্যবান জিনিস হারিয়ে ফেলে থাকেন, তাহলে আপনি হয়তো আজ হঠাৎ করেই তা খুঁজে পেতে পারেন, যা আপনাকে অনেক খুশি করবে। সেই জিনিস পাওয়ার উদযাপনে আপনি প্রসাদ ইত্যাদি বিতরণ করতে পারেন। আপনার মন শান্তি পাবে।  আপনি আপনার কাছাকাছি যে কোনও মন্দিরে গিয়ে কিছু দান করতে পারেন বা ছোট বাচ্চাদের মিষ্টি বা বিস্কুট খাওয়াতে পারেন, এতেও আপনার মনে শান্তি আসবে।  আপনি কিছু নতুন লোকের সঙ্গে  দেখা করতে পারেন, যাদের সঙ্গে  দেখা করে আপনি আপনার ব্যবসায় ইত্যাদিতে সুবিধা পেতে পারেন, তাদের সঙ্গে  দেখা করে আপনি একটি বড় অর্ডারও পেতে পারেন। আপনি কোনো বড় অনুষ্ঠানে যোগ দিতে পারেন যাতে আপনার সম্মান অনেক বেড়ে যাবে।  আপনি আপনার চাকরিতে দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারেন, যার কারণে আপনার মন খুব সন্তুষ্ট হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে অভিনন্দন জানাবে। স্বাস্থ্যের কথা বললে, পেট সম্পর্কিত যে কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে এবং আপনি আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিতও হতে পারেন। 

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য  খুব ভালো দিন যাচ্ছে।  আপনি অনেক বেশি অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন যাতে আপনি সফল হতে পারেন।  ব্যবসায়িকদের জন্যও দিনটি ভালো যাবে। আপনি কোনো বিশেষ প্রকল্পের জন্য কাঁচামাল কিনতে  দীর্ঘ যাত্রাও করতে পারেন। শিক্ষার্থীদের সম্পর্কে বলতে গেলে, আপনার কঠোর পরিশ্রম করা উচিত, অন্যথায়, আপনি শিক্ষাক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং অলসতা ত্যাগ করতে হবে। আজ আপনার স্বাস্থ্য একেবারে ফিট থাকবে। ঘর থেকে বের হওয়ার আগে অবশ্যই বড়দের আশীর্বাদ নিন। 

সিংহ (Leo) 
সিংহ রাশির জাতকদের জন্য  দিনটি কিছুটা অশান্ত হবে।কোনো বিষয়ে আপনার মনে অনেক অশান্তি থাকবে। আপনি আপনার পরিবারের জন্য আয়ের নতুন উৎস খুঁজবেন।  আপনার চাকরিতে কিছু অশান্তি হতে পারে, তাই ধৈর্য ধরুন। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায়, আপনার চাকরিতে একটি বড় সমস্যা হতে পারে। আপনার উর্ধ্বতনদের খুশি করার চেষ্টা করুন। আপনি আপনার সন্তানের লেখাপড়া নিয়ে একটু চিন্তিত হতে পারেন, এতে আপনার দিন নষ্ট হতে পারে, তাই বেশি চিন্তা করবেন না, শুধু আপনার সন্তানের প্রতি কড়া নজর রাখুন এবং সম্পূর্ণভাবে ঈশ্বরের প্রতি বিশ্বাস রাখুন। আপনি তীর্থযাত্রাও করতে পারেন।  আপনার হাতে বা পায়ে কোনো ধরনের ব্যথা হতে পারে বা ফুসফুসের কোনো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্যও আজ  ভালো যাবে। আপনি অনেক ক্ষেত্রে অনেক প্রচেষ্টা করেছেন, যার  জন্য পুরস্কৃত হতে চলেছেন। আপনি আপনার ব্যবসার জন্য যে প্রচেষ্টাই করুন না কেন তা আপনার জন্য খুব উপকারী হবে এবং আপনার ব্যবসা ভাল  হবে। অতএব, আপনার অলসতা পরিত্যাগ করা উচিত। আপনি যদি আপনার ব্যবসায় কোনও ধরণের পরিবর্তন করতে চান তবে আপনাকে প্রথমে আপনার পরিবারের একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে  পরামর্শ করা উচিত, অন্যথায়, আপনি আপনার ব্যবসায় বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার সম্পত্তি সম্পর্কিত কোনো আইনি বিরোধ চলমান থাকলে তার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে এবং এটি নিষ্পত্তি হতে পারে। আপনার শত্রুরা আপনার কর্মক্ষেত্রে আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে, কিন্তু আপনার ধৈর্য ও বুদ্ধিমত্তার কারণে তারা পরাজয় মেনে নেবে। যেকোন কাজে ঘর থেকে বের হওয়ার আগে বড়দের আশীর্বাদ নিতে ভুলবেন না, আপনার বড়দের আশীর্বাদ সবসময় আপনার উপর থাকবে। সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্কও ভালো থাকবে। বেকারদের জন্য ভালো সুযোগ পাওয়া যেতে পারে। আপনি যদি কঠোর পরিশ্রম করেন এবং যে কোনও ধরণের ইন্টারভিউ দেন তবে আপনি সাফল্য পেতে পারেন। 

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের জন্য আপনার দিনটি ভালো যাবে। আপনি চারপাশ থেকে কোনো ধরনের সুসংবাদ পেতে পারেন। যা আপনাকে অনেক সুখ দেবে। ব্যবসায়ীদের সম্পর্কে বলতে গেলে, আপনার ব্যবসায় কোনও ধরণের বড় অর্থের লেনদেন বা কোনও পণ্যের লেনদেন করা উচিত নয়, তা না হলে আপনার অর্থ এবং মাল আটকে যেতে পারে এবং আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি যদি আপনার জীবনের কোনও বড় সমস্যায় আটকে থাকেন তবে আজ  সেই সমস্যাটি মোকাবেলা করা আপনার পক্ষে খুব কঠিন হতে পারে, তাই ধৈর্য ধরে কাজ করুন এবং অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না। আজ  আপনার আটকে থাকা পুরনো টাকা ফেরত পেতে পারেন। যার কারণে আপনার পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের কথা বললে, পেটের ব্যথা সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, অন্যথায় কিছু সমস্যা তাদের বিরক্ত করতে পারে। আপনি আপনার ছোট ভাইবোনদের ভবিষ্যত নিয়ে একটু চিন্তিতও হতে পারেন। আপনার কাছের কেউ আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করতে পারে। 

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আপনি যদি একজন সমাজসেবক হন তাহলে  আপনি সমাজে অনেক সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন।  হঠাৎ আপনার বাড়িতে কিছু বিশেষ অতিথি বা বন্ধুর আগমন হতে পারে। এটি আপনার পরিবারের পরিবেশকে ইতিবাচক উপায়ে পরিবর্তন করতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, আপনার শরীরের সামান্য সমস্যাকেও উপেক্ষা করবেন না।  আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন বা কোনও রেস্তোরাঁয় খাবার খেতে পারেন, এতে আপনার পরিবারের সন্তানরা খুব খুশি হবে এবং আপনার পিতামাতাও মানসিক শান্তি পাবেন। শিক্ষার্থীদের কথা বললে, শিক্ষার্থীদের আগের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। তবেই আপনি আপনার জীবনে সফল হতে পারবেন। ব্যবসায়ীদের কথা বললে, অলসতা ত্যাগ করুন, আপনার ব্যবসা খুব ভালো হবে। চাকরিজীবীদের জন্যও  শুভ দিন। আপনিও আপনার চাকরিতে কোনো সমস্যা অনুভব করবেন না। 

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতকদের জন্য কিছুটা উদ্বেগজনক দিন হতে চলেছে। আপনার পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য খারাপ হতে পারে। যার কারণে আপনার মন খুব অস্থির হয়ে উঠতে পারে এবং আপনার অর্থও প্রচুর খরচ হতে পারে। আপনার অর্থের অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায়, ভবিষ্যতে আপনার অর্থের অভাব হতে পারে এবং আপনাকে আর্থিক সংকটের মুখোমুখি হতে হতে পারে। যারা ব্যবসা করছেন তারা ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ  আপনি প্রতিটি ক্ষেত্রে আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনার কারো সঙ্গে  কোনো ধরনের তর্ক হতে পারে, তবে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত এবং কোনো ধরনের বিবাদে জড়াবেন না।  আপনি আপনার কর্মক্ষেত্রে একধরনের চাপের সম্মুখীন হতে পারেন। আআপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে, তাই আপনার শত্রুদের থেকে সাবধান থাকা উচিত। 

মকর ( Capricorn)
মকর রাশির জাতকদের জন্য দিনটি খুব শুভ হবে, বেকারদের জন্য রয়েছে দারুণ খবর। আজ আপনি একটি নতুন চাকরি পেতে পারেন এবং এর বেতন আগের চাকরির চেয়ে অনেক বেশি হবে, যার কারণে আপনার আর্থিক স্তরেরও উন্নতি হতে পারে। আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। একজন ডাক্তারের সঙ্গে  পরামর্শ করুন। আপনার বাবা-মা মরশুমি রোগের শিকার হতে পারেন। আপনার বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে, যার আগমনে আপনার অর্থ ব্যয় হতে পারে। কর্মজীবীদের জন্য  কিছুটা কষ্টদায়ক হবে।  আপনি আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন না।  আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  কিছু সময় কাটানো উচিত, অতিরিক্ত কাজের কারণে আপনি আপনার পরিবারকে সময় দিতে পারেননি, তাই আপনার পরিবারকে রাগ করতে দেবেন না।

Advertisement

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য  মিশ্র দিন যাবে। মরশুমি রোগের কারণে কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হচ্ছেন, তাই সামান্য সমস্যাকেও উপেক্ষা করবেন না, অবিলম্বে ডাক্তারের কাছে যান।  আপনি আপনার পরিচিত কারো কাছ থেকে কিছু বিরক্তিকর তথ্য পেতে পারেন, যা আপনাকে খুব বিরক্ত করতে পারে। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তাহলে  তা ফেরত দেওয়ার পরিকল্পনা করতে হবে। আপনি হঠাৎ করেই বেড়াতে যেতে পারেন, এই ট্রিপটি করলে আপনার মনটা একটু শান্ত থাকবে। আপনার জীবনের সমস্ত সমস্যার সমাধান আপনাকে খুঁজে বের করতে হবে, এর জন্য আপনাকে আপনার সঙ্গীর  সঙ্গে কিছুটা কঠোর সুরে কথা বলতে হবে। আপনার সন্তানরা আপনাকে গর্বিত করতে পারে।

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য কিছুটা ঝামেলার হতে পারে। অতিরিক্ত কাজের কারণে আপনি সারাদিন ক্লান্ত বোধ করতে পারেন। আপনার মন ধর্মীয় কাজে নিয়োজিত থাকবে। আপনি যদি পরিবারের কোনো সদস্যকে হারিয়ে থাকেন, তাহলে আপনি আপনার মন খুব বিক্ষিপ্ত ও বিচলিত হবে। আপনি না চাইলেও  আরও অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার বিবাহিত জীবনে চলমান কিছু সমস্যার কারণে আপনি দীর্ঘদিন ধরে অস্থির ছিলেন, এবার  সমাধান পেতে পারেন। আজ  সন্ধ্যায় আপনি কিছু সুখবর পেতে পারেন যা আপনার মনকে দারুণ তৃপ্তি দেবে। আপনার জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে উপেক্ষা করবেন না।  আপনার পরিবারে কিছু গভীর সমস্যা দেখা দিতে পারে যার কারণে আপনার মন কিছুটা বিচলিত হতে পারে এবং আপনার পরিবারের সদস্যদের মেজাজও খারাপ হতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কোনো কড়া কথা বলবেন না অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement