scorecardresearch
 

খেলা

দেবদত্ত পাডিক্কল (ছবি - পিটিআই)

"সেঞ্চুরি তো পরেও আসবে...", বিরাটকে বললেন পাডিক্কল

23 Apr 2021

মাত্র ২৭ বলে নিজের হাফসেঞ্চুরি পূরণ করেন দেবদত্ত। তারপর ৪১ বলে ৯১ রান করতে খুব একটা বেশি সময় তিনি নেননি। জয়ের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তখন ৩০ বলে ১৬ রান দরকার ছিল। এমন একটা সময় বিরাট কোহলি শুধুমাত্র ব্যাট দিয়ে বলটাকে ঠেকিয়ে ছেড়ে দিচ্ছিলেন।

IPL 2021 : এই দিনটার জন্যই আমি অপেক্ষা করছিলাম : দেবদত্ত

23 Apr 2021

গতকাল ম্যাচের সেরা দেবদত্ত পাডিক্কলকেই করা হয়েছে। সেটা নিয়ে অবশ্য কোনও সন্দেহও ছিল না। চলতি আইপিএল টুর্নামেন্টে এই নিয়ে দ্বিতীয় শতরানের সাক্ষী থাকল গোটা দেশ, আর পাডিক্কলের কেরিয়ারের প্রথম।

IPL 2021 : আইপিএল কেরিয়ারে প্রথম শতরান দেবদত্ত পাডিক্কলের, জিতল RCB

22 Apr 2021

দেবদত্ত পাডিক্কলের জন্য কোনও প্রশংসাই যেন যথেষ্ট নয়। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত যে তিনি হতে চলেছেন, তা প্রত্যেক ম্যাচে যেন একটু একটু করে বুঝিয়ে চলেছেন। আজ তাঁর ব্যাট থেকে বেরিয়ে এল দুর্দান্ত একটা শতরান। ম্যাচের শেষে ৫২ বলে ১০১ রান করে অপরাজিত থাকলেন তিনি। আর সেইসঙ্গেই রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১০ উইকেটে জয়লাভ করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

টি নটরাজন (ছবি - পিটিআই)

হাঁটুতে চোট পেয়ে IPL 2021 থেকে ছিটকে গেলেন থঙ্গারাসু নটরাজন

22 Apr 2021

আরও একটা ধাক্কা খেল সানরাইজ়ার্স হায়দরাবাদ। প্রথম চারটে ম্যাচের মধ্যে মাত্র একটায় তারা জিততে পেরেছে। তারপর আজ চলতি আইপিএল টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন দলের অন্যতম প্রধান বোলার টি নটরাজন। বাঁহাতি এই ফাস্ট বোলার অস্ট্রেলিয়া সফরেই হাঁটুতে চোট পেয়েছিলেন। এবার আবারও সেটাই মাথা চাড়া দিয়ে উঠেছে। তবে তাঁর পরিবর্তে কাকে দলে নেওয়া হবে সেই ব্যাপারে ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

সানরাইজ়ার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাট করছেন বিরাট কোহলি (ছবি - পিটিআই)

IPL 2021 : টসে জিতে ফিল্ডিং RCB-র, রেকর্ডের সামনে বিরাট

22 Apr 2021

বৃহস্পতিবার আইপিএল টুর্নামেন্টে ২০০তম ম্যাচ খেলতে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। তবে তিনিও একটি বিশেষ রেকর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চলতি আইপিএল টুর্নামেন্টের ১৬তম ম্যাচটি শুরু হয়ে গেছে।

আউট হওয়ার পর সিঁড়িতে বসে রয়েছেন আন্দ্রে রাসেল (টুইটার)

আউট হওয়ার পর সিঁড়িতেই বসে পড়লেন রাসেল, চোখের জলে মন ভিজল সমর্থকদের

22 Apr 2021

চলতি আইপিএল শুরু হওয়া থেকে একেবারেই ফর্মে ছিলেন না নাইট ব্রিগেডের ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। কিন্তু, গতকাল তাঁর পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন কলকাতার সমর্থকেরা। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তিনি মাত্র ২২ বলে ৫৪ রান করেন। রাসেল তাঁর এই ইনিংসটা ছয় ছক্কা এবং তিনটে বাউন্ডারি দিয়ে সাজিয়েছিলেন।

অলিম্পিক টর্চ রিলে (ছবি সৌজন্য- গেটি ইমেজেস)

ফের খারাপ খবর, এবার অলিম্পিকেও করোনার থাবা!

22 Apr 2021

টোকিও অলিম্পিকের আয়োজকরা বৃহস্পতিবার জানিয়েছেন যে অলিম্পিক মশাল রিলের সঙ্গে যুক্ত এক পুলিশকর্মীর শরীরে করোনা ভাইরাসের প্রমাণ পাওয়া গেছে। গত ২৫ মার্চ শুরু হয়েছে এই মশাল রিলে। তারপর এই প্রথমবার কোনও করোনা আক্রান্তের প্রমাণ পাওয়া গেল।

IPL : উইকেটের পিছনে 'দেওয়াল' হলেন ধোনি, গড়লেন নয়া রেকর্ড

22 Apr 2021

চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি উইকেট কিপিংয়ে একটা নতুন রেকর্ড কায়েম করলেন। আইপিএল টুর্নামেন্টে ১৫০টি উইকেট শিকার করা প্রথম উইকেটরক্ষক হিসেবে ধোনি নিজের নাম লেখালেন। আইপিএল ২০২১ মরশুমের ১৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ধোনির মুকুটে এই সাফল্যের পালক যুক্ত হয়।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনি (ছবি - পিটিআই)

IPL 2021 : ধোনির পাশে গাভাস্কার : বললেন, "এমন ছক্কা আরও দেখতে পাব..."

22 Apr 2021

ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাসকার বললেন যে চেন্নাই সুপার কিংসের হয়ে মহেন্দ্র সিং ধোনিকে চার নম্বরে ব্যাট করতে নামতে দেখে তিনি বেশ খুশিই হয়েছেন। বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে হারিয়ে দেয় চেন্নাই সুপার কিংস।

শাহরুখ খান এবং আন্দ্রে রাসেল (ছবি - টুইটার)

"আবার আসিব ফিরে...", নাইট ব্রিগেডের পরাজয়ের পর বার্তা শাহরুখের

22 Apr 2021

বলিউড সুপারস্টার তথা কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান তাঁর দলকে উজ্জ্বীবিত করার জন্য এক অভিনব পন্থা অবলম্বন করলেন। বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে ১৮ রানে হেরে গেছে কলকাতা নাইট রাইডার্স।

স্যাম কাারেন এবং মহেন্দ্র সিং ধোনি

"বিনয়ী হও এবং বিপক্ষকে শ্রদ্ধা করো", KKR-কে হারিয়ে সতীর্থদের বার্তা ধোনির

22 Apr 2021

ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্ব আরও একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। গতকাল কলকাতা নাইট রাইডার্সকে তাঁর দল চেন্নাই সুপার কিংস ১৮ রানে হারিয়ে দিয়েছে। ম্যাচের শেষে মাহি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে মুখ খুললেন। কোন মন্ত্রে তিনি দলকে নেতৃত্ব দেন, কোন মনোস্তত্ত্বে তিনি বিশ্বাস করেন এইসব বিষয়েই তিনি কথা বলছিলেন।