scorecardresearch
 

খেলা

ছবিটি এটিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার থেকে নেওয়া হয়েছে

ISL 2021 LIVE : মাচাদো-গ্যালেগো জুটিতে হিট, প্রথম লেগের বদলা হাইল্যান্ডার্সের

26 Jan 2021

আজ নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দ্বিতীয় লেগের ম্যাচ খেলতে নামছে এটিকে মোহনবাগান। প্রথম লেগে পাহাড়ের এই দলকে ২-০ গোলে পরাস্ত করেছিল বাগান ব্রিগেড। কিন্তু, এবারের ছবিটা একেবারে আলাদা। দলের স্ট্রাইকাররা কিছুটা হলেও চাপে রেখেছে বাগান কোচ আন্তোনিও হাবাসকে। আজ কি সেই পুরনো ছন্দেই দেখতে পাওয়া যাবে এটিকে মোহনবাগানকে। সেটা আপাতত সময়ের অপেক্ষা।

বিরাট কোহলি

জন্মেছেন ভারতে, খেলেছেন ইংল্যান্ডের হয়ে, করলেন 'বিরাট' প্রশংসা!

26 Jan 2021

কোহলিই এই দলটাকে অকুতোভয় করে তুলেছে। সেইসঙ্গে দলটার মধ্যে হার না মানার মানসিকতাও তৈরি করে দিয়েছেন। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ়। তার আগে নিজের দেশের ক্রিকেটারদের যথেষ্ট সতর্ক করলেন হুসেন।

প্রশান্ত ডোরা

বিরল রোগে ভুগছিলেন বহুদিন, প্রয়াত মোহন-ইস্টের প্রাক্তন গোলরক্ষক প্রশান্ত ডোরা

26 Jan 2021

শেষ হয়ে গেল দীর্ঘদিনের লড়াই। শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মোহনবাগানের প্রাক্তন গোলরক্ষক প্রশান্ত ডোরা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। পরিবার সূত্রে জানা গেছে, বহুদিন ধরেই তিনি হিমোফ্যাগোসাইটিক লিম্ফোহিস্টিওসিটোসিস রোগে ভুগছিলেন। টাটা মেডিকেল রিসার্চ সেন্টারে চলছিল তাঁর চিকিৎসা। অবশেষে আজ বেলা দেড়টা নাগাদ তিনি প্রয়াত হন।

ধর্মতলায় CESC হাউসের সামনে প্রতিবাদ বাগান সমর্থকদের (ছবি - টুইটার)

মোহনবাগানের আগে সরাতে হবে ATK-র নাম, দাবিতে ফের রাস্তায় সবুজ-মেরুন সমর্থকেরা

26 Jan 2021

বাংলার সোশ্যাল মিডিয়ায় আপাতত নয়া ট্রেন্ড হল 'Remove ATK'। বিগত এক সপ্তাহ ধরে বাগান সমর্থকেরা ATK-র বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। তাঁদের অভিযোগ, এই ISL টুর্নামেন্টের চক্করে নাকি ক্লাবের ইতিহাস এবং ঐতিহ্য দুটোই কালিমালিপ্ত হচ্ছে।

বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানে (রয়টার্স ফটো)

Happy Republic Day : বিরাট থেকে সাইনা, সচিন থেকে বাইচুং; কে কীভাবে করলেন উদযাপন

26 Jan 2021

শুধুমাত্র ক্রিকেটই নয় ব্যাডমিন্টন, ফুটবল এবং অন্যান্য খেলার কৃতি ক্রীড়াব্যক্তিত্বরা আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং তাঁর টেস্ট ডেপুটি টুইট করে দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন। প্রসঙ্গত, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেট দল ২-১ ব্য়বধানে টেস্ট সিরিজ় জয় করে দেশে ফিরেছে।

বেনারসে নৌকা বিহারে শিখর ধাওয়ান

বেনারসে গিয়ে এমন কাণ্ড ঘটালেন শিখর, খেসারত দিতে হল মাঝিকে!

26 Jan 2021

সম্প্রতি বার্ড ফ্লুয়ের বাড়বাড়ন্তের কারণে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে পাখিদের খাবার খাওয়াতে নিষেধ করা হয়েছিল। কিন্তু, এই নিষেধ সত্ত্বেও শিখর ধাওয়ান নৌকা বিহার করার সময় পাখিদের খাবার খাওয়াতে শুরু করেন। এমনকী সেই ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করে দেন।

ভারত বনাম ইংল্যান্ড

চেন্নাইয়ে ভারতের সামনে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে ইংল্যান্ডকে, এই রেকর্ডই তার সাক্ষী

26 Jan 2021

আগামী মাস থেকে ভারত বনাম ইংল্যান্ড চার ম্যাচের টেস্ট সিরিজ় শুরু হতে চলেছে। এই সিরিজ়ের প্রথম দুটো ম্যাচ চেন্নাইয়ের চিপক ময়দান নামে প্রসিদ্ধ এম এ চিদম্বরম স্টেডিয়ামে আয়োজন করা হবে। এই মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত ইতিমধ্যেই যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছে। রেকর্ডই সেই কথা বলছে।

বেন স্টোকস (রয়টার্স ফাইল ফটো)

চেন্নাইয়ের হোটেলে কেমন কাটছে কোয়ারান্টাইন পর্ব, ছবি শেয়ার করলেন স্টোকস, দেখে নিন

26 Jan 2021

ইতিমধ্যেই ভারতে চলে এসেছেন ইংল্যান্ড ক্রিকেট দলের অলরাউন্ডার বেন স্টোকস। কিন্তু, তাঁকে আপাতত চেন্নাইয়ের হোটেলে ঘরবন্দি হয়ে কোয়ারান্টাইন পর্ব কাটাতে হচ্ছে। বিধি অনুযায়ী, তাঁকে পাঁচদিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইন পর্ব কাটাতেই হবে।

লর্ডস ক্রিকেট গ্রাউন্ড (গোটি)

কী কাণ্ড! এই কারণেই বদলে গেল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তারিখ

26 Jan 2021

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) ফাইনালে জায়গা তৈরি করার জন্য কড়া টক্কর চলছে ভারত (৪৩০ পয়েন্ট, ৭১.৭ শতাংশ), নিউজ়িল্যান্ড (৪২০ পয়েন্ট, ৭০ শতাংশ) এবং অস্ট্রেলিয়ার (৩৩২ পয়েন্ট, ৬৯.২ শতাংশ) মধ্যে।

মৌমা দাস, বাংলার মহিলা টেবিল টেনিস তারকা

মৌমা সহ দেশের সাতজন খেলোয়াড় পাচ্ছেন পদ্মশ্রী, নেই কোনও ক্রিকেটার

26 Jan 2021

৭২তম প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে বাংলার অভিজ্ঞ টেবিল টেনিস খেলোয়াড় মৌমা দাস সহ দেশের সাতজন খেলোয়াড়কে পদ্মশ্রী সম্মানের জন্য মনোনীত করেছে কেন্দ্রীয় সরকার।

গোল করাটাই আপাতত প্রথম লক্ষ্য, সাফ জানালেন হাবাস

25 Jan 2021

এটিকে মোহনবাগান দলের কোচ আন্তোনিও হাবাস স্পষ্ট গলায় জানিয়ে দিলেন যে কোনও ম্যাচে প্রথম গোলটা করা খুব দরকার। এটা পরবর্তী সময়ে দলকে অনেকটা সংঘবদ্ধ রাখতে সাহায্য করে।