scorecardresearch
 

Sourav Ganguly: সৌরভের জমি দখলের চেষ্টা, অসামাজিক কাজের অভিযোগ; তদন্তে পুলিশ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জমি দখলের চেষ্টার অভিযোগ। বাটানগরে সৌরভ একটি স্কুল তৈরি হচ্ছে। সেই স্কুলের জমিতেই নানা অসামাজিক কাজ চলত বলে অভিযোগ। এর জেরে থানায় অভিযোগও জানানো হয়েছে। 

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জমি দখলের চেষ্টার অভিযোগ। বাটানগরে সৌরভ একটি স্কুল তৈরি হচ্ছে। সেই স্কুলের জমিতেই নানা অসামাজিক কাজ চলত বলে অভিযোগ। এর জেরে থানায় অভিযোগও জানানো হয়েছে। 


অভিযোগ, ভারতের প্রাক্তন অধিনায়কের জমির তালা ভেঙে অসামাজিক কাজকর্ম চালানো হচ্ছে। শুধু তাই নয়, এই কাজে বাধা দিতে যাওয়ায় নিরাপত্তারক্ষীকে মারও খেতে হয়েছে বলে অভিযোগ। সৌরভের  আপ্তসহায়ক তানিয়া ভট্টাচার্যের অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী সেই জমিতে তালা ভেঙে ঢোকার চেষ্টা করেছিল। অভিযোগ, জমিতে জবরদস্তি ঢুকতে গেলে বাধা দিলে সৌরভের নিরাপত্তারক্ষীদের মারধরও করা হয়। নিরাপত্তার যে দায়িত্বে আছে তাকেও ফোন করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। শুধু তাই নয়, ফোন করে তাঁকেও হুমকি দেওয়া হয়েছে, গালিগালাজ করা হয়েছে বলে জানিয়েছেন তানিয়া।

আরও পড়ুন: এশিয়া কাপের সূচির পরই উল্টো সুর পাকিস্তানের, বিশ্বকাপ খেলবে না বাবররা?

আরও পড়ুন


থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সৌরভের আপ্তসহায়ক অভিযোগ করেছেন, পাঁচিল দিয়ে ঘেরা ওই জমির গেটের তালা ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করেন এক জন। তাঁকে বাধা দিতে গেলে নিরাপত্তারক্ষীকে হুমকি দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অন্য দিকে, সুপ্রিয় ভৌমিক নামে ওই অভিযুক্তের পাল্টা অভিযোগ, তিনি নিরাপত্তারক্ষীর কিছু দুষ্কর্মে বাধা দিয়েছিলেন। তাই তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। 

আরও পড়ুন: পি সেন ট্রফির জন্য রিঙ্কুকে প্রস্তাব মোহনবাগানের, ফের শহরে KKR তারকা?
বাটানগরের সেই জমিতে ইতিমধ্যেই স্কুল তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই এমন ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। সৌরভের পক্ষ থেকে অভিযোগে জানানো হয়, ‘সুপ্রিয় নামের ওই ব্যক্তি স্কুলের জমিতে মদ খেতেন। এর আগে জানালা কেটে বন্ধুদের নিয়ে ওই জায়গায় ঢুকেছিলেন অভিযুক্ত সুপ্রিয়। আর সেই কাজে বাধা দিতে যেতেই নাকি মারধোর খেতে হয়েছে দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীকে। ইতিমধ্যেই অভিযুক্তকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানা গিয়েছে। যদিও তিনি সমস্ত দোষ অস্বীকার করেছেন। উল্টে গোটা ঘটনার দায় চাপিয়েছেন নিরাপত্তারক্ষীর উপর। গোটা ঘটনা তদন্ত করছে মহেশতলা থানার পুলিশ।      

Advertisement

Advertisement