scorecardresearch
 

Bad Luck Signs: হাত থেকে বারবার পড়ছে এই ৫ জিনিস, আর্থিক সঙ্কটের ইঙ্গিত নয় তো?

Bad Luck Signs: অনেক সময়ই তাড়াহুড়ো করতে গিয়ে আমাদের হাত থেকে কোনও না কোনও জিনিস পড়ে যায়। যদিও এটা খুবই সাধারণ একটি বিষয়। তবে বাস্তুশাস্ত্রে এটাকে অশুভ বলে মনে করা হয়। বলা হয় যে হাত থেকে কোনও জিনিস পড়ে যাওয়ার অর্থ আসন্ন কোনও সঙ্কটের দিকে ইঙ্গিত দেয়। এরকম হলে তা কখনই এড়িয়ে যাবেন না।

Advertisement
ভুলেও যেন হাত থেকে না পড়ে এই জিনিসগুলি ভুলেও যেন হাত থেকে না পড়ে এই জিনিসগুলি
হাইলাইটস
  • অনেক সময়ই তাড়াহুড়ো করতে গিয়ে আমাদের হাত থেকে কোনও না কোনও জিনিস পড়ে যায়। যদিও এটা খুবই সাধারণ একটি বিষয়। তবে বাস্তুশাস্ত্রে এটাকে অশুভ বলে মনে করা হয়।

অনেক সময়ই তাড়াহুড়ো করতে গিয়ে আমাদের হাত থেকে কোনও না কোনও জিনিস পড়ে যায়। যদিও এটা খুবই সাধারণ একটি বিষয়। তবে বাস্তুশাস্ত্রে এটাকে অশুভ বলে মনে করা হয়। বলা হয় যে হাত থেকে কোনও জিনিস পড়ে যাওয়ার অর্থ আসন্ন কোনও সঙ্কটের দিকে ইঙ্গিত দেয়। এরকম হলে তা কখনই এড়িয়ে যাবেন না। জ্যোতিষ শাস্ত্র মতে, হাত থেকে নির্দিষ্ট কিছু জিনিস পড়ে যাও অশুভ সঙ্কেত বলে মনে করা হয়। এটা আচমকা আসা কোনও সমস্যার দিকে ইশারা করে। আসুন জেনে নিন কোন জিনিস হাত থেকে পড়ে যাওয়া বাস্তু শাস্ত্রে অশুভ বলে মনে করা হয়।  

নুন
আমাদের জীবনে নুনের অনেক মাহাত্ম্য রয়েছে। নুন শুধু স্বাদ বাড়ায় তা নয় বরং এর সঙ্গে সৌভাগ্য জুড়ে রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে নুনকে চন্দ্র ও শুক্রের প্রতিনিধি বলে মনে করা হয়। এইজন্য যদি হাত থেকে নুন পড়ে যায় তবে তা অশুভ সঙ্কেত বলেই মনে করা হয়। এর অর্থ জীবনে সমস্যা আসতে চলেছে। 

আরও পড়ুন: মেষে বুধ মার্গী, এই ৪ রাশির পকেট ভরবে টাকা-পয়সায়

দুধ
দুধকে চন্দ্রমার কারক বলে মনে করা হয়। যদি গ্যাসে রাখা দুধ উথলে পড়ে যায় বা হাত থেকে দুধের গ্লাস পড়ে যায় তাহলে সেটাকে ভাল বলে মনে করা হয় না। কথিত আছে যে দুধ পড়ে যাও আর্থিক সঙ্কটের দিকে ইশারা করে।  

গোলমরিচ
গোলমরিচ যদি হাত থেকে পড়ে এদিক ওদিক ছড়িয়ে যায় তবে এটাকে অশুভ সঙ্কেত বলে মনে করা হয়। কথিত আছে হাত থেকে গোল মরিচ পড়ে ছিটকে গেলে সম্পর্কে চিড় ধরে। হাত থেকে গোল মরিচ পড়ে গেলে তা নেতিবাচকতা বাড়ায়।

Advertisement

আরও পড়ুন: সূর্যের মহাদশায় এদের কপাল ঝলমলিয়ে ওঠে, ৬ বছর যাতে হাত দেবেন সোনা 

তেল
বাস্তুশাস্ত্রে, তেল পড়ে যাওয়া একটি অশুভ লক্ষণ। কথিত আছে তেল শনির প্রতীক। যে কারণে বারবার হাত থেকে তেল পড়ে যাওয়ার অর্থ ক্ষতির লক্ষণ হতে পারে।

শস্য
বলা হয়, খাওয়ার সময় বা খাবার পরিবেশনের সময় মাটিতে ভাত পড়া অশুভ। খাবার পরিবেশন করতে গিয়ে যদি হাত থেকে খাবার পড়ে যায় তাহলে তা অন্নপূর্ণা দেবী ও মা লক্ষ্মীর অপমান করা হয়। এটি ঘরে দারিদ্র্যতা নিয়ে আসে। 

Advertisement