scorecardresearch
 

Weekly Horoscope: চাকরি-ধনলাভ হবে ৫ রাশির, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 26 September to 2 October 2022: সেপ্টেম্বরের একটি নতুন সপ্তাহ হতে চলেছে। নতুন সপ্তাহ হবে ২৬ সেপ্টেম্বর থেকে ০২ অক্টোবর (Weekly Rashifal 26 September to 2 October 2022) পর্যন্ত। বিশেষ বিষয় হল নতুন সপ্তাহ শুরু হচ্ছে শারদীয়া দুর্গাপুজো। এই সপ্তাহে বৃষ, কন্যা, বৃশ্চিক, মকর এবং কুম্ভ রাশিতে ধন-সম্পত্তি লাভের যোগ রয়েছে। জেনে নিন নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাবে।

Weekly Horoscope: চাকরি-ধনলাভ হবে ৫ রাশির, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: চাকরি-ধনলাভ হবে ৫ রাশির, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 26 September to 2 October 2022: সেপ্টেম্বরের একটি নতুন সপ্তাহ হতে চলেছে। নতুন সপ্তাহ হবে ২৬ সেপ্টেম্বর থেকে ০২ অক্টোবর (Weekly Rashifal 26 September to 2 October 2022) পর্যন্ত। বিশেষ বিষয় হল নতুন সপ্তাহ শুরু হচ্ছে শারদীয়া দুর্গাপুজো। এই সপ্তাহে বৃষ, কন্যা, বৃশ্চিক, মকর এবং কুম্ভ রাশিতে ধন-সম্পত্তি লাভের যোগ রয়েছে। জেনে নিন নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাবে।


মেষ ARIES

সপ্তাহের শুরুটা খুব ভালো যাবে। অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। বিনোদন ও আনন্দের কাজে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে চোট আঘাত এবং স্বাস্থ্যের উপর ফোকাস করুন। সপ্তাহের শেষে বেড়াতে যেতে পারেন। সোমবার এই সপ্তাহের সেরা দিন হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা রয়েছে। এক সঙ্গে অনেক কিছু পরিচালনা করা চাপের হবে। তাই কাজ ভাগ করে নেওয়ার চেষ্টা করুন। কাজের অবস্থার ক্রমাগত উন্নতি হবে। কর্মজীবনের সমস্যাও এই সপ্তাহে মিটে যাবে। সপ্তাহের শেষে পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। বুধবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরুতে কিছুটা মানসিক উত্তেজনা রয়েছে। স্বাস্থ্য এবং সন্তানের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। তবে বন্ধুর সাহায্যে সমস্যার সমাধান হবে। এই সপ্তাহেও অর্থ এবং কর্মজীবনের পরিস্থিতি ঠিক থাকবে। যথাসম্ভব ঈশ্বর চিন্তায় কিছুটা সময় দিন। এই সপ্তাহে শুক্রবার আপনার জন্য সেরা দিন হবে।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। অর্থ ও মনের বাধা দূর হবে। কিন্তু তারপরও স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। প্রেম ও দাম্পত্যের ক্ষেত্রে গতি থাকবে। এই সপ্তাহে বিবাহের ক্ষেত্রে বিশেষ সুবিধা হতে পারে। সোমবার এই সপ্তাহে আপনার জন্য একটি ভালো দিন হবে।


সিংহ LEO 

সপ্তাহের শুরুটা ভালো যাবে। কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। টাকা আসবে, কিন্তু খরচও বাড়বে। পরিবারে শুভ কাজের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। এই সপ্তাহে বৃহস্পতিবার দিনটি আপনার জন্য ভালো যাবে।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ পরিস্থিতি ঠিক থাকবে, তবে কাজ বাড়বে। সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি উপহার এবং সম্মানের সুবিধা পাবেন। সপ্তাহের শেষে পরিবারের কোনও সদস্যের ব্যবহারে কষ্ট হতে পারে। মঙ্গলবার আপনার জন্য এই সপ্তাহের দিনটি ভালো যাবে।


তুলা LIBRA 

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের অবনতি হতে পারে। দৌড়াদৌড়ি আর পরিশ্রম করতে হবে অনেক। সামগ্রিকভাবে কর্মজীবন এবং অর্থের অবস্থা ভালো থাকবে। এ সময় সন্তানের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। এই সপ্তাহে আপনার বড়দের পরামর্শ মেনে চলা উচিত। বৃহস্পতিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


বৃশ্চিক SCORPIO 

কর্মজীবনে সাফল্য সপ্তাহের শুরুতে দৃশ্যমান। চাকরি বা ব্যবসার আটকে থাকা কাজ শেষ হবে। পারিবারিক সহযোগিতা ও অর্থের অবস্থা ভালো থাকবে। এই সপ্তাহে সম্পত্তির কাজে ব্যস্ততা দেখা যাচ্ছে। প্রেম এবং দাম্পত্য বিষয়ে সতর্ক থাকুন। এই সপ্তাহে শুক্রবার আপনার জন্য অনুকূল হবে।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুটা আপনার জন্য খুব ভালো হবে। আটকে থাকা কাজ শেষ হবে, ভালো তথ্য পাওয়া যাবে। অর্থের অবস্থান ভালো থাকবে, কর্মজীবনে সম্মান বাড়বে। এই সময়ে স্বাস্থ্য এবং চোট আঘাতের বিষয়ে সতর্ক থাকুন। সপ্তাহের শেষে কোনও ভালো খবর পেতে পারেন। এই সপ্তাহে বুধবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


মকর CAPRICORN

সপ্তাহের শুরু থেকে পরিস্থিতির উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক সমস্যার সমাধান হবে। সব মিলিয়ে আর্থিক অবস্থা ভালো থাকবে। এ সময় বিয়ে ঠিক হওয়ার মতো পরিস্থিতি তৈরি হতে পারে। সপ্তাহের শেষে আঘাত পাওয়া সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন। এই সপ্তাহে শনিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


কুম্ভ AQUARIUS 

শুরুতে স্বাস্থ্য ও মানসিক অবস্থা কিছুটা অস্থির থাকতে পারে। পরিবারের সহযোগিতায় পরিস্থিতির উন্নতি হবে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবেন। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত সুবিধা হবে। সপ্তাহের শেষে উপহার সম্মান লাভ হতে পারে। এই সপ্তাহে রবিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


মীন PISCES 

সপ্তাহের শুরুতে কর্মজীবনে পরিবর্তনের সুযোগ আসবে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার ক্রমাগত উন্নতি হবে। এই সপ্তাহে স্বাস্থ্য ও খাদ্যাভ্যাসে বিশেষ যত্ন নিন। সপ্তাহের শেষে সম্পর্কের সমস্যা মিটে যাবে। এই সপ্তাহে সোমবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।