scorecardresearch
 

Weekly Horoscope: ৫ রাশির সোনার সময়, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 31 October to 6 November 2022: আগামী কাল থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহ চলবে ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর (Weekly Rashifal 31 October to 6 November 2022) পর্যন্ত। পর পর কিছু গ্রহের রাশি পরিবর্তনের কারণে আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তাদের বড় অর্থ লাভের যোগ রয়েছে। নতুন চাকরির সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতককে সমস্যায় পড়তে হতে পারে। আসুন জেনে নিই নতুন সপ্তাহটি সব রাশির জন্য কেমন হতে চলেছে।

Advertisement
Weekly Horoscope: ৫ রাশির সোনার সময়, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: ৫ রাশির সোনার সময়, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 31 October to 6 November 2022: আগামী কাল থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহ চলবে ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর (Weekly Rashifal 31 October to 6 November 2022) পর্যন্ত। পর পর কিছু গ্রহের রাশি পরিবর্তনের কারণে আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তাদের বড় অর্থ লাভের যোগ রয়েছে। নতুন চাকরির সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতককে সমস্যায় পড়তে হতে পারে। আসুন জেনে নিই নতুন সপ্তাহটি সব রাশির জন্য কেমন হতে চলেছে।


মেষ ARIES

এই সপ্তাহে আপনি পেশা এবং ব্যবসায় কিছু আকস্মিক সমস্যার সম্মুখীন হতে পারেন। অপ্রত্যাশিত খরচ আপনার বাজেট নষ্ট করতে পারে। ভেবেচিন্তে পরিকল্পনা করেই খরচ করা উচিত। এই সপ্তাহে অতীতে বিনিয়োগ করা অর্থ প্রচুর লাভ করতে পারে, অন্যদিকে বাজারে আটকে থাকা অর্থ আপনার উদ্বেগের একটি বড় কারণ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ হতে পারে।


বৃষ TAURUS 

এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। একই সঙ্গে গত সপ্তাহের মতো আয়ও স্বাভাবিক হতে চলেছে। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। এই মাসে আপনি যে কোনও জায়গায় বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সুবিধা দিতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারেন।


মিথুন GEMINI 

এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হতে পারে। অর্থ লেনদেনের সময় খুব সতর্ক থাকুন, অন্যথায় আপনার আর্থিক ক্ষতি হতে পারে। বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।


কর্কট CANCER 

এই সপ্তাহে আপনি ভাগ্যবান হবেন বলে মনে হচ্ছে। ব্যবসায়ীরা ব্যবসায় প্রচুর লাভ পাবেন। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস হবে। আদালতে চলমান মামলায় রায় আপনার পক্ষে যেতে পারে।
মাসের শেষে সূর্য দেব আপনার পঞ্চম ঘরে আসবেন, তখন খরচ কমে যাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement


সিংহ LEO 

এই সপ্তাহটি আপনার জন্য শুভ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার খ্যাতি ও প্রতিপত্তি বাড়তে পারে। বেকাররা এই সপ্তাহে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তাহলে আপনি এই সপ্তাহে তা পেতে পারেন। দাম্পত্য জীবন স্বাভাবিক হবে। একই সময়ে, আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, কারণ গলা এবং ফুসফুসের সমস্যা হতে পারে।


কন্যা VIRGO 

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র প্রমাণিত হতে পারে। কাজের সূত্রে, আপনাকে হঠাৎ করে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। সপ্তাহের শেষে হঠাৎ বড় খরচের কারণে আপনার বাজেট ব্যাহত হতে পারে। মঙ্গল যখন আপনার নবম ঘরে গমন করে, তখন হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকবে।


তুলা LIBRA 

এই সপ্তাহে বাড়িতে কোনও ধর্মীয় বা মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। এছাড়াও, এই সপ্তাহে অর্থের লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় ক্ষতি হতে পারে। ব্যবসায় অর্থনৈতিক লাভের জোরালো সম্ভাবনাও থাকবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। এই সপ্তাহে আপনি কোনও পুরানো বন্ধু বা আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ হতে পারে।


বৃশ্চিক SCORPIO 

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র প্রমাণিত হতে পারে। সপ্তাহের শুরুতে, আপনার দীর্ঘদিনের আটকে থাকা অর্থ প্রাপ্ত হবে। চাকরিজীবীরা আয়ের বাড়তি উৎস হয়ে উঠতে পারেন। আপনি ব্যবসার উদ্দেশ্যে বাইরে ভ্রমণ করতে পারেন। আপনি এই সপ্তাহে সম্পত্তিতে বিনিয়োগের কথা ভাবতে পারেন। আপনি এই সপ্তাহে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। এর পাশাপাশি সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে।


ধনু SAGITTARIUS 

আপনি এই সপ্তাহে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতিও এই সপ্তাহে শক্তিশালী হবে বলে মনে হচ্ছে। আদালতে চলমান মামলায় রায় আপনার পক্ষে যেতে পারে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের যত্ন নিন, বাইরের খাবার এড়িয়ে চলুন। দাম্পত্য জীবন সুখের হবে। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়র উভয়ের সমর্থন পেতে পারেন।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি উপকারী প্রমাণিত হতে পারে। ব্যয় কমবে এবং আয় বাড়তে পারে। এই সপ্তাহে পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা কিছু সুখবর পেতে পারেন। একই সময়ে, যারা বেকার তারা একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, যাদের কর্মজীবন মিডিয়া, ব্যাঙ্কিং এবং শিক্ষার সঙ্গে সম্পর্কিত তাদের এই সময়টি আরও ভালো প্রমাণিত হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে।


কুম্ভ AQUARIUS 

এই সপ্তাহটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ প্রমাণিত হতে পারে। আয় কম থাকতে পারে এবং এই সপ্তাহে ব্যয় বেশি থাকতে পারে, যা আপনার বাজেট নষ্ট করতে পারে। এই সপ্তাহ ঋণ দওয়ার ভুল করবেন না, না হলে টাকা ডুবে যেতে পারে। ব্যবসায় কাঙ্খিত লাভও পাবেন। প্রিয়জনের সঙ্গে পুরনো ভুল বোঝাবুঝি দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব।


মীন PISCES 

সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলবেন। এই সপ্তাহে কোনও ধর্মীয় বা শুভ কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। দাম্পত্য জীবন সুখী রাখতে জীবনসঙ্গীর অনুভূতিকে উপেক্ষা করবেন না।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement