scorecardresearch
 

Shani Sade Sati & Dhaiya 2022: এবছর শনির সাড়ে সাতি এবং ঢাইয়া থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা

Shani Sade Sati & Dhaiya 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির রাশি পরিবর্তনের সঙ্গে মানব জীবনের গভীর সম্পর্ক রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে, শনি সবচেয়ে ধীর গতিতে রাশি পরিবর্তন করে। 

Advertisement
শনি, আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে শনি, আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে

শনিদেবের (Shanidev) নাম শুনেই অনেকে ভয় পান। শনিদেব যদি কোনও ব্যক্তির প্রতি সদয় হন, তবে তার জীবন সুখে ভরে উঠতে পারে। তবে শনির বক্র দৃষ্টি, ধনীদের সম্পদও শূন্য করে দিতে পারে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, শনির রাশি পরিবর্তনের (Shani Rashi Parivartan) সঙ্গে মানব জীবনের গভীর সম্পর্ক রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে, শনি সবচেয়ে ধীর গতিতে রাশি পরিবর্তন করে। 

শনি (Shani), আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে। তবে ২০২২ সালে, শুধু একবার নয়, শনি তার রাশিচক্র দু'বার পরিবর্তন করবে। যার মধ্যে ২৯ এপ্রিল শনি তার রাশি পরিবর্তন করে ফেলেছে। আগামী ১২ জুলাই, এবছর দ্বিতীয়বার রাশি পরিবর্তন করবে শনি। আসুন জানা যাক, শনির এই রাশিচক্র পরিবর্তনে সব রাশির জাতকদের জীবনে শনির ঢাইয়া (Shani Dhaiya) এবং সাড়ে সাতির (Shani Sade Sati) কতটা প্রভাব পড়বে।

শনির ঢাইয়া এবং সাড়ে সাতি থেকে কারা মুক্তি পাবেন?

* ২০২১ সালে, শনিদেব ৫ টি রাশির জীবনে অশান্তি সৃষ্টি করেছিলেন। 

* শনিদেব তার নিজের রাশি,মকরে থাকার কারণে ধনু,মকর এবং কুম্ভ রাশিতে শনির অর্ধশতক চলছে।

 * অন্যদিকে ঢাইয়া যাচ্ছে মিথুন ও তুলা রাশিতে। 

* ২০২২ সালে, ধনু রাশির জাতকরা শনির অর্ধশতক থেকে মুক্তি পাবেন। 

* মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকারা শনির ঢাইয়া থেকে স্বস্তি পাবেন।

উল্টো পথে হাঁটবে শনি 

২০২২ সালের ১২ জুলাই শনি উল্টো পথে হেঁটে মকর রাশিতে প্রবেশ করবে। এরপরে, ২০২৩ সালের ১৭ জানুয়ারি, ধনু রাশির জাতকরা শনির অর্ধশতক থেকে সম্পূর্ণ মুক্তি পাবে ও মিথুন রাশি ঢাইয়া থেকে সম্পূর্ণ মুক্তি পাবে।

Advertisement

 

Advertisement