scorecardresearch
 

Bride And Groom Ideal Match Of Zodiac: কোন রাশির সঙ্গে কোন রাশির গাঁটছড়ায় বিয়ে সুখের হয়, রইল

Bride And Groom Ideal Match Of Zodiac: সামনেই বিয়ের মরশুম। আপনি যদি চান যে আপনার সঙ্গীর সাথে আপনার চিরদিন মিল থাকবে, তাহলে বিয়ের আগে আপনাকে রাজযোটক বেছে নিতে হবে। আপনাকে অবশ্যই আপনার সঙ্গীর রাশিচক্র দেখতে হবে। নাহলে বিয়ের পর বিপাকে পড়তে হতে পারে।

Advertisement
রাজযোটক হবেন কারা রাজযোটক হবেন কারা
হাইলাইটস
  • কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হওয়া উচিত
  • জানুন রাশি কী বলছে, আসবে সুখ-সৌভাগ্য-টাকা
  • রাজযোটক খুঁজতে হবে আগেই

Bride And Groom Ideal Match Of Zodiac : রাশিচক্রের চিহ্নগুলি এমন একটি মাধ্যম, যার দ্বারা আমরা আমাদের ব্যক্তিত্ব, জীবনধারা এবং আমাদের ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু জানতে পারি। কিন্তু আপনি কী জানেন যে আপনার নিখুঁত সঙ্গী নির্বাচনের ক্ষেত্রেও রাশিচক্রের সাহায্য নেওয়া উচিত। একেক রাশির মানুষের স্বভাব একেক রকম হয় এবং বিপরীত স্বভাবের মানুষ মিলে গেলে সম্পর্কের মধ্যে বিবাদের সম্ভাবনা বেশি থাকে। জেনে নিন কোন রাশির সাথে আপনার রাশির সেরা জুটি হবে। সামনেই বিয়ের মরশুম। আপনি যদি চান যে আপনার সঙ্গীর সাথে আপনার চিরদিন মিল থাকবে, তাহলে বিয়ের আগে আপনাকে রাজযোটক বেছে নিতে হবে। আপনাকে অবশ্যই আপনার সঙ্গীর রাশিচক্র দেখতে হবে।  নাহলে বিয়ের পর বিপাকে পড়তে হতে পারে

আরও পড়ুনঃ  তৈরি হচ্ছে হংস পঞ্চমহাপুরুষ যোগ, কোন রাশিগুলিকে রাজা করে দিতে পারে?

১. মেষ রাশির জাতক জাতিকারা প্রেম ও প্রাণবন্ততায় ভরপুর। এরা খুবই বহির্মুখী এবং প্রকৃতিতেও উৎসাহী। তাদের সবসময় নতুন এবং ভিন্ন কিছু করার ইচ্ছা থাকে। মেষরাও স্বাধীনতাকে খুব ভালবাসে এবং বিয়ের পরেও তারা তাদের স্বাধীনতায় হস্তক্ষেপ সহ্য করে না। তাদের নিজেদের মতো একজন সঙ্গী দরকার। মেষ রাশির জাতকদের সিংহ, ধনু এবং বৃশ্চিক রাশির জাতকদেরকে বিয়ে করা উচিত।

২. বৃষ রাশি সরল এবং পৃথিবীতে বৃষ রাশির মানুষদের এমন কাউকে প্রয়োজন যে তাদের সঙ্গে আবেগগত স্তরে সংযোগ করতে পারে। বৃষ রাশির লোকেরা চায় যে তারা এমন কাউকে খুঁজে পাবে যে তাঁদের খুব যত্ন করে এবং যারা তাঁদের চিরকাল ভালবাসতে পারে। তাই কর্কট, মীন বা কন্যা রাশির সঙ্গে তাদের বিয়ে করা উচিত।

৩. মিথুন রাশির লোকেরা খুব বুদ্ধিমান এবং বর্ণনার শিল্প পছন্দ করে। বুদ্ধিমত্তা এবং জ্ঞান তাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। এই দুটি গুণ তাকে সবচেয়ে বেশি আকর্ষণ করে। তাদের এমন কাউকে দরকার যে মানিয়ে নিতে পারে এবং প্রতিটি পরিস্থিতির মুখোমুখি হতে পারে। সিংহ, তুলা বা মিথুনের সাথে তাদের জুটি তৈরি করা উচিত।

Advertisement

৪. কর্কট রাশির জাতকদের চেয়ে বেশি আবেগপ্রবণ আর কেউ হতে পারে না। তারা খুব সৎ এবং তাদের সঙ্গীর উপর খুব আবেগগতভাবে নির্ভরশীল। তারা এমন একজন অংশীদার খুঁজতে থাকে যে তাদের গুরুত্ব সহকারে নেবে। কর্কট, বৃশ্চিক, কন্যা বা বৃষ রাশির সাথে তাদের জুটি সুপারহিট বলে প্রমাণিত হয়।

৫. সিংহ রাশির জাতকরা মনোযোগ পেতে ভালোবাসে। তারা গুরুত্ব করতে পছন্দ করে। তারা এমন একজন সঙ্গী খোঁজেন যে তাদের সাথে রাজপুত্র বা রাজকন্যার মতো রাখবে। তারা তাদের সঙ্গীর কাছ থেকে ভালোবাসা আশা করে এবং চায় তাদের সঙ্গী ভালোভাবে বুঝুক। সিংহ রাশির জাতকদের জন্য ধনু, তুলা বা মেষ রাশির জাতক জাতিকারা ভালো জীবনসঙ্গী প্রমাণিত হয়।

৬. কন্যা রাশির লোকেরা সব কিছুতেই পরিপূর্ণতা চায়। তারা খুব সাহসী এবং মানসিকভাবে খুব শক্তিশালী। তাদের সঙ্গীর মধ্যে বুদ্ধিমত্তা, রসিকতা, এবং সংবেদনশীলতা প্রয়োজন। কর্কট, বৃশ্চিক ও মকর রাশির জাতক-জাতিকাদের জুড়ি মেলা ভার ভালো হবে।

৭. তুলা রাশির মানুষ খুব ভারসাম্যপূর্ণ জীবন পছন্দ করে। তারা এমন লোকদের পছন্দ করে যারা কঠোর পরিশ্রম করে এবং পার্টি করে। তাদের জন্য সেরা জীবনসঙ্গী হল সিংহ, কুম্ভ বা তুলা রাশি।

৮.বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে পরিচিত। অন্যদিকে, বৃশ্চিক রাশির লোকেরা ধূর্ত এবং বুদ্ধিমান হয়। তাদের ভবিষ্যৎ সঙ্গীর মধ্যে সংবেদনশীলতা এবং বুদ্ধিমত্তা উভয়েরই মিশ্রণ প্রয়োজন। তারা তাদের বয়সের চেয়ে বেশি বয়স্ক এবং অভিজ্ঞ ব্যক্তির প্রতি আগ্রহী। কর্কট এবং মকর রাশির মানুষ বৃশ্চিক রাশির সাথে জুটি বাঁধলে তারা শক্তিশালী দম্পতি হয়ে উঠতে পারে।

আরও পড়ুনঃ শরীরে এই চিহ্নগুলি আছে? তাহলে সাফল্য আপনার হাতের মুঠোয়

৯.ধনু রাশির জাতক জাতিকারা তাদের প্রিয়জনের কাছাকাছি থাকতে পছন্দ করে। তাদের সঙ্গীর মধ্যে তাদের একজন জীবনসঙ্গী, একজন বন্ধু এবং একজন গাইড প্রয়োজন। তারা তাদের পছন্দ করে যারা তাদের স্বাভাবিক আকারে চায়। এর জন্য কুম্ভ, সিংহ বা মেষ রাশির সঙ্গে বিবাহ করা উচিত।

১০.মকর রাশির জাতক জাতিকারা শুধু খুব পরিশ্রমীই নয়, অন্যের সুখের জন্য তারা কষ্টও করে থাকেন।  তারা তাদের সঙ্গীর মধ্যেও একই গুণ চান। তারা এমন একজন সঙ্গী খুঁজছেন যিনি উচ্চাকাঙ্ক্ষী, সফল এবং সাহসী। এর জন্য বৃশ্চিক, মীন বা কন্যা রাশি থেকে সঙ্গী নির্বাচন করা উচিত।

১১. কুম্ভ রাশি কুম্ভর রাশির জাতকরা হলেন বাতাস প্রতীকের রাশি। এরা সাধারণত খোলা মনের মানুষ হন। কুম্ভ রাশির জাতকরা সত্‍, বন্ধুত্বপূর্ণ, সৃজনশীল ও হাসিখুশি স্বভাবের মানুষ। কোনও বাঁধাধরা গণ্ডীতে আটকে বা থেকে এরা মুক্ত চিন্তাভাবনা করতে পারেন। জীবনসঙ্গী হিসেবেও কুম্ভ রাশির জাতকদের তাই এমন কাউকে চাই, যাঁরা কুম্ভের এই প্রকৃতির সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবেন। মিথুন, সিংহ, তুলা, ধনু,মীন রাশির সঙ্গে বিয়ে করুন। জীবন সুখের হবে।

১২. মীন রাশির জাতক জাতিকারা খুব শান্ত হন। এছাড়াও খুব সংগঠিত। তারা খুব সংবেদনশীল এবং তাই আবেগের দিকটি পরিচালনাকারী  তাদের জন্য উপযুক্ত। মীন রাশির জাতক জাতিকারা বৃশ্চিক, বৃষ বা কর্কট রাশির জাতক জাতিকাদের সাথে ভালো জুটি বাঁধে।

 

Advertisement