scorecardresearch
 

Shani Sare Sati: শনির সাড়ে সাতির প্রভাবে বিবাহ-বিচ্ছেদ, দুর্ঘটনার আশঙ্কা এই রাশিগুলির

Shani Sare Sati: শনির সাড়েসাতি ও অর্ধশতর প্রভাব পড়বে কোন কোন রাশির ওপর, জানেন আপনি? কয়েকটি রাশির উপর এর চরম প্রভাব পড়তে চলেছে। বিবাহ বিচ্ছেদ, গাড়ি দুর্ঘটনার মতো সমস্যা আসতে পারে। হতে পারে আর্থিক সংকটও। জেনে নিন, কোন রাশির কপালে দুঃখ আছে।

Advertisement
শনির সাড়ে সাতির প্রভাবে বিবাহ-বিচ্ছেদ, দুর্ঘটনার আশঙ্কা এই রাশিগুলির শনির সাড়ে সাতির প্রভাবে বিবাহ-বিচ্ছেদ, দুর্ঘটনার আশঙ্কা এই রাশিগুলির
হাইলাইটস
  • শনির সাড়েসাতির প্রভাবে বিবাহ-বিচ্ছেদ
  • গাড়ি দুর্ঘটনার আশঙ্কা এই রাশির
  • প্রতিকার করতে হলে এই কাজ করুন

Shani Sare Sati: জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি গ্রহ পরিশ্রম অনুযায়ী ফল দেন। শনিদেব রুষ্ট হলে ধনী হতে পারে ভিখিরি। আবার সুনজর পড়লে কোটিপতি হতে পারে। যদি কোনও রাশির ব্যক্তিদের জীবনের সাড়ে সাতি বা ঢাইয়ার মত মহাদশা চলে তাদের জীবন দূর্বিষ হ হয়ে ওঠে। নানা সমস্যার মুখে পড়তে হয়। শনি গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশিকে বিশেষভাবে প্রভাবিত করে।লআগামী জানুয়ারি মাসের ১৭ তারিখ শনি কুম্ভ রাশিতে ঘর পরিবর্তন করছে। এই সময় অনেক রাশির ওপর শনির খারাপ নজর পড়বে। সেই সঙ্গে অনেক রাশির সাড়ে-সাতি ও অর্ধশতর মতো মহাদশা পড়বে। সেই সব রাশিদের জীবনে সাফল্য আটকে যাবে।

কুম্ভ

নতুন বছরে এই রাশি ব্যক্তিদের জীবনে শনির সাড়ে সাতির তৃতীয় পর্ব শুরু হতে চলেছে। এই পরিস্থিতিতে তাদের আর্থিক, শারীরিক, মানসিক সমস্যা হতে পারে। এরা এই সময় সিদ্ধান্তহীনতায় ভুগবেন। ব্যবসায়ীরাও ক্ষতির মুখে পড়বেন। জীবনে সাফল্য আসবে না। পরিবারে অশান্তি লেগেই থাকবে।

কর্কট

এই রাশির ব্যক্তিদের অর্ধশত শুরু হতে চলেছে। এই সময় জাতকদের খুব সাবধানে পথে চলতে হবে। এই সময় গাড়ি চালালে খুব সাবধান। রাস্তা যখন পার হতে হবে খুব সন্তর্পনে। রাস্তায় চলবেন খুব সাবধানে। কারণ আপনাদের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। চাকুরি এবং ব্যবসায়ীদেরও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময় আপনারা কঠিন সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন। কারণ কোনও কাজেই এ সময় আপনারা সাফল্য পাবেন না।

মীন

এই রাশির ব্যক্তিদের অর্ধশতর প্রথম পর্ব শুরু হতে চলেছে। মীন রাশির জাতকদেরও একাধিক সমস্যায় পড়তে হবে। খুব সতর্কতার সঙ্গে কাজ করতে হবে। তাঁরা কোনও কাজে সাফল্য পাবেন না। পরিবারে অশান্তি লেগে থাকবে। দাম্পত্য সুখ  নষ্ট হবে। এমনকী বিবাহ-বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। চাকরির জায়গায় অশান্তি থাকবে।

Advertisement

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জীবনে সমস্যার শুরু হতে চলেছে। ঝগড়া-বিবাদ, মারামারিতে জড়িয়ে পড়তে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি লেগেই থাকবে আপনার। এমনকী আপনাকে বাড়িছাড়া হওয়ার যোগও রয়েছে

ধনু

এই রাশির ব্যক্তিদের ওপর শনির নেতিবাচক প্রভাব পড়বে। খুব সাবধানে থাকতে হবে এই রাশির ব্যক্তিদের। অর্থনৈতিক দিকে তাদের অবস্থা খুব খারাপ হবে। অর্থের দিকে এদের যথেষ্ট সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ভাল যাবে না। এই সময় বাড়তি খরচ ক্রমশ বাড়তে থাকবে।

প্রতিকার কী?

যদি আপনি সমস্যা এড়াতে চান, শনিদের সুদৃষ্টি পেতে চান, তাহলে শনিবার করে শনিদেবের পুজো করুন।

 

Advertisement