scorecardresearch
 

Zodiac: ভালবাসার মানুষের প্রতি দ্রুত বিরক্ত হন এই ৫ রাশির জাতকরা

Zodiac: ভালোবাসার সম্পর্ক একজন মানুষের শক্তির উৎস। সম্পর্কে থাকাকালীন সকলের মধ্যেই ঝগড়া-অস্থিরতা দেখা দেয়। প্রতিটি সম্পর্কেরই নিজস্ব চ্যালেঞ্জ রয়েছে। মোকাবিলা করতে শেখাই একটি সম্পর্ককে সফল করতে পারে। আপনি কীভাবে বন্ধনে আবদ্ধ হন তা আপনার রাশিচক্রের উপর নির্ভর করে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভালোবাসার সম্পর্ক একজন মানুষের শক্তির উৎস
  • সম্পর্কে থাকাকালীন সকলের মধ্যেই ঝগড়া-অস্থিরতা দেখা দেয়
  • প্রতিটি রাশিচক্রের ভালবাসা এবং যত্ন প্রকাশ করার আলাদা আলাদা উপায় রয়েছে

Zodiac: ভালোবাসার সম্পর্ক একজন মানুষের শক্তির উৎস। সম্পর্কে থাকাকালীন সকলের মধ্যেই ঝগড়া-অস্থিরতা দেখা দেয়। প্রতিটি সম্পর্কেরই নিজস্ব চ্যালেঞ্জ রয়েছে। মোকাবিলা করতে শেখাই একটি সম্পর্ককে সফল করতে পারে। আপনি কীভাবে বন্ধনে আবদ্ধ হন তা আপনার রাশিচক্রের উপর নির্ভর করে। প্রতিটি রাশিচক্রের ভালবাসা এবং যত্ন প্রকাশ করার আলাদা আলাদা উপায় রয়েছে।

রাশিচক্রে সকলের ভালোবাসা একে অন্যের থেকে আলাদা। সেরকমই কিছু রাশির ব্যক্তিরা সম্পর্কে থাকাকালীন খুব তাড়াতাড়ি বিরক্ত হয়ে পড়েন। এঁদের সঙ্গে যাঁরা সম্পর্কে জড়ায় তাঁদের মন ভেঙে যায়।

বৃষ রাশি

বৃষ রাশিরা আধিপত্য ফলাতে ভালবাসেন এবং তাঁদের এই স্বভাবই তাঁরা সন্তুষ্ট। তাঁরা যদি এগুলি না করতে পারেন, তাহলে বিরক্ত হয়ে পড়েন। আপনি যদি তাঁদের সঙ্গে একমত না হন তবে তাঁরা অসুখী হয়ে পড়তে পারে এবং একবার তাঁরা রেগে গেলে, শান্ত হতে কয়েক ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের ধৈর্য্য খুব কম। যখন কাউকে সহ্য করতে হয় এঁদের ধৈর্য্যের সীমা কমে যায়। তাঁরা প্রায়শই তাঁদের পার্টনারের সমালোচনা করেন এবং তাঁদের প্রতি নিয়ন্ত্রক প্রকৃতির হয়ে থাকেন। কন্যা রাশির সঙ্গে সুখী সময় কাটানোর জন্য, তাঁদের বিরক্ত না করাই শ্রেয়।

বৃশ্চিক রাশি

বিশ্বাস করা হয় যে, বৃশ্চিক রাশিকে তাঁর সিদ্ধান্ত সম্পর্কে প্রশ্ন করা মানে তাদের আরও চটিয়ে দেওয়া। একটি সম্পর্কের ক্ষেত্রে, বৃশ্চিক রাশি খুব কমই তাঁর সঙ্গীর দৃষ্টিকোণ বিবেচনা করেন। তাঁদের পছন্দের সঙ্গে সবাইকে একমত হতে হয়। মিথ্যে এঁরা পছন্দ করেন না। তাই সুস্থ সম্পর্ক বজায় রাখতে সত্যবাদী হওয়া বাঞ্ছনীয়।

মকর রাশি 

মকর রাশিদের হাস্যরসের অনুভূতি কম বলে মনে করা হয়। তাঁরা গুরুগম্ভীর মানুষ হন। প্রায়ই অলস এবং অ-গম্ভীর লোকদের বিরক্তিকর হিসাবে দেখেন। তাঁদের সঙ্গীকে কাজের ক্ষেত্রে প্রো-অ্যাকটিভ হওয়া উচিত। এমনকি তাঁরা তাঁদের সঙ্গীকে জনসমক্ষে অপমান করার আগে দু'বার ভাবেন না।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা খুব কূটনৈতিক প্রকৃতির হন। যদি তাঁরা অপ্রীতিকর কিছু খুঁজে পান তবে উপেক্ষা করে বা পার্টনারের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন। তাঁদের আচরণ প্রায়ই তাঁদের সঙ্গীকে সম্পর্কের ক্ষেত্রে অবাঞ্ছিত বোধ করতে পারে। তাঁরা উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে অস্থির হয়ে পড়ে। তাঁরা রাগ লুকাতে পারে কিন্তু হতাশা নয়।