scorecardresearch
 

These Mark On Body Part Indicates Your Luck: শরীরে এই চিহ্নগুলি আছে? তাহলে সাফল্য আপনার হাতের মুঠোয়

These Mark On Body Part Indicates Your Luck: আপনার শরীরে এই চিহ্নগুলি আছে? আজীবন সৌভাগ্য আপনার কুক্ষিগত থাকবে। সমুদ্রশাস্ত্র অনুসারে এমনটাই বলা হয়ে থাকে। হাতে, পায়ে কিংবা কপালে এই চিহ্নগুলি থাকলে তা দারুণ কার্যকর হয়।

Advertisement
আপনার শরীরে এই চিহ্নগুলি আছে? আজীবন সৌভাগ্য আপনার কুক্ষিগত থাকবে আপনার শরীরে এই চিহ্নগুলি আছে? আজীবন সৌভাগ্য আপনার কুক্ষিগত থাকবে
হাইলাইটস
  • পায়ের পাতায় এই বিশেষ চিহ্ন আছে?
  • হাতে এই চিহ্ন আছে, কিংবা কপালে?
  • সাফল্য আপনার হাতের মুঠোয়

These Mark On Body Part Indicates Your Luck: অঙ্গপ্রত্যঙ্গ যেমন হাত-পা-শরীর সমস্ত মানুষের আলাদা। শারীরিক গঠনে কিছু না কিছু প্রভেদ থাকবেই। আকার আকৃতি যেমন পৃথক হয়, তেমনই তারতম্য ঘটে গায়ের রং কিংবা শরীরের আকৃতিতেও। তবে যে জিনিসটি প্রতিটি মানুষকে একেবারে পৃথক করে দেয়, তা হল, শরীরের বিভিন্ন দাগ। তবে এই দাগ দুর্ঘটনাজনিত কারণে হওয়া দাগ নয়, সেগুলি আলাদা। আমরা কথা বলব জন্মদাগ নিয়ে। জন্মের পরই কিছু দাগ দেখা যায়, যা কমবেশি সকলের শরীরেই থাকে। তার মধ্যে পড়ে তিল, জরুল, আঁচিল এগুলো সবই। এ ছাড়াও কালো বা লালচে দাগ দেখা যায়। এগুলো কিন্তু নিছক দাগ নয়, এগুলো ইঙ্গিত করে আমাদের ভাগ্য, ললাট লিখনেরও। গোটা জীবন কেমন কাটবে, তার সারসংক্ষেপ দেখা যায় ওই দাগে।

আরও পড়ুনঃ দুশ্চিন্তা-মনখারাপ করলেই খান কলা, ফল হাতেনাতে; ভালো থাকবে হার্টও

১. কপালের মাঝে তিল

সমুদ্র শাস্ত্র অনুযায়ী কপালের মাঝখানে তিল থাকলে, তাঁদের সৌভাগ্য কেউ আটকাতে পারে না। তাদের পারিবারিক সুখ ও জমি সংক্রান্ত সম্পত্তি লাভ হয়। তাঁরা শিল্পকলায় পারদর্শী হন এবং দূরদর্শীও হন।

২. হাতে তিল

হাতের মাঝখানে তিল থাকলে, তাঁরা ব্যবসায় বেশ সফল হন বলে সমুদ্র শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে। কারণ এই জাতকদের ওপর লক্ষ্মীর কৃপা সর্বদা বিরাজমান থাকে।

৩. হাতে চক্র

সমুদ্রশাস্ত্র অনুসারে কোনও মানুষের হাতে চক্রের মতো চিহ্ন থাকলে, তাঁদের ভাগ্যসূর্য কখনও অস্ত যায় না। এরা বিখ্যাত কেউ হন। আর্থিক সম্পদে ভরপুর থাকেন। মাঝে মধ্যে অপযশ এলেও তাতে তাঁদের জীবনে কোনও সমস্যা তৈরি হয় না।

আরও পড়ুনঃ গরম পোশাক তো আছেই, শীতে শরীরের তাপ বাড়ায় এই ৫ খাবার

৪. পায়ের পাতায় শঙ্খ-চক্র

যাদের পায়ের পাতায় শঙ্খ, চক্র, পদ্মের আকৃতি থাকে, তাঁরা ভাগ্যবানের চেয়ে ভাগ্যবান হন। তাঁদের ধনের অভাব হয় না। সমুদ্র শাস্ত্র অনুসারে এদের উপর ভগবান বিষ্ণুর কৃপা থাকে বলে মনে করা হয়। সুখ তাঁঁদের জন্য়ই লেখা বলে মনে করা হয়।

Advertisement

৫.হাতে মকর

কারও হাতে মকরের চিহ্ন থাকলে তা অত্যন্ত শুভ। তাঁরা আর্থিক দিক দিয়ে অত্যন্ত মজবুত হন এবং বিলাসিতাপূর্ণ জীবনযাপন করেন। আয় ও ব্যায় দুই চলতে থাকে সমান্তরালে। শেষ বয়সে জমা তেমন থাকে না। সমুদ্র শাস্ত্র অনুসারে তাতে তাঁদের জীবনে কোনও সমস্য়া হয় না।

 

Advertisement