scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩- আজ কন্যা রাশির ঋণ লেনদেন এড়িয়ে চলুন

Kanya Dainik Rashifal 25 January 2023:  পেশাদার সহকর্মীদের আস্থা জয় করবে। অন্যের অনুভূতিকে সম্মান করবে। বাড়িতে সুখ এবং সম্প্রীতি থাকবে। ব্যবসা-বাণিজ্য স্বাভাবিক থাকবে। শ্রমসাধ্য প্রচেষ্টা এড়িয়ে চলুন। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। পরিষেবা ব্যবসা সংক্রান্ত বিষয়ে গতি আসবে। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে।

কন্যা রাশি কন্যা রাশি

কন্যা রাশি- কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা ফল দেবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। কাজ ব্যবসায় শিথিলতা এড়াবে। পেশাগত আলোচনায় ধৈর্য বৃদ্ধি পাবে। লেনদেনে পরিষ্কার হবে। ব্যবস্থাকে শক্তিশালী করবে। প্রলুব্ধ হবে না। নিষ্ঠার সাথে কাজ করবে। ব্যবস্থাপনাকে সম্মান করবে। বিরোধীরা সক্রিয় থাকতে পারে। সেবার মনোভাব শক্তি লাভ করবে। চাকরিজীবীরা ভালো পারফর্ম করবে।

অর্থ, লাভ, পেশা- পারফরম্যান্সের ওপর জোর দেওয়া হবে। প্রয়োজনীয় কাজ যথাসময়ে করবেন। ব্যবসায়িক ফলাফলের উন্নতি হবে। শৃঙ্খলা বজায় রাখবে। সিস্টেমের সাথে সংযুক্ত করা হবে। বিভিন্ন বিষয়ে অবহেলা করবেন না। ব্যবসা-বাণিজ্য স্বাভাবিক থাকবে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেব। রুটিনে ফোকাস থাকবে। সুযোগকে পুঁজি করার কথা ভাববে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান।

প্রেম, বন্ধুত্ব- একটি সহজ ভারসাম্যপূর্ণ আচরণ রাখা হবে. মনের কথা বলতে দ্বিধা থাকবেই। সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। পরামর্শগুলো খতিয়ে দেখা হবে। প্রিয়জনের জন্য ত্যাগের অনুভূতি থাকবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। শত্রুতা করবেন না। নম্রতা বজায় থাকবে।

স্বাস্থ্য, মনোবল- কঠোর পরিশ্রম বজায় রাখা হবে। মনোবল উৎসাহ বাড়ান। দ্রুত বিশ্বাস করবেন না। তথ্যের উপর জোর দিন। স্বার্থ প্রভাবিত হতে পারে।

শুভ সংখ্যা: ৫,৬

শুভ রং: সবুজ

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।