scorecardresearch
 

খেলা

কেএল রাহুল

ক্যচ মিস, বাংলাদেশের বিরুদ্ধে হারে ট্র্যাজিক নায়ক রাহুল

04 Dec 2022

বাংলাদেশ সফরে শুরুটা একেবারেই ভাল হল না ভারতের (Team India)। ১ উইকেটে বাংলাদেশের কাছে হেরে গিয়েছে ভারতীয় দল। প্রথম ম্যাচ হেরে সিরিজে ০-১ ব্যবধানে পিছিয়ে পড়ল ভারত। মেহেদি হাসান মিরাজের (Mehidy Hasan Miraz) একটি সহজ ক্যাচ ছেড়ে দেন কেএল রাহুল (KL Rahul)। এর পরই মেহেদি হাসান অপরাজিত ৩৮ রান করে ম্যাচ জিতে নেন।

দারুণ ইনিংস মেহেদির

ক্যাচ মিস, রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশের কাছে ১ উইকেটে হারল টিম ইন্ডিয়া

04 Dec 2022

লো স্কোরিং থ্রিলার। মিরপুরে বংলাদেশের বিরুদ্ধে মাত্র ১৮৬ রান করেও  রানে জিতে গেল ভারত (Team India)। ব্যাট হাতে কেএল রাহুল (KL Rahul) ছাড়া কেউই সেভাবে রান করতে পারেননি। তবে বল করতে নেমে দারুণ ছন্দে ভারতীয় দল।

জো রুট

অবাক কান্ড রাওয়ালপিন্ডিতে, ডান হাতে ছেড়ে বাঁ হাতে ব্যাটিং রুটের VIDEO

04 Dec 2022

বাঁ হাতে ব্যাট করছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট (Joe Root)। এমন দৃশ্যই দেখা গেল রাওয়ালপিন্ডিতে। পাকিস্তানের (England vs Pakistan) বিরুদ্ধে চতুর্থ দিনে ব্যাট করতে নেমে পাক স্পিনার জাহিদ মহম্মদের বলে বাঁ হাতে ব্যাট করতে থাকেন রুট। 

fifa 2022

FIFA World Cup 2022: মেসি, মারাদোনা, জিদান, পেলে কেন পরতেন ১০ নম্বর জার্সি ?

04 Dec 2022

ফুটবলের ইতিহাসে ১৯১১ সালে প্রথম জার্সির পেছনে নম্বর লাগানো হয়। অস্ট্রেলিয়ায় সেদিনটির খেলা হয়েছিল সিডনি লেইছার্ড আর এইচএমএস পাওয়ারফুলের মধ্যে। পরের ইতিহাস গড়ে আর্জেন্টিনা ১৯২৩ সালে, আর তার পরের বছর, ১৯২৪ সালে যুক্তরাষ্ট্রের খেলোয়াড়রা নম্বর লেখা জার্সি গায়ে দিয়ে খেলতে নামে।

নেইমার

প্র্যাক্টিসে বল নিয়ে নেইমার, খেলবেন দঃকোরিয়ার বিরুদ্ধে?

04 Dec 2022

Neymar injury update: গোড়ালির চোট সারিয়ে অনুশীলনে নেমে পড়লেন নেইমার। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে প্রি কোয়ার্টার ফাইনালে নামতে পারেন তিনি। সার্বিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নেমে লিগামেন্টে চোট পান ব্রাজিলিয়ান সুপারস্টার। ডান পায়ের গোড়ালি ফুলে গিয়েছিল তাঁর। অনেকেই মনে করেছিলেন, এবারের বিশ্বকাপে আর খেলতেই পারবেন না নেইমার।

দারুণ বোলিং বাংলাদেশের

সাকিবের ৫ উইকেট, বাংলাদেশের বিরুদ্ধে ১৮৬ রানে অল আউট ভারত

04 Dec 2022

India vs Bangladesh 1st ODI: দুর্দান্ত বোলিং সাকিব আল হাসানের। একাই নিলেন ৫ উইকেট। মিরপুরে প্রথম একদিনের ম্যাচে বাংলাসদেশের বিরুদ্ধে ভারতের ইনিংস শেষ মাত্র রানে।

ইংল্যান্ডকে চমকে দিতে প্রস্তুত সেনেগালের ইংলিশ প্রিমিয়ার লিগের খেলোয়াড়রাই

সেনেগালের বিরুদ্ধে ইংল্য়ান্ডকে চিন্তায় ফেলছে 'ঘর শত্রু'রাই, কেন ?

04 Dec 2022

FIFA World Cup 2022: ইংল্যান্ডকে চমকে দিতে প্রস্তুত সেনেগালের ইংলিশ প্রিমিয়ার লিগের খেলোয়াড়রাই। সবাই এখন এক একটা ঘরের শত্রু। আফ্রিকান দেশটির বেশিরভাগ খেলোয়াড়ই খেলেন প্রিমিয়ার লিগে। তাই তাঁরা জানেন ইংল্য়ান্ডের স্ট্রাটেজির আঁচ। জানুন দু'দলের খেলা।

বিশ্বকাপে আজ ফ্রান্স VS পোলান্ড

বিশ্বকাপে আজ ফ্রান্স VS পোলান্ড; কখন, কোথায় দেখবেন LIVE টেলিকাস্ট

04 Dec 2022

রবিবার ফিফা বিশ্বকাপের নকআউট পর্বে মুখোমুখি হবে ফ্রান্স ও পোলাল্ড (France vs Poland)। ম্যাচটি হবে কাতারের আল থুমামা স্টেডিয়ামে (Al Thumama Stadium)। বৃহস্পতিবার আর্জেন্টিনার কাছে ২-০ গোলে হেরেছে পোলান্ড। লেস ব্লিউস ছয় পয়েন্ট নিয়ে গ্রুপ ডি-তে শীর্ষে থেকে বেশ স্বাচ্ছন্দ্যে এই পর্যায়ে যোগ্যতা অর্জন করেছিল।

সমালোচকদের মুখ পুড়ছে মেসি-ম্যাজিকে, স্বপ্ন দেখছে আর্জেন্টিনা, PHOTOS

04 Dec 2022

সমালোচকদের মুখ পুড়ছে মেসি-ম্যাজিকে, স্বপ্ন দেখছে আর্জেন্টিনা, PHOTOS। সেই সঙ্গে মারাদোনাকে টপকে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত গোলদাতা হয়ে গেলেন ৯ টি গোল করে। সেই সঙ্গে ১৯৮৬ আর ১৯৯০ এর মারাদোনার FIFA World Cup 2022: কিছুটা ঝলক দেখা গেল মাঠে। সেই সঙ্গে আরও এমন ম্যাজিকাল মোমেন্ট দেখার আকাঙ্খা বেড়ে গেল। আর্জেন্টিনা চাইছে কাপ, আশা. বুক বাঁধছেন গোটা বিশ্বের ফুটবলপ্রেমীরা।

হাসপাতালে মহম্মদ শামি, শেয়ার করলেন আবেগঘন বার্তা

04 Dec 2022

সোশ্যাল মিডিয়ায় পাওয়া গেল মহম্মদ শামির কিছু ছবি। যেখানে তাঁকে হাসপাতালে চিকিৎসা করাতে দেখা যাচ্ছে। এই ছবিগুলি নিজেই ট্যুইটার ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শামি।

পেলে

'শক্তিশালী রয়েছি', ভক্তদের উদ্বেগ কাটিয়ে নিজেই জানালেন পেলে

04 Dec 2022

এক সংবাদপত্রের রিপোর্টে জানানো হয়, যন্ত্রনা এবং শ্বাসকষ্টের মতো উপসর্গ থাকায় প্যালিয়েটিভ কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে। রিপোর্টে আরও বলা হয়, গত সপ্তাহে যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন তাঁর ফোলভাব এবং শ্বাসকষ্ট ছিল। তবে পেলে (Pele Health Condition) অবশ্য একটি ইনস্টাগ্রাম পোস্টে জানান যে নিয়মমাফিক 'মান্থলি ভিসিট' করার জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি।

 
; ; ;