scorecardresearch
 

Wealth Rashifal 2023: ২০২৩-এ বাড়ি-গাড়ির স্বপ্নপূরণ এই ৫ রাশির, সম্পদ কেনার সৌভাগ্য

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও ব্যক্তির রাশির চতুর্থ ঘর  জমি,বাড়ি, সম্পত্তি এবং বাড়ির। দেব গুরু বৃহস্পতি ভূমি ও বাসস্থানের কারক গ্রহ। এ ছাড়া আরও একাধিক গ্রহের মিলনের কারণে কোনও ব্যক্তি গৃহ-জমি-সম্পত্তির সুখলাভ করে। ২০২৩ সালে এমনই ৫ রাশির জাতক-জাতিকাদের স্বপ্নপূরণ হতে চলেছে।

Advertisement
রাশিফল ২০২৩ রাশিফল ২০২৩
হাইলাইটস
  • ২০২৩ সালে সম্পদ কেনার স্বপ্নপূরণ হবে এই ৫ রাশির।
  • বাড়ি-গাড়ি কিনতে পারবেন।

বর্তমান যুগে সব মানুষই তাঁর নিজের একটা বাড়ি বা ফ্ল্যাট। যেখানে পরিবার নিয়ে সুখে ও শান্তিতে জীবনযাপন করতে পারবে। তবে সাধ থাকলেই তো সাধ্য থাকে না। ঠিক তেমনই মানুষ চেষ্টা করে সম্পদ তৈরি করতে। জমিতে বিনিয়োগ তার অন্যতম। এছাড়া নানা বিলাসবহুল জিনিসপত্তর তো রয়েইছে। নতুন বছর শীঘ্রই শুরু হতে চলেছে। নতুন বছরের শুরুতেই সকলে পরিকল্পনা করে ফেলেন আগামী ১২ মাস কী লক্ষ্য অর্জন করবেন। জ্যোতিষ শাস্ত্র কী বলছে? কারা এ বছর বাড়ি-গাড়ির স্বপ্নপূরণ করতে পারবেন? 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও ব্যক্তির রাশির চতুর্থ ঘর  জমি,বাড়ি, সম্পত্তি এবং বাড়ির। দেব গুরু বৃহস্পতি ভূমি ও বাসস্থানের কারক গ্রহ। এ ছাড়া আরও একাধিক গ্রহের মিলনের কারণে কোনও ব্যক্তি গৃহ-জমি-সম্পত্তির সুখলাভ করে। ২০২৩ সালে এমনই ৫ রাশির জাতক-জাতিকাদের স্বপ্নপূরণ হতে চলেছে।

মেষ রাশি- জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী মেষ রাশির জাতক-জাতিকাদের বাড়ি কেনার স্বপ্ন এ বছর অবশ্যই পূরণ হবে। ২০২৩ সালে বাড়ি ও ফ্ল্যাট কেনার শুভ যোগ রয়েছে। বাড়ি এবং সম্পত্তির সুখ প্রদানকারী বৃহস্পতি গ্রহ আপনার দ্বাদশ ঘরে বসে থাকবে। তাই মেষ রাশির জাতক-জাতিকাদের ২০২৩ সালে জমি, সম্পত্তি এবং একটি নতুন বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। মে থেকে অক্টোবর পর্যন্ত সময়টি যে কোনও সম্পত্তিতে বিনিয়োগের জন্য খুব শুভ।

মিথুন রাশি-মিথুন রাশির জাতক-জাতিকাদের স্বপ্নপূরণ এ বছর হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা বেশ কয়েক বছর ধরে নতুন বাড়ি কেনার কথা ভাবছিলেন। কিন্তু আর্থিক সামর্থ্য না থাকায় সেই চেষ্টা সফল হয়নি। বাড়ি বা ফ্ল্যাট কেনার  শুভ যোগ তৈরি হবে ২০২৩ সালে। জ্যোতিষ গণনা অনুসারে,আপনার সম্পত্তি কেনার স্বপ্নপূরণ হতে পারে। এই বছরের মধ্যভাগে আপনার উপর শনিদেবের বিশেষ কৃপা থাকবে। যে কারণে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এই সময়ে আপনার বাড়ি বা ঘরের স্বপ্ন পূরণ হতে পারে। কিনতে পারেন সম্পদও।  

Advertisement

কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকাদের বাড়ি বা ফ্ল্যাটের স্বপ্ন নতুন বছরে পূরণ হতে পারে। আপনি এই বছর সম্পত্তিতে বিনিয়োগের একটি ভাল সুযোগ পাবেন। ২০২৩ সালের প্রথম ৪ মাসে আপনি যে কোনও বড় সম্পত্তি বা রিয়েল এস্টেট কিনতে পারেন। বাড়ি এবং জমি ইত্যাদিতে অর্থ বিনিয়োগের জন্য শুভ সময়।

তুলা রাশি- ২০২৩ সাল তুলা রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের বছর। এ বছর বাড়ির স্বপ্ন পূরণ হতে পারে। নতুন বাড়ি ছাড়াও আপনি জমিতেও বিনিয়োগ করতে পারেন। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য মে থেকে জুলাই মাসের মধ্যে বাড়ি ও জমি সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার জীবন খুব সুখী হবে। এ বছর আপনি সম্পত্তিও কিনতে পারবেন। 

বৃশ্চিক - এই রাশির জাতক-জাতিকারা বাড়ি বা জমিতে বিনিয়োগ করতে চাইলে আগামী বছরটি খুব শুভ হতে পারে। ২০২৩ সাল অনুসারে, নতুন বছর সম্পদ লাভের জন্য শুভ বছর। আপনার কোষ্ঠীতে শনি ও শুক্রের শুভ মিলনে বাড়ি বা ফ্ল্যাটের স্বপ্ন পূরণ হতে পারে। ১৭ জানুয়ারি শনি আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। যে কারণে একটি নতুন বাড়ি বা ফ্ল্যাট কিনতে পারবেন। এ বছর সম্পদ সৃষ্টির জন্য আমার অনুকূল সময় যাবে। 

আরও পড়ুন- ২০২৩-এ রাহুর রোষে ২ রাশির দুর্ভাগ্য, ৩ রাশিকে সম্পদে ভরাবেন

Advertisement