scorecardresearch
 
 

খেলা

VIDEO: সাউদাম্পটনে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড, কী হবে ভারতীয় দলের প্রথম একাদশ?

18 Jun 2021

অবশেষে অপেক্ষার অবসান! আজ থেকে শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। ফাইনালে মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড। ইতিমধ্যেই ফাইনালের জন্য একাদশ ঘোষণা করে দিয়েছে ভারতীয় দল। কী হবে ভারতীয় দলের একাদশ কটা পেসার ও কটি স্পিনার নিয়ে নামবে ভারত? ভারতীয় দলের ওপেনিং জুটিতে কারা থাকতে চলেছেন? সব কিছুর উত্তরই মিলে গেল টেস্ট চ্যাম্পিয়নশিপের ঠিক কিছু ঘণ্টা আগে।

আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপ মেস ট্রফির সঙ্গে ফটোশুটে দুই দলের অধিনায়ক বিরাট ও উইলামসন। বৃহস্পতিবার সাউদাম্পটনে। ছবি- আইসিসি।

WTC Final: ভারত না নিউজিল্যান্ড! কে সেরার সেরা? আজ শুরু টেস্ট ক্রিকেটের মহারণ

18 Jun 2021

আজ শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। সাউদাম্পটনে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। বিরাট বনাম উইলিয়ামসন, বুমরা বনাম বোল্ট! শেষ মুহূর্তে কে করবে বাজিমাৎ? পাঁচ দিনের টেস্ট কেমন হবে? কারা এগিয়ে। সাউদাম্পটনে শুরু হবে মহাযুদ্ধ।

উইম্বলডন ও টোকিও অলিম্পিক থেকে নাম তুলে নিলেন নাদাল। ফাইল ছবি।

নাদালের টুইট বার্তা, টোকিও অলিম্পিক ও উইম্বলডনে খেলবেন না স্প্যানিশ তারকা

17 Jun 2021

আসন্ন টোকিও অলিম্পিক ও উইম্বলডন ওপেনে দেখা যাবে না নাদালকে। এই দুই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছেন স্প্যানিশ টেনিস খেলোয়াড়। 

VIDEO: ব্লেজারে নস্টালজিয়া সৌরভের! বিরাটদের টিপস মহারাজের

17 Jun 2021

সালাম ক্রিকেট'-এর' দ্য কিং মেকার 'সেশনে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছেন যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ বিশ্বকাপের সমান। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আগামীকাল নামবে ভারতীয় ক্রিকেট দল। আর সেই জন্য সালাম ক্রিকেটে মুখোমুখি হয়েছেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।আজতকে ভারতের প্রাক্তন ক্যাপ্টেন একটি বিসিসিআই-র ব্লেজার পড়ে বসেছিলেন। ভারত টেস্টের ফাইনাল খেলবে সেই নিয়ে নস্টালজিক সৌরভ।

নিজে Coke-র বোতল সরিয়ে দেন, ছেলেকেও জাঙ্ক ফুড থেকে দুরে রাখেন Ronaldo

17 Jun 2021

রোনাল্ডো এমনিতেই বেশ স্বাস্থ্য সচেতন। শুধু তিনি নিজেই নয় নিজের পরিবার, বিশেষ করে ছেলের প্রতি অনেকটাই বেশি দেখা শুনো করেন পর্তুগালের এই ফুটবলার। জুভেন্তাস তারকা মনে করেন বাইরের খাবার ও জাঙ্ক ফুট কোনও ভাবেই খাওয়া উচিত নয়।

VIDEO: WTC Final-র জন্য ভারতীয় দলের একাদশ বাছলেন গাভাসকর

17 Jun 2021

সালাম ক্রিকেটে সুনীল গাভাসকর। তিনি বলেছিলেন, ইংল্যান্ডের বর্তমান পরিস্থিতিতে ওপেনারের পক্ষে উদ্বেগের বিষয় কারণ শুরুর দিকে বলের সুইং খুব কম ছিল। তিনি বলেছিলেন যে নিউজিল্যান্ডের বোলাররা দু'পক্ষেই সুইং করতে পারে। তবে ভারতের ব্যাটিং দুর্দান্ত। অভিজ্ঞতার দক্ষতা ভারতীয় খেলোয়াড়দের এগিয়ে রাখবে এবং ব্যাটিং আরও ভাল হবে। ভারতীয় দলের একাদশ বেছে দিলেন সুনীল গাভাসকর।

সালাম ক্রিকেট শোতে নস্টালজিক সৌরভ। ফাইল ছবি।

WTC Final: ওপেনারদের টিপস! কীভাবে চ্যাম্পিয়ন হবে ভারত? বললেন সৌরভ

17 Jun 2021

সালাম ক্রিকেট'-এর' দ্য কিং মেকার 'সেশনে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছেন যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ বিশ্বকাপের সমান। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আগামীকাল নামবে ভারতীয় ক্রিকেট দল। আর সেই জন্য সালাম ক্রিকেটে মুখোমুখি হয়েছেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

VIDEO: তিন ম্যাচের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দাবি যুবরাজের

17 Jun 2021

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কড়া চ্যালেঞ্জ অপেক্ষা করছে ভারতীয় দলের জন্য। অ্যাডভান্টেজে থাকবে নিউজিল্যান্ড দল। তাঁরা ইতিমধ্যেই দুটি টেস্ট খেলে মাঠে নামবেন। একই সঙ্গে তিন ম্যাচের টেস্ট সিরিজের মাধ্যমেই বিশ্ব টেস্ট ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চাইছেন যুবি।

ক্রিস্টিয়ানো রোনাল্ডো

'তুমি ভণ্ড'! রোনাল্ডোর পুরনো অ্যাড নিয়ে খোরাক সোশ্যাল মিডিয়ায়, ভিডিও ভাইরাল

17 Jun 2021

রোনাল্ডোর ওই ঘটনায় Coca Cola-র একধাক্কায় ৪০০ কোটি মার্কিন ডলার বা ৩০ হাজার কোটি টাকার লোকসান হয়েছে। রোনাল্ডোর স্বাস্থ্য সচেতনতা ও প্রচারের যখন তারিফ চলছে, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল রোনাল্ডোর  Coca Cola-র একটি পুরনো বিজ্ঞাপন। নেটিজেনরা বলতে শুরু করলেন, রোনাল্ডো ভণ্ড।

সুনীল গাভাসকর। ফাইল ছবি।

E-Salaam Cricket: WTC ফাইনালের আগে 'বিরাট' বার্তা গাভাসকরের

17 Jun 2021

আগামী ১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামছে ভারতীয় ক্রিকেট দল। কতটা প্রস্তুত ভারত, কারা হতে পারে বিরাট কোহলি ট্রাম্প কার্ড! সেই সব নিয়ে এবার উত্তর দিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ও ক্রিকেটের সুনীল গাভাসকর।

গৌতম গম্ভীর। ফাইল ছবি।

E-Salaam Cricket: 'WTC Final ও বিশ্বকাপ সমান নয়', দাবি গম্ভীরের

17 Jun 2021

'সালাম ক্রিকেট' এর 'জয়ের লড়াইয়ে' অধিবেশনে কথা বললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে তিনি বলেছিলেন, বিশ্বকাপের সাথে এর তুলনা করা ঠিক হবে না। কারণ এটি প্রতিবছর হতে চলেছে এবং বিশ্বকাপটি ৪ বছরে একবার হয়। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল প্রসঙ্গে তিনি বলেছিলেন যে আমি চাই যেই জিতুক ম্যাচটা ভালো খেলুক।