scorecardresearch
 

খেলা

ইডেনে বিরাটদের ম্যাচ দেখতে বুলবুলকে সঙ্গে নিয়ে হাজির অরুণ লাল

26 May 2022

বিয়ের পর প্রথমবার ইডেনে খেলা খেলা দেখতে এলেন বাংলা দলের কোচ অরুণ লাল। সঙ্গী তাঁর স্ত্রী বুলবুল সাহা।  প্রথমবার ইডেনে একসঙ্গে খেলা দেখছেন বুলবুল ও অরুণ লাল। তাই লখনউ আর ব্যাঙ্গালোরের ম্যাচ নিয়ে উত্তেজিত নব দম্পতি। রঙিন ইডেনে গোলাপী শার্ট, কালো প্যান্ট পরে দারুণ লাগছিল অরুণ লালকে। বুলবুলের পরনে ছিল শাড়ি আর সবুজ ব্লাউজ।

ঋদ্ধিমান সাহা ছবি- টুইটার

অরুণলালের অনুরোধেও কাজ হল না, বাংলা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন ঋদ্ধি

26 May 2022

প্রথমে শ্রীলঙ্কা সফরের দলে সুযোগ না পাওয়া নিয়ে মুখ খুলে বিতর্কে জড়িয়েছিলেন ঋদ্ধিমান। এরপর সাংবাদিক বোরিয়া মজুমদারের বিরুদ্ধে নাম না করেই হুমকির অভিযোগ তোলেন বাঙালি এই ক্রিকেটার। এরপর পারিবারিক কারণে রঞ্জি ট্রফির প্রথমিক পর্বের ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করেন ঋদ্ধিমান। সেই সময় তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন সিএবি যুগ্ম সচিব দেবব্রত দাস। আর এতেই ক্ষুদ্ধ ঋদ্ধিমান। বাংলা দল কোয়ার্টার ফাইনালে উঠলেও অরুণলালদের দলে খেলতে চাইছেন না ঋদ্ধি। আর এবার প্লে অফের আগে ইডেনকে নিজের ঘরের মাঠ বলে মানতেই চাইলেন না তিনি। উল্টে ইডেন তাঁর কাছে এখন 'অ্যাওয়ে গ্রাউন্ড'। 

রয় কৃষ্ণা

মোহনবাগানের রয় কৃষ্ণাকে অফার ইস্টবেঙ্গলের

26 May 2022

শোনা যাচ্ছে, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) গোল মেশিন রয় কৃষ্ণকে (Roy Krishna) প্রস্তাব দিয়েছে ইস্টবেঙ্গল। সেই প্রস্তাব বিবেচনা করছেন ফিজির স্ট্রাইকার। তবে শুধু ইস্টবেঙ্গল নয়, আরও একটি দলের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। রয় কৃষ্ণার পরিবার চাইছে, তিনি যেন ফের অস্ট্রেলিয়া ফিরে যান। তারকা ফুটবলার সব দিক ভেবে দেখার জন্য কিছুটা সময় চেয়েছেন। অন্যদিকে, এটিকে মোহনবাগান কর্তারাও চাইছেন না, রয় কৃষ্ণা অন্য ক্লাবে চলে যান। সেই কারণে তাঁর সঙ্গে আলোচনা করছেন তাঁরা। বুধবারই বিমানে ফিজি ফিরে গিয়েছেন রয়। 

থাইল্যান্ড মহিলা ক্রিকেট দল

মহিলা ক্রিকেট নিয়ে বড় ঘোষণা ICC-র, ৫ দলকে ODI তকমা

26 May 2022

ICC on Women Cricket: মহিলাদের ক্রিকেটের জন্য দারুণ খবর। তাঁদের নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এখন তারা আইসিসি উইমেনস চ্যাম্পিয়নশিপে দলের সংখ্যা আট থেকে বাড়িয়ে দশ করেছে।

ইস্টবেঙ্গল ও মোহনবাগান

ISL-এ 'গোয়েঙ্কা ডার্বি', ইমামি-ইস্টবেঙ্গল নিয়ে কেন রসিকতা?

26 May 2022

আসলে ইমামি গ্রুপের অন্যতম কর্তা হলেন রাধে শ্যাম আগারওয়াল। আর অপর জন রাধে শ্যাম গোয়েঙ্কা। অন্যদিকে, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) অন্যতম কর্তা সঞ্জীব গোয়েঙ্কা। সেই কারণেই ভক্তরা ইস্টবেঙ্গলের সঙ্গে এটিকে মোহনবাগানের ডার্বিকে 'গোয়েঙ্কা ডার্বি' বলছেন।

বিয়ের পর ইডেনে বিরাট-রহুলদের খেলা দেখতে হাজির অরুণ লাল-বুলবুল

25 May 2022

বিয়ের পর ইডেনে বিরাট-রহুলদের খেলা দেখতে হাজির অরুণ লাল-বুলবুল প্রথমবার ইডেনে একসঙ্গে খেলা দেখছেন বুলবুল ও অরুণ লাল। তাই লখনউ আর ব্যাঙ্গালোরের ম্যাচ নিয়ে উত্তেজিত নব দম্পতি। তবে খেলা দেখতে এসে দুই জন কিন্তু দুই দলের সমর্থক। বিরাটদের সমর্থন করছেন অরুণ লাল। আর অন্যদিকে রাহুলদের সমর্থন করতে এসেছেন বুলবুল।

ব্যর্থ বিরাট, শতরান পাতিদারের

ভরা ইডেনে ব্যর্থ বিরাট, দর্শকদের আনন্দ দিল পাতিদারের শতরান

25 May 2022

একদিক থেকে রজত পাতিদার (Rajat Patidar) যখন চালিয়ে খেলছিলেন তখন অপর প্রান্ত ধরে রেখেছিলেন বিরাট। তবে আভেশ খান অফসাইডের বাইরে শর্ট বল দেন। সেই সময় রানের গতি বাড়ানোর চেষ্টায় আপার কাট মারতে যান বিরাট। তখনই বাউন্ডারির খুব কাছে থার্ড ম্যানে দাঁড়িয়ে থাকা মহসিন খানের হাতে ক্যাচ দিয়ে বসেন কোহলি। ক্যাচ ধরতে ভুল করেননি মহসিন। 

IPL ফিরতেই চেনা ছন্দে আবার ইডেন, আলোর ঝলকানি গোটা স্টেডিয়ামে

25 May 2022

ইডেনে ফিরল চেনা ছন্দ। দীর্ঘ অপেক্ষার অবসান হল মঙ্গলবার রাতে। দুই বছর পর আবার জমকালো ইডেন গার্ডেন্স। করোনার বিধিনিষেধ সরিয়ে চারদিকে লাল, নীল, বেগুনি আলোর ঝলকানি গোটা স্টেডিয়াম জুড়ে।

মাঠ ঢাকা ত্রিপলে

ইডেনে বৃষ্টির জন্য ম্যাচে দেরী, খেলা না হলে জিতবে কারা?

25 May 2022

কলকাতায় বৃষ্টি পড়তে থাকায় টস হতে দেরী হচ্ছে। বাছাইপর্বের মতো এলিমিনেটরের জন্য কোনো রিজার্ভ ডে নেই, অর্থাৎ ম্যাচের সিদ্ধান্ত হবে আজ। যদি বৃষ্টির কারণে একটি বলও না করা হয়, তাহলে পয়েন্ট টেবিল , লখনউ সুপার জায়ান্ট কোয়ালিফায়ার 2-এ প্রবেশ করবে। পয়েন্ট টেবিলে লখনউ ছিল তৃতীয় এবং বেঙ্গালুরু চতুর্থ স্থানে, এমন পরিস্থিতিতে খেলা না হলে আরসিবি-কে প্লে অফ থেকে ছিটকে যেতে হবে। স্থানীয় সময় রাত ৯:৪০ মিনিটেও যদি খেলা শুরু করা যায়, তবে ৪০ ওভারেই ম্যাচ হবে। বৃষ্টির কারণে খেলা কিছুটা ব্যাহত হলে নিয়ম অনুযায়ী সুপারওভার থেকে ম্যাচের সিদ্ধান্ত নেওয়া হবে। অর্থাৎ এক ওভারের ম্যাচ হবে, যারা জিতবে তারাই রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। 

জয় পেল বেঙ্গালুরু

IPL 2022 Score: ১৪ রানে LSG-কে হারিয়ে IPL-এ টিকে থাকলেন বিরাটরা

25 May 2022

এই ম্যাচে জয়ী দল কোয়ালিফায়ার 2-এ রাজস্থান রয়্যালসের (RR) মুখোমুখি হবে। এখানে যে দলই জিতুক না কেন, ফাইনালে শিরোপার জন্য গুজরাট টাইটানসের (GT) সঙ্গে লড়াই হবে। অর্থাৎ এলিমিনেটর খেলা লখনউ ও বেঙ্গালুরু দলকে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার জন্য এখান থেকে তিনটি ম্যাচ জিততে হবে।

জো ক্লার্ক

পর্ন গেমিং নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এই ক্রিকেটার, চাইলেন ক্ষমা

25 May 2022

এই অশ্লীল গেমের দ্বারা প্রভাবিত হয়ে, হেপবার্ন একজন মহিলাকে ধর্ষণ পর্যন্ত করেছিলেন। যার জন্য তাঁকে ২০১৯ সালে পাঁচ বছরের জন্য কারাদণ্ড দেওয়া হয়েছিল। প্রতিবেদনে বলা হয়েছে, ওই মহিলা ক্লার্কের বান্ধবী ছিলেন এবং ক্লার্কের সঙ্গে তাঁর সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ছিল। ক্লার্ককে কোনো অভিযোগে অভিযুক্ত করা হয়নি, তবে চারদিক থেকে তাকে তীব্র সমালোচনা হতে থাকে।